বিশেষ প্রতিবেদন: স্টাইলিস ইমেজের জন্য বরাবারই বিখ্যাত যুবরাজ সিং। এর কারণে তাঁর মহিলা ফ্যানের সংখ্যা খুব একটা কম নয়। আর সম্প্রতি নতুন হেয়ার কাট দিয়ে নিজের সেই স্টাইলের মাত্রা কয়েকগুন বাড়িয়ে দিয়েছেন এই চ্যাম্পিয়ন ক্রিকেটারটি। এটাই অবশ্য প্রথমবার নয়, এর আগেও নিজের স্টাইলের ছটায় সবাইকে মাতিয়ে দিয়েছেন যুবি। এই কয়েকমাস আগেই যুবরাজের নতুন হেয়ার কাটের ছবি পোস্ট করেন তাঁর হবু স্ত্রী হ্যাজেল কিচ। সেই ছবিতে এক অন্য অবতার মনে হয় এই ভারতীয় ব্যাটসম্যানটিকে। নতুন হেয়ার স্টাইলের জন্য ফ্যানদের কাছে থেকে প্রচুর প্রশংসা পান তিনি।

যুবির এই স্টাইলের জন্য ফ্যানরা তাঁকে বিশেষণে ভরিয়ে দেন। অনেকেই মনে করেন, তাঁর এই হেয়ার কাট ভারত অধিনায়ক বিরাট কোহলিকে পিছনে ফেলে দিয়েছে। ভারতীয় তারকার স্টাইলও অনেকে নকল করতে শুরু করে দিয়েছেন। এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটাররা দাড়ি কাটার চ্যালেঞ্জ নিয়েছে। এতে সামিল হয়ে ইনস্টাগ্রামে নিজেদের ছবি পোস্ট করেছেন সুরেশ রায়না, শিখর ধাওয়ানরা।

সদ্য শেষ হওয়া আইপিএলে মাথায় হেয়ার ব্যান্ড লাগয়ে মাঠে নামতে দেখা যায় যুবরাজ সিংকে। তাঁর এই লুক সবার নজর কাড়ে। তবে সম্প্রতি যুবির একটি ছবি পোস্ট করে তাঁর সঙ্গে রোহিত শর্মা লেখেন, ‘মনে হচ্ছে হেয়ার ব্যান্ডটা আর নেই।’ উল্লেখ্য, আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ভারতীয় দলে জায়গা করে নেন যুবরাজ ও রোহিত। ২৮ মে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটি অনুশীলন ম্যাচ খেলবে বিরাট কোহলির দল।

 

  • SHARE

    আরও পড়ুন

    দেখে নিন: কত বড় ছক্কা মারলেন এবি ডেভিলিয়র্স, যা আছড়ে পড়ল স্টেডিয়ামের বাইরে

    দেখে নিন: কত বড় ছক্কা মারলেন এবি ডেভিলিয়র্স, যা আছড়ে পড়ল স্টেডিয়ামের বাইরে
    খুব কমই উদাহরণ রয়েছে বিশ্ব ক্রিকেটে এবি ডেভিলিয়র্সের ব্যাটিং তান্ডবের থেকে ভাল কিছু। নিজের দিনে বিশ্বে যে...

    বেটিং চক্রে ধরা পড়লেন ঋদ্ধির কোচের ছাত্র এই প্রাক্তন ক্রিকেটার

    বেটিং চক্রে ধরা পড়লেন ঋদ্ধির কোচের ছাত্র এই প্রাক্তন ক্রিকেটার
    ক্রিকেটের বড় প্রতিযোগিতা মানেই বিশ্বজুড়ে বেটিং চক্রের রমরমা। যার জালে জড়িয়ে পড়েছে বহু ক্রিকেটারই। এই বেটিং চক্রের...

    বিশ্বকাপে ভারত-পাকিস্থান দ্বৈরথ কবে, ঘোষিত হল তারিখ

    এমনিতে ভারত পাকিস্থান ক্রিকেট দ্বৈরথ মানে যুদ্ধকালীন পরিস্থিতি আর তা যদি হয় বিশ্বকাপের মত বড় মঞ্চে তাহলে...

    কেন অধিনায়কত্ব ছাড়লেন গম্ভীর, জেনে নিন পাঁচকাহন

    আশা ছিল ঘরের ছেলে ঘরে ফিরলে তার সঙ্গে সঙ্গে ফিরবে ভাগ্য। কিন্তু বাস্তবে হল তার উল্টো, ভাগ্য...

    ব্রেকিং: দিল্লির জন্য বড় ধাক্কা, নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন গম্ভীর

    ব্রেকিং: দিল্লির জন্য বড় ধাক্কা, নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন গম্ভীর
    দিল্লির ডেয়ারডেভিলসের অধিনায়ক গৌতম গম্ভীর নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন। ফলে বাকি আইপিএলে দিল্লি অধিনায়কত্বের দায়ভার...