IPL 2019 – অরেঞ্জ ক্যাপের রেসে এই দুই ব্যাটসম্যান আবারো মারলেন এন্ট্রি, টপে রয়েছেন এই দাগী ক্রিকেটার 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে জোরদার লড়াই দেখতে পাওয়া যাচ্ছে। এই লড়াইতে ব্যাটিং আর বোলিংয়ের মাধ্যমে খেলোয়াড়দের মধ্যে বিশেষ প্রতিযোগীতা হচ্ছে। যদি এই টুর্নামেন্টে ব্যাটসম্যানদের কথা বলা হয় তো এখানে দেশ আর বিদেশের ব্যাটসম্যানদের মধ্যে উপর নীচের খেলা চলছে।

অরেঞ্জ ক্যাপের রেসে শীর্ষে এই ৫ ব্যাটসম্যান

সবচেয়ে বেশি রানের জন্য অরেঞ্জ ক্যাপের দৌড়ে খেলোয়াড়দের মধ্যে দুর্দান্ত টক্কর দেখতে পাওয়া যাচ্ছে। যেখানে সোমবার ম্যাচের পর টপ ৫ এ ফের পরিবর্তন হয়েছে।

ডেভিড ওয়ার্নার (সানরাইজার্স) – ২৫৪ রান

IPL 2019 – অরেঞ্জ ক্যাপের রেসে এই দুই ব্যাটসম্যান আবারো মারলেন এন্ট্রি, টপে রয়েছেন এই দাগী ক্রিকেটার 2

সানরাইজার্স হায়দ্রাবাদের তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে দুর্দান্ত ছন্দে দেখা যাচ্ছে। ওয়ার্নারের ব্যাট যেভাবে এই মরশুমে কথা বলছে তাতে তো তার আগে কেউ এগোতেই পারছেন না। ডেভিড ওয়ার্নার তিন ম্যাচের পর সবচেয়ে বেশি ২৫৪ রান করে ফেলেছেন।

জনি বেয়রস্টো (সানরাইজার্স) –১৯৮ রান

IPL 2019 – অরেঞ্জ ক্যাপের রেসে এই দুই ব্যাটসম্যান আবারো মারলেন এন্ট্রি, টপে রয়েছেন এই দাগী ক্রিকেটার 3

সানরাইজার্স হায়দ্রাবাদের অরেঞ্জ আর্মির দুর্দান্ত কামাল দেখতে পাওয়া যাচ্ছে। তাদের দলের ডেভিড ওয়ার্নারই নয় জনি বেয়রস্টোও রান করার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন। জনি বেয়রস্টো এই মরশুমে ৩ ম্যাচে ১৯৮ রান করেছেন আর নিজের প্রভাব দেখাচ্ছেন।

অ্যান্দ্রে রাসেল (কেকেআর) – ১৫৯ রান

IPL 2019 – অরেঞ্জ ক্যাপের রেসে এই দুই ব্যাটসম্যান আবারো মারলেন এন্ট্রি, টপে রয়েছেন এই দাগী ক্রিকেটার 4

কলকাতা নাইট রাইডার্সের দলের তারকা অলরাউণ্ডারের ব্যাটিংয়ের জাদু এবারও চালু রয়েছে। অ্যান্দ্রে রাসেল এখনো পর্যন্ত খেলা তিন ম্যাচেই বিশেষ উপযোগী ইনিংস খেলেছেন। অ্যান্দ্রে রাসেল এখনো পর্যন্ত খেলা ৩ ম্যাচে নিজের নামের পাশে ১৫৯ রান লিখে ফেলেছেন আর তিনি এই তালিকায় তিন নম্বরে রয়েছেন।

ঋষভ পন্থ (দিল্লি ক্যাপিটালস) –১৫৩ রান

IPL 2019 – অরেঞ্জ ক্যাপের রেসে এই দুই ব্যাটসম্যান আবারো মারলেন এন্ট্রি, টপে রয়েছেন এই দাগী ক্রিকেটার 5

দিল্লি ক্যাপিটালসের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের জাদু এই আইপিএলেও জারি রয়েছে। ঋষভ পন্থের ব্যাট প্রথম ম্যাচে ঝোড়ো ইনিংস খেলার পর কিছুটা শান্ত হয়েছে কিন্তু চতুর্থ ম্যাচে বড়ো ইনিংস খেলে নিজের রানের সংখ্যা দেড়শো পার করে ৪ ম্যাচে ১৫৩ রান করে ফেলেছেন।

শিখর ধবন (দিল্লি ক্যাপিটালস) – ১৪০ রান

IPL 2019 – অরেঞ্জ ক্যাপের রেসে এই দুই ব্যাটসম্যান আবারো মারলেন এন্ট্রি, টপে রয়েছেন এই দাগী ক্রিকেটার 6
Mumbai: Delhi Capitals’ Shikhar Dhawan in action during the third IPL 2019 match between Mumbai Indians and Delhi Capitals at Wankhede Stadium in Mumbai on March 24, 2019. (Photo: IANS)

দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যান শিখর ধবনও এই মরশুমে উপযোগী ইনিংস খেলছেন। শিখর ধবন এমনিতে এখনো পর্যন্ত কোনো বড় ইনিংস তো খেলেন নি কিন্তু তিনি ছোট ছোট ইনিংসে এখনো পর্যন্ত ৪টি ম্যাচে নিজের রানের সংখ্যা ১৪০ পর্যন্ত পৌঁছে দিয়েছেন। আর টপ ৫ এ জায়গা করে নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *