অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগামী বছর ডে-নাইট টেস্ট নিয়ে টিম পেন-মিচেল জনসন দিলেন বিরাটকে খোঁচা

ভারতীয় ক্রিকেট দল নিজেদের টেস্ট ক্রিকেট ইতিহাসে ডে-নাইট টেস্ট ম্যাচের শুরু করে ফেলেছে। কলকাতার ঐতিহাসিক ক্রিকেট স্টেডিয়ামে ইডেন গার্ডেন্সে ভারতীয় ক্রিকেট দল বিরাট কোহলির নেতৃত্বে প্রথম ডে-নাইট টেস্ট ম্যাচ খেলেছে যেখানে তারা বাংলাদেশকে সহজেই হারিয়ে দিয়েছে।

ভারতীয় দলের অস্ট্রেলিয়ায় ডে-নাইট টেস্ট খেলার আশা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগামী বছর ডে-নাইট টেস্ট নিয়ে টিম পেন-মিচেল জনসন দিলেন বিরাটকে খোঁচা 1

প্রথম পিঙ্ক বল টেস্ট ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে সহজে জয় হাসিল করার পর এখন আশা করা হচ্ছে যে ভারতীয় আগামী দিনে আরো ডে-নাইট টেস্ট নিয়ে আগ্রহ দেখাতে পারে। এর জন্য সবচেয়ে বেশি মনে করা হচ্ছে যে ভারতীয় দল আগামী গ্রীষ্মে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ডে-নাইট টেস্ট ম্যাচ খেলতে পারে যার গুজব এখন আরো বেশি উঠেছে।

ভারতের সঙ্গে আগামী টেস্ট সিরিজ নিয়ে টিম পেন দিলেন কোহলিকে খোঁচা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগামী বছর ডে-নাইট টেস্ট নিয়ে টিম পেন-মিচেল জনসন দিলেন বিরাটকে খোঁচা 2

এখনো এটা নিশ্চিত হয়নি যে ভারতীয় দল আগামী বছর অস্ট্রেলিয়ার সফরে কোনো ডে নাইট টেস্ট ম্যাচ খেলবে কি না, কিন্তু ডে-নাইট টেস্ট ম্যাচ অনেকটাই অধিনায়ক বিরাট কোহলির উপরই নির্ভর করবে কারণ তার সহমতির পরই ডে-নাইট টেস্ট হওয়া সম্ভব। ভারত আগামী গ্রীষ্মে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেনের গাবা ক্রিকেট স্টেডিয়ামে টেস্ট সিরিজ শুরু করবে। আর এই টেস্ট সিরিজ নিয়ে অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন বিরাট কোহলিকে খোঁচা দিয়েছেন।

মিচেল জনসন গাবায় প্রথম টেস্ট হওয়া নিয়ে দিলেন জোর

এটা নিয়ে অস্ট্রেলিয়ার প্রাক্তন জোরে বোলার মিচেল জনসনও টিম পেনের সঙ্গ দিয়েছেন আর এই বিষয়কে জোর দিয়ে বলছেন যে ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ গাবাতেই খেলা হোক। মিচেল জনসন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে টিম পেন দ্বারা বলা কথার খবরের কাগজের কাটিং পোষ্ট করে লিখেছেন যে, “হ্যাঁ, অস্ট্রেলিয়ার সামার মরশুমের প্রথম টেস্ট গাবাতেই হতে পারে”।

টিম পেন বলেছেন, এর জন্য দৌড়তে হবে কোহলির পেছনে

রবিবার অস্ট্রেলিয়া পাকিস্তানকে প্রথম টেস্ট ম্যাচে দারুণভাবে হারিয়ে দিয়েছে, যারপর ক্যাঙ্গারু অধিনায়ক টিম পেনকে ভারতের বিরুদ্ধে আগামী সিরিজ ব্রিসবেনের গাবা স্টেডিয়ামে শুরু করা নিয়ে প্রশ্ন করা হলে টিম পেন বিরাট কোহলিকে নিয়ে খোঁচা দিয়েছেন। টিম পেন বলেছেন যে, “হ্যাঁ, ঠিক আছে, আমরা নিশ্চিতভাবেই চেষ্টা করব। আমাদের এর জন্য বিরাটের পেছনে দৌড়তে হবে, আমরা নিশ্চিতরূপেই কোনো না কোনো স্তরে ওদের কাছ থেকে জবাব পাবো”।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগামী বছর ডে-নাইট টেস্ট নিয়ে টিম পেন-মিচেল জনসন দিলেন বিরাটকে খোঁচা 3

“এটা সেই জায়গা যেখানে আমরা নিজেদের গ্রীষ্মের শুরু করা পছন্দ করি। আর স্রেফ গত গ্রীষ্মেই এটা হতে পারেনি। যদি বিরাট কোহলি ভালো মুডে থাকে তো এখানে পিঙ্ক বল টেস্টও হতে পারে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *