নভদীপ সাইনিকে নিয়ে গৌতম গম্ভীর আর বিষেণ সিং বেদীর মধ্যে ঝামেলা জারি, গম্ভীরের বড়ো খোলসা

ভারতীয় ক্রিকেট দলে দিল্লির নবাগত জোরে বোলার নভদীপ সাইনি শনিবার নিজের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেন। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ডেবিউ ম্যাচেই নভদীপ সাইনি নিজের প্রতিভা প্রমান করে দুর্দান্ত বোলিং করেছেন। নভদীপের এই ধামাকেদার এন্ট্রির পর সকলেই তার ফ্যান হয়ে গিয়েছেন।

নভদীপ সাইনির প্রদর্শনের পর গম্ভীর করেছেন জমিয়ে প্রশংসা

নভদীপ সাইনির দুর্দান্ত প্রদর্শনের পর যেখানে ভারতীয় ক্রিকেটে একের পর এক বড়ো তারকা এগিয়ে এসে তার প্রশংসা করেছেন সেখানে অন্যদিকে ভারতের দুই বড়ো তারকা খেলোয়াড় মুখোমুখি লড়াইতে নেমে পড়েছেন।

নভদীপ সাইনিকে নিয়ে গৌতম গম্ভীর আর বিষেণ সিং বেদীর মধ্যে ঝামেলা জারি, গম্ভীরের বড়ো খোলসা 1

দিল্লির তরুণ জোরে বোলার নভদীপ সাইনি যেমনই ভারতীয় দলের হয়ে সুযোগ পেয়েছেন তো তিনি নিজের প্রদর্শনে যথেষ্ট প্রভাবিত করেন। এরপর সাইনির প্রদর্শন নিয়ে ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর নভদীপের জমিয়ে প্রশংসা করেন।

প্রশংসার পাশাপাশি গম্ভীর নিশানা সাধলেন বিষেণ বেদী আর চেতন চৌহানের উপর

আর প্রশংসার সঙ্গেই গৌতম গম্ভীর দিল্লির দুই প্রাক্তন কিংবদন্তী খেলোয়াড় বিষেণ সিং বেদী আর চেতন চৌহানকে নিশানা করে টুইট করেন যে,

“ভারতের হয়ে কেরিয়ার শুরু করার জন্য অনেক শুভেচ্ছ নভদীপ সাইনি, বোলিং শুরু করার আগেই তোমার নামে দুটি উইকেট – বিষেণ সিং বেদী আর চেতন চৌহান। এমন একজন খেলোয়াড়কে ডেবিউ করতে দেখা ওদের মিডল স্ট্যাম্প ছিটকে দেওয়ার মতই। যারা মাঠে নামার আগেই তোমাকে বাদ দিয়ে দিয়েছিল। লজ্জাজনক!”।

এখন দুই ক্রিকেটারই গম্ভীরে উপরে ক্ষুব্ধ

গৌতম গম্ভীর নভদীপ সাইনির বাহানায় বিষেণ সিং বেদী আর চেতন চৌহানকে নিশানা করার পর এখন এই দুই ক্রিকেটার গম্ভীরের উপর ঝাঁপিয়ে পড়েছেন আর তাকে জমিয়ে তিরস্কার করেছেন। বিষেণ সিং বেদী গম্ভীরে টুইটের কড়া জবাব দিয়ে পাল্টা আক্রমণ করে টুইটারে লেখেন,

আমি করব না গম্ভীরের মত নীচু ব্যবহার—বিষেণ সিং বেদী

“ আমার মনে হয় না যে আমার গৌতম গম্ভীরের মত কোনো নীচু ব্যবহার করার প্রয়োজন রয়েছেন। আমি টুইটার দেওয়া ওর বয়ান নিয়ে কোনো প্রতিক্রিয়া দেব না। আমি নভদীপ সাইনির ব্যাপারে কখনো কিছু নেগেটিভ বলিনি। এর সংগেই যদি কেউ কিছু হাসিল করেন তো এটা তার প্রতিভার কারণে নাকি অন্য কোন কারণে”।

অন্যকে ছোটো করার প্রচেষ্টা করো না—চেতন চৌহান

তো অন্যদিকে চেতন চৌহানও পেছিয়ে থাকেন নি। গম্ভীরকে নিশানা করে তিনি বলেন,

“দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের নিয়মের মোতাবেক অন্য রাজ্য থেকে ক্রিকেটারদের জন্য এক বছরের কুলিং পিরিয়ড (অপেক্ষা করার সময়) রাখা হয়েছে। এই বিষয়ে প্রতিভা আর ক্ষমতার কথা নয়। নিজেকে মহিমামান্বিত করার জন্য অন্যকে ছোটো করার চেষ্টা করো না”।

এই ধরণে বয়ানবাজির পর এখন সোজাসুজি গৌতম গম্ভীর বিষেণ সিং বেদী আর চেতন চৌহানকে হামকা করে একটি বড়ো অভিযোগ করেছেন। ২০১৩য় নভদীপ সাইনিকে দিল্লির বাইরের বাসিন্দা হওয়া দলে শামিল করা হচ্ছিল না। সেটাকে টার্গেট করে গৌতম গম্ভীর একটা খোলসা করে বলেছেন যে বিষেণ সিং বেদী আর চেতন চৌহান, বিষেণ সিং বেদীর ছেলে অঙ্গদ বেদীর কেরিয়ার বাঁচাতে চেয়েছিলেন। একটি রিপোর্টের কথা ধরা হলে গম্ভীর বলেছেন,

“বিষেণ সিং বেদী এই ব্যাপারে যে কোনো ভাবে নিজের ছেলে আর চেতন চৌহান নিজের ভাইপোকে ধাক্কা দিয়ে ডিডিসিএতে শামিল করতে চেয়েছিলেন। যা লজ্জাজনক যে বেদী নভদীপ সাইনিকে নিয়ে ২০১৩র পর কমেন্টও করেছিলেন”।

Leave a comment

Your email address will not be published.