NZ vs IND: ভারতের কাছে পাওয়া হার হজম করতে পারচ্ছেন না টিম সাউদি, একে মানলেন দায়ী 1

ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে ওয়েলিংটনের স্কাই স্টেডিয়ামে খেলা হওয়া চতুর্থ ম্যাচের ফলাফল সুপার ওভারে বেরিয়েছে। এক এক ওভারের এই ম্যাচে ভারত জয় হাসিল করে। এর সঙ্গেই ভারত ৫ ম্যাচের সিরিজে ৪-০ এগিয়ে গিয়েছে। প্রসঙ্গত এই ম্যাচে নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে টিম সাউদি দলের নেতৃত্ব সামলান। টিম সাউদি সুপার ওভারে ম্যাচ হারার পর জানালেন কেনো তিনি সুপার ওভারে বল করেছিলেন।

টিম সাউদি জানালেন কেনো তিনি সুপার ওভারে করেছেন বোলিং

NZ vs IND: ভারতের কাছে পাওয়া হার হজম করতে পারচ্ছেন না টিম সাউদি, একে মানলেন দায়ী 2

টিম সাউদি ম্যাচ হারার পর পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন,

“এটা ভীষণই মুশকিল। আজকের ম্যাচে আমরা ভীষণই ভালো পরিস্থিতিতে ছিলাম, কিন্তু আমরা ভারতীয় দলকে এই ম্যাচে ফেরত আসার সুযোগ দিয়েছি আর ভারতের মতো দুর্দান্ত দল এই সুযোগকে দু হাতে গ্রহণ করেছে। আপনি নিজের জন্য মুশকিল বাড়িয়ে ফেলেন যখন আপনি ভারতের মতো দলকে সামান্যও ফেরত আসার সুযোগ দেন। যখন আপনার কাছে একটা তরুণ বোলিং আক্রমণ থাকে তো এটা নির্নয় নেওয়া ভীষণই কঠিন হয় যে সুপার ওভার কাকে দেব। এই কারণে আমি স্বয়ং এই দায়িত্ব নিয়েছি”।

আরো একবার হলো টাই

NZ vs IND: ভারতের কাছে পাওয়া হার হজম করতে পারচ্ছেন না টিম সাউদি, একে মানলেন দায়ী 3

টিম সাউদি দলের অধিনায়কত্ব সামলান আর টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। এই অবস্থায় প্রথমে ব্যাটিং করে ভারতীয় দল মনীষ পান্ডের হাফসেঞ্চুরির সাহায্যে ৮ উইকেট হারিয়ে ১৬৫ রান করে। এর জবাবে নিউজিল্যান্ডের দল ২০ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে ১৬৫ রানই করে আর ম্যাচ টাই হয়ে যায়।

বিরাট কোহলির বাউন্ডারিতে জেতে ভারত

NZ vs IND: ভারতের কাছে পাওয়া হার হজম করতে পারচ্ছেন না টিম সাউদি, একে মানলেন দায়ী 4

নিউজিল্যান্ড সুপার ওভারে ১৩ রান করে আর ভারতীয় দলের জেতার জন্য ১৪ রানের প্রয়োজন ছিল। নিউজিল্যান্ডের তরফে স্বয়ং অধিনায়ক টিম সাউদি সুপার ওভারে বোলিং করেন। বিরাট কোহলির বাউন্ডারিতে ভারত সুপার ওভারে জয় হাসিল করে। তার আগে লোকেশ রাহুল প্রথম বলে ছক্কা মারেন। ভারত ৫ বলেই ১৬ রান করে এই সুপার ওভারের ম্যাচ জিতে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *