ভুবনেশ্বর কুমারকে দলে জায়গা না দেওয়ার কারণে কোহোলি-শাস্ত্রীর উপর ক্ষুব্ধ সমর্থকরা

অস্ট্রেলিয়ার আর ভারতের মধ্যে পার্থে দ্বিতীয় টেস্ট ম্যাচ শুরু হয়ে গিয়েছে। অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। এই ম্যাচে ভারতীয় দলে দুটি পরিবর্তন করা হয়েছে। রোহিতের জায়গায় হনুমা বিহারীকে সুযোগ দেওয়া হয়েছে অন্যদিকে রবিচন্দ্রন অশ্বিনের জায়গায় উমেশ যাদবকে দলে সামিল করা হয়েছে।

ভুবনেশ্বর কুমার পাননি জায়গা
ভুবনেশ্বর কুমারকে দলে জায়গা না দেওয়ার কারণে কোহোলি-শাস্ত্রীর উপর ক্ষুব্ধ  সমর্থকরা 1
ভারতীয় দল পার্থের দ্রুতগতির উইকেটে চার জোরে বোলারের সঙ্গে মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছে। এই ম্যাচে একজনও প্রধান স্পিনারকে সুযোগ দেওয়া হয়নি। এই বছরের শুরুয়াতে দক্ষিণ আফ্রিকা সফরের শেষ ম্যাচে ভারতীয় দল কোনো স্পিনার ছাড়াই মাঠে নেমেছিল।
ভুবনেশ্বর কুমার নীচের থেকে এসে ভালো ব্যাটিংও করতে পারেন। প্রথম ম্যাচে ভারতীয় দলের লোয়ার অর্ডার ব্যাটসম্যানরা বিশেষ কিছুই করে উঠতে পারেননি। ভুবি নিজের শেষ টেস্ট ম্যাচ দক্ষিণ আফ্রিকায় খেলেছিলেন, আর তার ব্যাটিংয়ের কারণেই তাকে ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কারও দেওয়া হয়েছিল।

রাগে ক্ষুব্ধ মানুষ

ভুবনেশ্বর কুমারকে দলে জায়গা না দেওয়ার কারণে কোহোলি-শাস্ত্রীর উপর ক্ষুব্ধ  সমর্থকরা 2
Indian Bhuvneshwar Kumar poses with his trophy for Man of the Match after the fourth day of the third Test match between South Africa and India at Wanderers cricket ground in Johannesburg on January 27, 2018.
India beat South Africa by 63 runs on the fourth day of the third and final Test at the Wanderers Stadium on January 27. / AFP PHOTO / GIANLUIGI GUERCIA (Photo credit should read GIANLUIGI GUERCIA/AFP/Getty Images)

ভুবনেশ্বর কুমারকে প্লেয়িং ইলেভেনে সামিল না করে উমেশ যাদবকে সুযোগ না দেওয়ায় আরো এখন লোকেদের রাগ ফেটে পড়েছে। টুইটারে সকলেই ভারতীয় অধিনায়ক আর কোচকে জমিয়ে নিশানা করে চলেছেন।

আসুন দেখে নিই কে কি বললেন:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *