কে কি বললেন: অ্যাডিলেড টেস্টের প্রথম ইনিংসেও ফ্লপ হলেন কেএল রাহুল, সোশ্যাল মিডিয়ায় ভক্তরা করলেন নোংরা কমেন্টস
ADELAIDE, AUSTRALIA - DECEMBER 04: Lokesh Rahul of India bats during an India training session at Adelaide Oval on December 04, 2018 in Adelaide, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

অ্যাডিলেডে আজ বৃহস্পতিবার ৬ ডিসেম্বর থেকে অস্ট্রেলিয়া আর ভারতের রোমাঞ্চকর টেস্ট সিরিজের শুরুয়াত হয়ে গিয়েছে। অ্যাডিলেড ওভালে খেলা হওয়া প্রথমটেস্ট ম্যাচের প্রথম দিন সবদিক থেকেই ঘরের দল অস্ট্রেলিয়ার পক্ষে থেকেছে।
অস্ট্রেলিয়ান বোলাররা প্রথম ওভার থেকেই টেস্ট ক্রিকেটের একনম্বর দল ভারতের উপর জোরদার হামলা শুরু করে দেয়। কি স্টার্ক, কি হেজেলউড, আর কি প্যাট কমিন্স,সব জোরে বোলারের বোলিংয়েই আগুন ঝরতে দেখা গিয়েছে।

রাহুল ফের করলেন নিরাশ

ADELAIDE, AUSTRALIA – DECEMBER 06: Josh Hazlewood of Australia celebrates after taking the wicket of Lokesh Rahul of India during day one of the First Test match in the series between Australia and India at Adelaide Oval on December 06, 2018 in Adelaide, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

টিম ইন্ডিয়া এই টেস্টে প্রথম ধাক্কা তাদের ওপেনিং ব্যাটসম্যান লোকেশ রাহুলের রূপে লাগে। দীর্ঘ সময় ধরে আউট অফ ফর্মে চলা কেএল রাহুল অ্যাডিলেড টেস্টের প্রথম ইনিংসেও ব্যর্থ প্রমানিত হন আর আট বলে মাত্র ২ রান করে আউট হন। কেএল রাহুল জোশ হ্যাজেলউডের বলে স্লিপে অ্যারণ ফিঞ্চের হাতে ক্যাচ দিয়ে আউট হন। কেএল রাহুল দ্বিতীয় ওভারেই নিজের উইকেট দিয়ে আসেন আর বিরাট কোহলির ভারতকে এক খারাপ শুরুয়াতের মুখোমুখি হতে হয়।

ক্রিকেট প্রেমীরা করলেন ঠাট্টা

লোকেশ রাহুলের সস্তায় আউট হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় লোকেরা তাকে জমিয়ে ঠাট্টা করেন। আর তা করাও স্বাভাবিক, যত সুযোগ তিনি লাগাতার পাচ্ছেন ততই তিনি ব্যর্থ হয়ে চলেছেন। আসুন দেখে নিই অ্যাডিলেড টেস্টের প্রথম ইনিংসে ফ্লপ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় লোকেরা তার ব্যাপারে কি কি বলেছেন।

দীর্ঘ সময় ধরে করছেন নিরাশ

দীর্ঘ সময় ধরে করছেন নিরাশ  এটা প্রথমবার নয় যখন লোকেশ রাহুল ক্রিকেটপ্রেমীদের নিরাশ করেছেন।ইংল্যাণ্ড সফরে করা শেষ টেস্টের সেঞ্চুরি ছেড়ে দিলে কেএল রাহুল লাগাতার সস্তায় আউট হয়ে চলেছেন। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ঘরোয়া সিরিজেও রাহুল সকলকেই নিরাশ করেছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সম্প্রতি শেষ হওয়া টি-২০ সিরিজেও লোকেশ রাহুল ব্যর্থ প্রমানিত হয়েছিলেন। যদি পরের ইনিংসেও রাহুল রান করতে না পারেন তাহলে তার দল থেকে বাদ পড়া নিশ্চিত।
ADELAIDE, AUSTRALIA – DECEMBER 04: Lokesh Rahul of India bats during an India training session at Adelaide Oval on December 04, 2018 in Adelaide, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

এটা প্রথমবার নয় যখন লোকেশ রাহুল ক্রিকেটপ্রেমীদের নিরাশ করেছেন।ইংল্যাণ্ড সফরে করা শেষ টেস্টের সেঞ্চুরি ছেড়ে দিলে কেএল রাহুল লাগাতার সস্তায় আউট হয়ে চলেছেন। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ঘরোয়া সিরিজেও রাহুল সকলকেই নিরাশ করেছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সম্প্রতি শেষ হওয়া টি-২০ সিরিজেও লোকেশ রাহুল ব্যর্থ প্রমানিত হয়েছিলেন। যদি পরের ইনিংসেও রাহুল রান করতে না পারেন তাহলে তার দল থেকে বাদ পড়া নিশ্চিত।

আরও পড়ুন

যখন কোহলি ব্যাটিং করেন তো আমাদের আত্মবিশ্বাস থাকে: ইশান্ত শর্মা

যখন কোহলি ব্যাটিং করেন তো আমাদের আত্মবিশ্বাস থাকে: ইশান্ত শর্মা
ভারতী দলের জোরে বোলার ইশান্ত শর্মা দলের অধিনায়ক বিরাট কোহলি, চেতেশ্বর পুজারা তথা অজিঙ্ক রাহানের দ্বিতীয় টেস্ট...

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...