উমেশ যাদব বিশ্বকাপ ২০১৯ এর জন্য পরামর্শ দিলেন চতুর্থ বোলারের নাম, সেই সঙ্গে নির্বাচকদের উপর বের করলেন রাগ

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দল প্রায় পাকা হয়ে গিয়েছে। এই টুর্নামেন্টের আগে এখন ভারতীয় দলের একটাও আন্তর্জাতিক ম্যাচ নেই। এই কারনে আইপিএলে খেলোয়াড়দের নিজেদের ফর্ম জারি রাখতে হবে। ভারতের নির্বাচকরা এখনো দু তিনটে জায়গার জন্য খেলোয়াড় খুঁজে বার করতে পারেননি।

উমেশ যাদব পেশ করলেন দাবী
উমেশ যাদব বিশ্বকাপ ২০১৯ এর জন্য পরামর্শ দিলেন চতুর্থ বোলারের নাম, সেই সঙ্গে নির্বাচকদের উপর বের করলেন রাগ 1
অক্টোবরে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে শেষ ওয়ানডে ম্যাচ খেলা জোরে বোলার উমেশ যাদব সম্প্রতিই দেওয়া সাক্ষাতকারে বলেছেন যে তিনি বিশ্বকাপে ভারতের চতুর্থ জোরে বোলার হতে পারেন।
আইএএনএসকে দেওয়া ইন্টারভিউতে তিনি বলেন,

“যদি আপনি আইপিএলকে নির্বাচকদের বোঝানোর জন্য একটা মঞ্চ হিসেবে দেখেন যে আমি বিশ্বকাপের জন্য নির্বাচিত হওয়া খেলোয়াড়, আমি মানুষ। চতুর্থ বোলার যাকে দল দেখছে, আমার মনে হয় যে আমি সেই ভূমিকায় ফিট। আমার মনে হয়না যে অভিজ্ঞ বোলারের জায়গা নেওয়ার জন্য কোনো তরুণ খেলোয়াড় পর্যাপ্ত পারফর্মেন্স করেছে”।

পাইনি সুযোগ
উমেশ যাদব বিশ্বকাপ ২০১৯ এর জন্য পরামর্শ দিলেন চতুর্থ বোলারের নাম, সেই সঙ্গে নির্বাচকদের উপর বের করলেন রাগ 2
এর সঙ্গেই উমেশ যাদব তাকে সুযোগ না দেওয়ার কথাও বলেছেন। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে অক্টোবরে হওয়া ওয়ানডে সিরিজের শুরুয়াতি ম্যাচে দামী প্রমানিত হওয়ার পর তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল।
উমেশ যাদব সে ব্যাপারে আগে বলেন,

“সত্যি বললে কি, যদি আপনি এটাকে দেখেন তো আমি অনেক বেশি ওয়ানডে ম্যাচ খেলিনি। আপনি এখানে আর ওখানে ম্যাচের হিসেবের উপরে কারো প্রদর্শনের গণনা করতে পারেন না। যদি আমাকে দীর্ঘ রান আর ব্যাক টু ব্যাক ম্যাচ দেওয়া হয় তো আমি নিজেকে প্রমান করতে পারি”।

আইপিএলে দুর্দান্ত সুযোগ
উমেশ যাদব বিশ্বকাপ ২০১৯ এর জন্য পরামর্শ দিলেন চতুর্থ বোলারের নাম, সেই সঙ্গে নির্বাচকদের উপর বের করলেন রাগ 3
উমেশ যাদব আইপিএল বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলেন। তিনি আইপিএলকে বিশ্বকাপের প্রস্তুতির জন্য দুর্দান্ত প্ল্যাটফর্ম মনে করেন। এ ব্যাপারে তিনি আগে বলেন,

“আমার লক্ষ্য আইপিএল ফ্রেঞ্চাইজির হয়ে নিজের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন দেওয়া আর বিশ্বকাপের জন্যও প্র্যাকটিস করা। এটা বিশ্বকাপের প্রস্তুতি নেওয়ার জন্য আদর্শ মঞ্চ। এটা সবচেয়ে ভালো ম্যাচের পরিস্থিতি হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *