TOP 5: এই পাঁচ ভারতীয় ক্রিকেটার, যাদের উপর বায়োপিক তৈরী হবে !! তালিকায় এই ম্যাচ উইনার ক্রিকেটার 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্বদের উপর বায়োপিক তৈরি করা গত কয়েক বছরে একটি প্রবণতা হয়ে দাঁড়িয়েছে। মিলখা সিং, মহম্মদ আজহারউদ্দিন, এমএস ধোনি, মেরি কমের মতো সবার জীবনী রূপালি পর্দায় প্রদর্শিত হয়েছে। কিন্তু অন্যদের কি হবে? আপনি যদি ক্রিকেট সম্পর্কে বিশেষভাবে কথা বলেন, তবে আরও অনেক ক্রিকেটার আছেন যাদের জীবনের প্রাথমিক সংগ্রাম এবং শেষ পর্যন্ত খ্যাতির উত্থান এবং অবশ্যই অনেক বিতর্ক, 70 মিমি স্ক্রিনে মানিয়ে নেওয়া যেতে পারে। এখানে এমন পাঁচজন ক্রিকেটারকে দেখুন যাদের জীবনের গল্প একটি ব্লকবাস্টার সিনেমার জন্য তৈরি করতে পারে।

যুবরাজ সিং –

Yuvraj Singh News | Yuvraj Singh to Come Out of Retirement; Make Comeback For Team India on Public Demand | Yuvi Paa | Team India | T20 World Cup

একজন ক্রিকেটার যিনি তার পুরো কেরিয়ার জুড়ে তার বিরুদ্ধে স্তুপীকৃত প্রতিটি অদ্ভুততাকে অস্বীকার করেছেন। যুবরাজ সিং সর্বকালের সেরা মিডল-অর্ডার ব্যাটসম্যানদের একজন হয়ে ওঠার একটি কারণ রয়েছে এবং চিপগুলি যখন একটি বড় মঞ্চে নেমেছিল তখন কেন তিনি সর্বদা একটি চিহ্ন তৈরি করেছিলেন। কারণ প্রতিকূলতা সবসময়ই 2011 সালের বিশ্বকাপ বিজয়ী থেকে একটি জন্তুকে বের করে এনেছে। ছোটবেলা থেকেই তার বাবার একদিন ভারতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করার স্বপ্নের ভার বহন করা থেকে শুরু করে বিরল জীবাণু-কোষ ক্যান্সারে পরিণত হওয়ার যন্ত্রণা সহ্য করা এবং ভারতকে জিততে সাহায্য করার জন্য তার যা কিছু ছিল তার সবকিছুই দান করা। বিশ্বকাপ এবং প্রাণঘাতী রোগ কাটিয়ে ও ভারতীয় দলে প্রত্যাবর্তন করার পরে মাঠের মাঠে হতাশা এবং দল থেকে শেষ পর্যন্ত ছিটকে পড়া, যুবরাজ সিংয়ের জীবনে এখন পর্যন্ত এমন একটি সিনেমার সমস্ত উপাদান রয়েছে যা আপনাকে বসাতে বাধ্য করবে। এবং আপনার হৃদয়কে জিতে নেবে।

Read More: কেবল ঋষভ পন্থ নয়, এই ক্রিকেটাররাও IPL-এ আম্পায়ারের সাথে বচসায় জড়িয়ে ছিল !!

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.