রাঁচি টেস্টে রোহিতের নামে এই ভবিষ্যতবাণী করেছিলেন ভিভিএস লক্ষ্মণ, হুবহু মিলে যাওয়ায় ভিডিয়ো ভাইরাল

ভাগ্য গণনাকারীদের ভবিষ্যতবাণী থেকে ধ্যান সরিয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ রবিবার ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে চলা তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মার ব্যাপারে ভীষণই স্পেশাল ভবিষ্যতবাণী করেছিলেন। ভাইজাগ টেস্টে ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যানের ভুমিকার জন্য সফলতাপূর্বক অডিশন দেওয়ার পর রোহিত লাল বলের ক্রিকেটে নিজের কব্জা মজবুত করেছেন। যেখানে ভারতকে রাঁচিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চ্যালেঞ্জিং স্কোর তুলতে সাহায্য করার জন্য তিনি ডবল সেঞ্চুরি করেন।

ভিভিএস লক্ষ্মণ আগেই করেছিলেন ভবিষ্যতাবাণী

রাঁচি টেস্টে রোহিতের নামে এই ভবিষ্যতবাণী করেছিলেন ভিভিএস লক্ষ্মণ, হুবহু মিলে যাওয়ায় ভিডিয়ো ভাইরাল 1

এটি রোহিত শর্মার টেস্ট কেরিয়ারের প্রথম ডবল সেঞ্চুরি। রোহিত শর্মা তৃতীয় টেস্টের প্রথম ইনিংসে ২১২ রানের ইনিংস খেলেন, রোহিত শর্মার ২১২ রানের স্কোরের ভবিষ্যতবাণী ভিভিএস লক্ষ্মণ এই টেস্টের দ্বিতীয়দিনের খেলা শুরু হওয়ার আগেই করে দিয়েছিলেন। লক্ষ্মণের এই ভবিষ্যতবাণীর ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে ভিভিএস লক্ষ্মণ, ময়ন্তী ল্যাঙ্গার আর অন্য একজন অ্যাঙ্কার দ্বিতীয় দিনের খেলা শুরু হওয়ার আগে রাঁচির মাঠে দাঁড়িয়ে রয়েছেন। সেই সময় ময়ন্তী ল্যাঙ্গার লক্ষ্মণের কাছে রোহিত শর্মার সম্ভাব্য স্কোর নিয়ে একটি প্রশ্ন করেন, যার জবাব তিনি আগেই জানিয়ে দেন যে রোহিত আজ ২১২ রানের স্কোর করবেন।

রোহিত শর্মা আগেই টেস্ট ক্রিকেটে ভেঙেছেন বেশকিছু রেকর্ড

রাঁচি টেস্টে রোহিতের নামে এই ভবিষ্যতবাণী করেছিলেন ভিভিএস লক্ষ্মণ, হুবহু মিলে যাওয়ায় ভিডিয়ো ভাইরাল 2

রোহিত শর্মা স্যার ডন ব্র্যাডম্যানের দেশের মাটিতে টেস্ট ক্রিকেটের সর্বাধিক গড়ের রেকর্ড ভাঙতে সফলতা হাসিল করেছেন। সমস্ত ফর্ম্যাটে ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মার এই খেলার সবচেয়ে দীর্ঘ ফর্ম্যাটে গড় ৯৯.৮৪। রোহিত টেস্ট ফর্ম্যাটে নিজের প্রথম ডবল সেঞ্চুরি করেছেন, কোহলি অ্যাণ্ড কোম্পানি নিজেদের প্রথম ইনিংসে শক্তিশালী প্রদর্শন করেছে আর বর্তমানে প্রোটিয়াজদের বিরুদ্ধে এই ম্যাচের তৃতীয়দিন পর্যন্ত প্রথম ইনিংসের আধারে ২০৩ রানে এগিয়ে রয়েছে। রোহিত শর্মা একটি টেস্ট সিরিজে গড়ের বিষয়ে স্টিভ স্মিথকেও পেছনে ফেলে দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *