ভারত বনাম নিউজিল্যাণ্ড: ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার নিতে গিয়ে ট্রেন্ট বোল্ট একে দিলেন ভারতকে লজ্জাজনকভাবে হারানোর শ্রেয় 1

নিউজিল্যাণ্ডে আর ভারতের মধ্যে চলতি পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের চতুর্থ ওয়ানডে ম্যাচ নিউজিল্যাণ্ড দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ৮ উইকেটে নিজের দখলে করে নিয়েছে। হ্যামিলট ওয়ানডে ম্যাচে জয়ের সঙ্গেই নিউজিল্যাণ্ড দল সিরিজে প্রথমবার জয় হাসিল করল।

নিউজিল্যাণ্ড হ্যামিলটনে খেলা হওয়া চতুর্থ ওয়ানডেকে করল নিজেদের নামে

হ্যামিলটনে খেলা এই চতুর্থ ওয়ানডে ম্যাচে ভারতীয় দল নিজেদের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্রাম দিয়ে মাঠে নেমেছিল কিন্তু বিরাট কোহলির দল থেকে বাদ পড়ার পর দুর্দান্ত ছন্দে চলা ভারতীয় দলের ছন্দ উধাও হতে দেখা যেতে থাকে।
ভারত বনাম নিউজিল্যাণ্ড: ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার নিতে গিয়ে ট্রেন্ট বোল্ট একে দিলেন ভারতকে লজ্জাজনকভাবে হারানোর শ্রেয় 2
নিউজিল্যাণ্ডের অধিনায়ক কেন উইলিয়াসমন এই ম্যাচে টসে জেতার সঙ্গেই পিচের ফায়দা তোলার জন্য ভারতীয় দলকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান। কিন্তু ভারতীয় দলের ইনিংসকে ট্রেন্ট বোল্টের নেতৃত্বে নিউজিল্যাণ্ড বোলাররা মাত্র ৯২ রানের স্কোরেই আউট হয়ে যায়।

ট্রেন্ট বোল্ট নিজের খতরনাক বোলিংয়ে ভারতীয় ইনিংসকে করলেন ৯২ রানে অলআউট

নিউজিল্যাণ্ড ভারতীয় দলকে এই সস্তা স্কোরে আউট করার পর এই লক্ষ্যকে ১৪.৪ ওভারে মাত্র ২ উইকেট হারিয়েই হাসিল করে নেয়।

ভারত বনাম নিউজিল্যাণ্ড: ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার নিতে গিয়ে ট্রেন্ট বোল্ট একে দিলেন ভারতকে লজ্জাজনকভাবে হারানোর শ্রেয় 3
India’s Shubman Gill (R) walks off after being dismissed during the fourth one-day international cricket match between New Zealand and India at Seddon Park in Hamilton on January 31, 2019. (Photo by MICHAEL BRADLEY / AFP) (Photo credit should read MICHAEL BRADLEY/AFP/Getty Images)

নিউজিল্যাণ্ডের হয়ে খতরনাক জোরে বোলার দুর্দান্ত বোলিং করে ১০ ওভারের বোলিংয়ে পাঁচ ভারতীয় ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফেরত পাঠান আর তার জন্য তিনি মাত্র ২১ রানই খরচা করেন।

ট্রেন্ট বোল্ট নিজের বোলিং নিয়ে প্রকাশ করলেন খুশি

ট্রেন্ট বোল্টের এই ধামাকেদার বোলিংয়ের জন্য তাকে ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার দেওয়া হয়। ম্যান অফ দ্যা ম্যাচ হওয়া ট্রেন্ট বোল্ট বলেন যে, “বলের সুইং দেখে ভালো লেগেছে। এখানকার পরিস্থিতি ভীষণই মন ছুঁয়ে যাওয়া ছিল। ব্যক্তিগতভাবে এই প্রদর্শনে ভীষণই সন্তুষ্ট”।

ভারত বনাম নিউজিল্যাণ্ড: ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার নিতে গিয়ে ট্রেন্ট বোল্ট একে দিলেন ভারতকে লজ্জাজনকভাবে হারানোর শ্রেয় 4
India’s Ambati Rayudu (L) is dismissed during the fourth one-day international cricket match between New Zealand and India at Seddon Park in Hamilton on January 31, 2019. (Photo by MICHAEL BRADLEY / AFP) (Photo credit should read MICHAEL BRADLEY/AFP/Getty Images)

“কলিন অন্য প্রান্ত থেকে দুর্দান্ত সহযোগ দিয়েছে। ওদের সস্তায় আউট করা দারুণ লেগেছে। এই রকমের উইকেটে পরিস্থিতি সহজ হয়ে যায়। পিচ উপর দিকে ছিল আর টার্গেট খালি স্ট্যাম্প ছিল। আমরা এই রকম প্রদর্শন আগামি ম্যাচেও ধরে রাখব আর সিরিজকে আগামি ম্যাচে ৩-২ এ শেষ করব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *