INDvsENG: ভারতের হারের পর সোশ্যাল মিডিয়ায় হচ্ছে পাকিস্তানকে নিয়ে ঠাট্টা 1

আইসিসি বিশ্বকাপ ২০১৯ এ ইংল্যাণ্ড আর ভারতের মধ্যে টুর্নামেন্টের ৩৮তম ম্যাচ খেলা হয়েছে। এজবাস্টনের মাঠে খেলা হওয়া এই ম্যাচে ইংল্যাণ্ডের অধিনায়ক ইয়োন মর্গ্যান টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। ইংল্যাণ্ডকে টুর্নামেন্টে টিকে থাকার জন্য এই ম্যাচ জিততে হত আর তারা এমনটাই করেছে। ভারতীয় দল এই ম্যাচ ৩১ রানে হেরে গিয়েছে।

এমন থেকেছে ম্যাচ

INDvsENG: ভারতের হারের পর সোশ্যাল মিডিয়ায় হচ্ছে পাকিস্তানকে নিয়ে ঠাট্টা 2

চোট থেকে প্রত্যাবর্তন করা ইংল্যাণ্ডের ওপেনার জেসন রয় আর জনি বেয়রস্টো দলকে দুর্দান্ত শুরু এনে দেন। দুজনেই স্পিন বোলারদের বিরুদ্ধে লাগাতার বড়ো শট খেলে তাদের চাপে রাখেন। ১৩৩ বলে দুজনে ১৬০ রানের পার্টনারশিপ গড়েন। বেয়স্টো ১১১ রানের ইনিংস খেলেন। শেষ দিকে বেন স্টোকস ৫৪ বলে ৭৯ রান করে দলকে ৩৩৭ রানের স্কোরে পৌঁছে দেন।
ভারতীয় দলের শুরুটা খারাপ হয় আর কেএল রাহুল কোনো রান না করেই ফিরে যান। রোহিত শর্মা আর বিরাট কোহলি সেঞ্চুরি পার্টনারশিপ গড়ে দলকে লক্ষ্যের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। বিরাট আরো একবার হাফসেঞ্চুরি করে আউট হয়ে যান। রোহিত শর্মা সেঞ্চুরি করেন, কিন্তু ১০২ রানের ইনিংস খেলে তিনিও আউট হন। এরপর কোনো ব্যাটসম্যান বড়ো ইনিংস খেলতে পারেননি আর ভারতীয় দল এই ম্যাচ ৩১ রানে হেরে যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *