ভারতের টিকটক হলো বন্ধ, তো রবিচন্দ্রন অশ্বিন করলেন ডেভিড ওয়ার্নারকে ট্রোল

করোনা ভাইরাসের কারণে এই মুহূর্তে সমস্ত ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ রয়েছেন। কিছু ক্রিকেটাররা তো এই মুহূর্তে জমিয়ে টিকটক ভিডিয়ো তৈরি করছেন আর এদের মধ্যে অস্ট্রেলিয়ার তারকা ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের নামও শামিল রয়েছে। কিছুদিন আগেই একটি টিকটক ভিডিয়োতে তাকে আর তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারকে আল্লু অর্জুনের গানে নাচতে দেখা গিয়েছিল। অন্যদিকে এর আগেও এই জুটি নৌকো চালাতে চালাতে টিকটক ভিডিয়ো তৈরি করেছিলেন।

পরিবারের সঙ্গে মিলে প্রচুর টিকটক ভিডিয়ো বানাচ্ছেন ওয়ার্নার

ভারতের টিকটক হলো বন্ধ, তো রবিচন্দ্রন অশ্বিন করলেন ডেভিড ওয়ার্নারকে ট্রোল 1

ডেভিড ওয়ার্নার নিজের পুরো পরিবারের সঙ্গে মিলে টিকটক ভিডিয়ো বানান। তার স্ত্রীর সঙ্গে সঙ্গে ভিডিয়োতে তার মেয়েদেরও দেখা যায়। তার এই ভিডিয়ো যথেষ্ট মজার হয়, এই কারণে সেগুলিকে যথেষ্ট পছন্দও করা হয়ে থাকে। মেয়ের সঙ্গে নাচের ভিডিয়োতে তিনি বলিউডের গান ‘শীলা কী জাওয়ানি’ আর আল্লু অর্জুনের সুপারহিট তেলেগু গান ‘বুট্টা বোম্মা’তে নাচার পর এখন ডেভিড ওয়ার্নার নিজের টিকটক ভিডিয়োর জন্য অক্ষর কুমারের ‘বালা’ গানটিকে বেছেছিলেন। এই গানে ডেভিড ওয়ার্নার নিজের মেয়েদের সঙ্গে মজার নাচ করেছিলেন।

রবিচন্দ্রন অশ্বিন করলেন ওয়ার্নারকে নিয়ে ঠাট্টা

ভারতের টিকটক হলো বন্ধ, তো রবিচন্দ্রন অশ্বিন করলেন ডেভিড ওয়ার্নারকে ট্রোল 2

জানিয়ে দিই যে ভারত সরকার সোমবার টিকটক সহ মোট ৫৯টি চাইনিজ অ্যাপ ব্যান করে দিয়েছে। ভারতীয় অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এই বিষয়টি নিয়ে অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটসম্যান আর সোশ্যাল মিডিয়ার তারকা হিসেবে উঠে আসা ডেভিড ওয়ার্নারের সঙ্গে ঠাট্টা করেছেন। ভারত আর চিনের মধ্যে বেড়ে চলা টানাপোড়েনের মধ্যে সোমবার ভারত সরকার চাইনিজ অ্যাপগুলির উপর ডাটা আর ব্যক্তিগত তথ্যের উলঙ্ঘনের অভিযোগ তুলে ৫৯টি অ্যাপ ব্যান করে দিয়েছে।

ডেভিড ওয়ার্নার এখন কী করবে?

ভারতে টিকটক ব্যান হওয়ার যখন একজন ইউজার টুইটারে নিজের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন, তখন রবিচন্দ্রন অশ্বিন ডেভিড ওয়ার্নারকে ট্যাগ করে লেখেন, “আপ্পো আনোয়ার’, অশ্বিন তামিল ভাষায় এটা বলতে চাইছেন যে, “ডেভিড ওয়ার্নার এখন কী করবে?”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *