ভিডিয়ো: অ্যাম্পায়ার দিলেন আউট, তো ক্যামেরার সামনেই রোহিত করলেন অভদ্র আচরণ

কেকেআর আর মুম্বাইয়ের মধ্যে আইপিএল ২০১৯এর ৪৬তম লীগ ম্যাচ কলকাতার ইডেন গার্ডেনে খেলা হচ্ছে। এই ম্যাচের টস মুম্বাই ইন্ডিয়ান্স জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে খেলে কেকেআরের দল নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ২৩২ রানের এক বিশাল স্কোর দাঁড় করাতে সক্ষম হয়।

রোহিতকে অ্যাম্পায়ার দিলেন এলবিডব্লিউ আউট

ভিডিয়ো: অ্যাম্পায়ার দিলেন আউট, তো ক্যামেরার সামনেই রোহিত করলেন অভদ্র আচরণ 1

এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসের চতুর্থ ওভার হ্যারি গর্নি করছিলেন। তার এই ওভারের তৃতীয় বলে স্ট্রাইকে ছিলেন রোহিত শর্মা। হ্যারি গর্নির এই তৃতীয় বল রোহিত শর্মার পায়ে গিয়ে লাগে আর কেকেআরের খেলোয়াড়রা জোরালো আবেদন করেন তো অ্যাম্পায়ার নিতিন মেনন আউট দিয়ে দেন।
রোহিত শর্মা অ্যাম্পায়ারের এই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানান আর দ্রুত ডিআরএস নেন, কিন্তু যখন ডিআরএসে দেখা হয় তো দেখা যায় রোহিত আউট ছিলেন আর তাকে প্যাভিলিয়নে ফিরতে হয়।

রাগে রোহিত নন স্ট্রাইক স্ট্যাম্পে ব্যাট মারেন

ভিডিয়ো: অ্যাম্পায়ার দিলেন আউট, তো ক্যামেরার সামনেই রোহিত করলেন অভদ্র আচরণ 2

অ্যাম্পায়ার্স কলে এলবিডব্লিউ আউট দেওয়ার কারণে রোহিত শর্মা রেগে যান আর তিনি নন স্ট্রাইকএন্ডের স্ট্যাম্পে ব্যাট দিয়ে মেরে বসেন সেই সঙ্গে তিনি অ্যাম্পায়ার নিতিন মেননের সঙ্গে অভদ্র ব্যবহারও করেন আর রাগে তিনি তাকে নানান শব্দ বলতে থাকেন।

এখানে দেখুন ভিডিয়ো

 

ভিডিয়ো: অ্যাম্পায়ার দিলেন আউট, তো ক্যামেরার সামনেই রোহিত করলেন অভদ্র আচরণ 3

 

<blockquote class=”twitter-tweet” data-lang=”en”><p lang=”und” dir=”ltr”><a href=”https://t.co/CGIKmqJN7r”>pic.twitter.com/CGIKmqJN7r</a></p>&mdash; Cricket Lover (@Cricket50719030) <a href=”https://twitter.com/Cricket50719030/status/1122545736481009666?ref_src=twsrc%5Etfw”>April 28, 2019</a></blockquote>
<script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *