শাহরুখের টিম নাইট রাইডার্স আগামি মরশুমে জেতার জন্য এই খেলোয়াড়কে করলেন দলে শামিল

৮ আগস্ট থেকে ১৬ সেপ্টেম্বরের মধ্যে ক্যারিবিয়ান লীন অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতায় মোট ৩৪টি টি২০ ম্যাচ খেলা হবে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগও আইপিএলের মতই নিয়মে খেলা হয় এবং এতেও বিশ্বের বহু শ্রেষ্ঠ প্লেয়ার অংশ নেন। এই টুর্নামেন্টে মোট ৬টি দল একে অপরের মুখোমুখি হবে। এই টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন দল হল বলিউড বাদশাহের মালিকানাধীন দল ত্রিনিবাগো নাইট রাইডার্স, আর এখন শাহরুখ খানের এই দল নিয়ে বড় খবর সামনে এসেছে।

ত্রিনিবাগো নাইট রাইডার্স ফবাদ আহমেদকে যুক্ত করল দলে
শাহরুখের টিম নাইট রাইডার্স আগামি মরশুমে জেতার জন্য এই খেলোয়াড়কে করলেন দলে শামিল 1
আপনাদের জানিয়ে দিই ত্রিনিবাগো দল অস্ট্রেলীয় খেলোয়াড় ফবাদ আহমেদকেনিজেদের দলের সঙ্গে যুক্ত করেছে। ফবাদ একজন লেগ স্পিনার, যাকে বিগ ব্যাশ লীগে সিডনি থান্ডার্সের হয়ে খেলতে দেখা যায়। ফবাদকে পাকিস্থানের লেগ স্পিনার শাদাব খানের জায়গায় ত্রিনিবাগো নাইট রাইডার্স দলে শামিল করা হয়েছে। গত মরশুমে শাদাব খান নাইট রাইডার্সের হয়ে দুর্দান্ত বোলিং করেছিলেন, এবং দলকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। শাহরুখ খানের মালিকানাধীন টিম ত্রিনিবাগো নাইট রাইডার্সের অধিনায়কত্ব ডোয়েন ব্র্যাভোর অধীনে রয়েছে।

দল ফাবাদকে জানাল স্বাগত
শাহরুখের টিম নাইট রাইডার্স আগামি মরশুমে জেতার জন্য এই খেলোয়াড়কে করলেন দলে শামিল 2
ফবাদ আহমেদকে দলে শামিল করার ব্যাপারে টিম নির্দেশক বেঙ্কি মাইসোর জানান, “ আমাদের জন্য এই বছর শাদাব খান টুর্নামেন্টে খেলতে পারবেন না, এবং এর জন্য আমারা যথেষ্ট হতাশ, কিন্তু শাদাবের জায়গায় আমরা ফবাদ আহমেদকে দলে শামিল করেছি। ও একজন স্পিন বোলার হিসেবে আমাদের দলকে ম্যাচ জেতানোর সক্ষমতা রাখেন। আমাদের বিশ্বাস যে তিনি ২০১৮ মরশুমে নাইট রাইডার্স দলের হয়ে দুর্দান্ত প্রদর্শন করবেন। আমরা তাকে দলে স্বাগত জানাই”।

অস্ট্রেলিয়ার হয়ে খেলেছেন ৩টি ওয়ান ডে ম্যাচ
শাহরুখের টিম নাইট রাইডার্স আগামি মরশুমে জেতার জন্য এই খেলোয়াড়কে করলেন দলে শামিল 3
ফবাদ আহমেদ অস্ট্রেলিয়ার ২০১৩য় নিজের অভিষেক করেছিলেন। তিনি অস্ট্রেলিয়ার হয়ে ৩টি ওয়ানডে ম্যাচ খেলেন। যার মধ্যে তিনি ৩টি ইউকেট হাশিল করেন। সেই সঙ্গে তিনি অস্ট্রেলিয়ার হয়ে দুটি টি২০ ম্যাচও খেলেন। যেখানে তিনি ৮.৫০ ইকোনমি রেটে ৩টি উইকেট নেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *