IPL ২০২০: কলকাতার বিরুদ্ধে ম্যাচে আগে ট্রেন্ট বোল্ট জানালেন কেন ফর্মে নেই বুমরাহ

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমের রথ এগিয়ে পড়েছে। যেখানে একের পর এক ম্যাচ হয়ে চলেছে। এর মধ্যে ইউএই-তে চলা আইপিএলের এই মরশুমের পঞ্চম ম্যাচ আজ হওয়ার কথা। আজকের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স আর কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হবে। এই ম্যাচ একটি রোমাঞ্চকর ম্যাচ হওয়ার আশা রয়েছে।

জসপ্রীত বুমরাহকে প্রথম ম্যাচে দেখা যায়নি ছন্দে

IPL ২০২০: কলকাতার বিরুদ্ধে ম্যাচে আগে ট্রেন্ট বোল্ট জানালেন কেন ফর্মে নেই বুমরাহ 1

গত বছরের চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্সকে প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের হাতে হারের মুখ দেখতে হয়েছিল। মুম্বাই ইন্ডিয়ান্সের শুরুটা তো জয়ের সঙ্গে হতে পারেনি কিন্তু তারা এই ম্যাচে জয় হাসিল করার লক্ষ্য মাঠে নামবে। আজকের ম্যাচ নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের জোরে বোলার ট্রেন্ট বোল্টেরও পুরো ভরসা রয়েছে। ট্রেন্ট বোল্ট সেই সঙ্গে নিজের সতীর্থ জোরে বোলার জসপ্রীত বুমরাহের ফর্মে আসার কথাও বলেছেন। বুমরাহ প্রথম ম্যাচে যথেষ্ট খারাপ ছিলেন। যাকে ছন্দে দেখা যায়নি।

জসপ্রীত বুমরাহ পরের ম্যাচেই ফিরে আসবেন ফর্মে – ট্রেন্ট বোল্ট

IPL ২০২০: কলকাতার বিরুদ্ধে ম্যাচে আগে ট্রেন্ট বোল্ট জানালেন কেন ফর্মে নেই বুমরাহ 2

মুম্বাই ইন্ডিয়ান্সের জোরে বোলার ট্রেন্ট বোল্ট জসপ্রীত বুমরাহকে নিয়ে বলেছেন যে, “বুমরাহ বিশ্বস্তরীয় বোলার। গত কিছুদিনে ও ছন্দ হাসিল করার যথেষ্ট চেষ্টা করেছে। আমার পুরো বিশ্বাস যে ও আগামী ম্যাচে ফর্মে ফিরবে। ও আমাদের জন্য বড়ো খেলোয়াড় আর যথেষ্ট উপযোগী বোলার। ও অবশ্যই দুর্দান্ত প্রত্যাবর্তন করবে। ওর সঙ্গে বোলিং করা শেখার ভালো সুযোগ আর আমি এটা নিয়ে যথেষ্ট উৎসাহিত”।

আমি নিজের বোলিং নিয়ে খুশি

IPL ২০২০: কলকাতার বিরুদ্ধে ম্যাচে আগে ট্রেন্ট বোল্ট জানালেন কেন ফর্মে নেই বুমরাহ 3

এরপর ট্রেন্ট বোল্ট বলেন যে, “আমি নিজের কথা বললে, তো আমি নিউজিল্যান্ডের ঠাণ্ডা থেকে এসেছি। লকডাউনে কোয়ারেন্টিনের কারণে ৬ মাস ধরে ক্রিকেট খেলিনি, কিন্তু আমি নিজের প্রদর্শনে খুশি। এখানের পরিস্থিতি একদম আলাদা আর যথেষ্ট গরম আর আদ্রতা রয়েছে”। ডেথ ওভারে বোলিং নিয়ে ট্রেন্ট বোল্ট বলেন, “সতভাবে বললে তো এটা সবচেয়ে বড়ো চ্যালেঞ্জ। সেট হয়ে যাওয়া ব্যাটসম্যানের বিরুদ্ধে বল করা সহজ নয়। আমি নিজের পুরো শক্তির উপর মেহনত করতে চাই আর ভালো ইয়র্কার করতে চাই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *