ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন বিরাট কোহলিকে দিলেন খোলা চ্যালেঞ্জ, জানালেন ভারতীয় অধিনায়ককে আটকানোর ধরণ

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে বর্ডার-গাভাস্কার ট্রফির শুরু হতে এখন আর মাত্র ৩ দিনই বাকি রয়েছে। ৩ দিন পর পুরো ক্রিকেট জগতের নজর অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে হতে চলা চার ম্যাচের এই টেস্ট সিরিজে থাকবে। এই টেস্ট সিরিজের প্রথম ম্যাচ অ্যাডিলেড ওভালে খেলা হবে যা নিয়ে দু-দলই প্রস্তুত।

বিরাট কোহলিকে নিয়ে ক্যাঙ্গারু অধিনায়ক টিম পেন বললেন এই কথা

ভারতীয় দলকে এই টেস্ট সিরিজে ফেবারিট মনে করা হচ্ছে। না কেবল ভারতের প্রাক্তণ তারকারা বরং অস্ট্রেলিয়ার প্রাক্তণ ক্রিকেটারও ভারতীয় দলকেই সিরিজের দাবিদার মনেকরছেন। এই অবস্থায় পুরো চাপ এখন হোস্ট ক্যাঙ্গারু দলের উপরেই রয়েছে।
ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন বিরাট কোহলিকে দিলেন খোলা চ্যালেঞ্জ, জানালেন ভারতীয় অধিনায়ককে আটকানোর ধরণ 1
অস্ট্রেলিয়াকে যতই এই সিরিজে কমজুরি মনে করা হোক কিন্তু অস্ট্রেলিয়া দলের টেস্ট অধিনায়ক টিম পেনের মনোভাবে এখানে সম্পূর্ণরূপে স্পষ্ট যে তার দলে ভারতীয় ব্যাটসম্যানদের বিশেষ করে বিরাট কোহলিকে সমস্যায় ফেলার ক্ষমতা রয়েছে।

আমাদের বোলারদের কোহলির সামনে করতে হবে নিজের কৌশলের অনুরূপ প্রদর্শন

অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেন জানিয়েছেন যে, “ আমার মনে হয় যে যদি আমাদের বোলিং বিভাগ এই টেস্ট সিরিজে নিজের কৌশলের অনুরূপ প্রদর্শন করে তো ওকে (বিরাট কোহলি) সমস্যায় ফেলতে পারবে”।
ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন বিরাট কোহলিকে দিলেন খোলা চ্যালেঞ্জ, জানালেন ভারতীয় অধিনায়ককে আটকানোর ধরণ 2
ব্যাটসম্যানদের নিয়ে টিম পেন বলেন যে, “কখনো কখনো যখন আমারা যথেষ্ট ভাবুক হয়ে যাই তো আমরা নিজেদের রাস্তা হারিয়ে ফেলি, কিন্তু আমার বিশ্বাস যে এমন একটা সময়ও আসবে যখন ওরা ঝোড়ো বোলিং করবে। কিন্তু আমাদের ধৈর্য্য ধরে রাখতে হবে। যাতে আমরা নিজেদের কৌশলের অনুরূপ কাজ করতে পারি”।

যদি দরকার পরে তো কোহলির বিরুদ্ধে বলব আমরা

বিরাট কোহলিকে টার্গেট করা নিয়ে টিম পেনের বক্তব্য, “আমি যা দেখেছি তাতে মনেহয় যে ও এমন একজন ব্যক্তি যার এই ধরণের ব্যাপার পছন্দ”।
ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন বিরাট কোহলিকে দিলেন খোলা চ্যালেঞ্জ, জানালেন ভারতীয় অধিনায়ককে আটকানোর ধরণ 3
“যদি এমন সময় আসে যে আমাদের কিছু বলার প্রয়োজন রয়েছে তো আমার মনেহয় যে আমাদের ওকে কিছু বলতে হবে। আমার বিশ্বাস যে আমরা এমনটাই করব। যদি আমরা ওর বিরুদ্ধে ভালো বোলিং করি তো আমার মনে হয়না আমাদের ওকে কিছু বলার প্রয়োজন হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *