ইংল্যান্ড বনাম ভারত: প্রথম ইনিংসে ২৩ একস্ট্রা রান আর ক্যাচ ড্রপের পর ঋষভ পন্থ সোশ্যাল মিডিয়ায় হচ্ছেন হাসির খোরাক
SOUTHAMPTON, ENGLAND - AUGUST 30: India keeper Rishabh Pant reacts after byes go past him during day one of the 4th Specsavers Test Match between England and India at The Ageas Bowl on August 30, 2018 in Southampton, England. (Photo by Stu Forster/Getty Images)

কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে থাকা ঋষভ পন্থ একবার আবারও চর্চায় বিষয় হলেন। কিন্তু এবার তার প্রশংসা নয় বরং চারদিক থেকে তার সমালোচনা হচ্ছে। ঋষভ ইংল্যান্ড এবং ভারতের মধ্যে খেলা হওয়া টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে অভিষেক করেছিলেন। যে ম্যাচে তিনি সাতটি ক্যাচ নেন এবং দুই ইনিংস মিলিয়ে ২৫ রান করেন। অন্যদিকে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া চতুর্থ টেস্ট ম্যাচের প্রথম দিন ঋষভ পন্থের জন্য ভালো যায় নি। মুভ হওয়া বলে উইকেটকিপিং করার জন্য তাকে যথেষ্ট সংঘর্ষ করতে দেখা যায়। এরমধ্যেই জস বাটলারের ক্যাচও ঋষভ ফেলেদেন। যদিও তা ভারতের জন্য সমস্যা তৈরি করে নি।কিন্তু এর মধ্যেই ২৩ রান অতিরিক্ত হয়ে যায়। যা নিয়ে ট্রোল হচ্ছেন ঋষভ।

ট্রোল হওয়া পন্থকে বাঁচাতে নামেন কিছু মানুষ

ইংল্যান্ড বনাম ভারত: প্রথম ইনিংসে ২৩ একস্ট্রা রান আর ক্যাচ ড্রপের পর ঋষভ পন্থ সোশ্যাল মিডিয়ায় হচ্ছেন হাসির খোরাক 1
SOUTHAMPTON, ENGLAND – AUGUST 30 : Rishabh Pant reacts during the fourth Specsavers Test Match between England and India at The Ageas Bowl on August 30, 2018 in Southampton, England. (Photo by Philip Brown/Getty Images)

উইকেটের পেছনে স্ট্রাগল করতে দেখে তাকে বেশ কিছু লোক আরও বেশি শেখার জন্য বলতে থাকেন। অন্যদিকে কিছু লোক তো ঋদ্ধিমান সাহার দলে ফিরে আসার কথাও বলতে থাকেন।কিন্তু তার মধ্যেই কিছু লোক ঋষভকে বাঁচাতে তার পক্ষে কথা বলার শুরু করে দেন। তাদের বক্তব্য যে রান বাই থেকে হয়েছে তাতে বেশিরভাগে ঋষভের ভুল ছিল না। সেই বলগুলিকে ধরা যথেষ্ট মুশকিল ছিল।

ইংল্যান্ড বনাম ভারত: প্রথম ইনিংসে ২৩ একস্ট্রা রান আর ক্যাচ ড্রপের পর ঋষভ পন্থ সোশ্যাল মিডিয়ায় হচ্ছেন হাসির খোরাক 2
SOUTHAMPTON, ENGLAND – AUGUST 30: Rishabh Pant of India reacts after missing a catch during day one of the 4th Specsavers Test match between England and India at The Ageas Bowl on August 30, 2018 in Southampton, England. (Photo by Dan Mullan/Getty Images)

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *