তিন খেলোয়াড় যাদের দ্বিতীয় টি-২০র প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়াই ভালো হবে

ভারত আর বাংলাদেশের মধ্যে চলতি টি-২০ সিরিজের প্রথম ম্যাচ অতিথি বাংলাদেশ দল জিতে নিয়েছে। দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়া এই সিরিজের প্রথম টি-২০ ম্যাচে ভারতকে বাংলাদেশ প্রথমবার এই ফর্ম্যাটে মাত দেওয়ার সফলতা হাসিল করেছে।

দ্বিতীয় টি-২০ ম্যাচে এই তিন খেলোয়াড়কে বাদ দেওয়া হবে ভালো

তিন খেলোয়াড় যাদের দ্বিতীয় টি-২০র প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়াই ভালো হবে 1

বাংলাদেশের বিরুদ্ধে দিল্লি টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দল ৭ উইকেটে হেরে গিয়েছে। এই হারের সঙ্গেই ভারতীয় দলের সিলেকশন নিয়েও প্রশ্ন খাঁড়া হয়েছে যেখানে প্রথম ম্যাচে কিছু খেলোয়াড়রা নিরাশ করেছেন। এই অবস্থায় ৭ নভেম্বর রাজকোটে খেলা হতে চলা দ্বিতীয় টি-২০ ম্যাচে ভারতীয় দলে কিছু পরিবর্তন করতে হবে। তো আসুন আপনাদের জানাই সেই তিন খেলোয়াড়ের ব্যাপারে যাদের ভারতীয় দলকে দিতে হবে বাদ, তাহলেই আসবে সফলতা।

খলিল আহমেদ

তিন খেলোয়াড় যাদের দ্বিতীয় টি-২০র প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়াই ভালো হবে 2

ভারতীয় দলের তরুণ জোরে বোলার খলিল আহমেদ গত কিছু সময় ধরে ভারতীয় টি-২০ দলে খেলছেন। খলিল আহমেদকে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে খেলা সুযোগ দেওয়া হয়েছে যেখানে তিনি নিজের প্রদর্শনে যথেষ্ট নিরাশ করেছেন। খলিল নিজের শেষ ওভারে লাগাতার চারটি বাউন্ডারি দিয়ে ফেলেন যারপর ম্যাচ ভারতের কব্জা থেকে বেরিয়ে যায়। এই অবস্থায় ভারত দ্বিতীয় টি-২০তে খলিলকে বাদ দিয়ে অন্য কোনো জোরে বোলারকে দলে শামিল করলে তা ভালো প্রমানিৎ হতে পারে।

ক্রুণাল পাণ্ডিয়া

তিন খেলোয়াড় যাদের দ্বিতীয় টি-২০র প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়াই ভালো হবে 3

ভারতীয় ক্রিকেট দলের তরুণ অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার বড়ো ভাই ক্রুণাল পাণ্ডিয়াও ভারতীয় টি-২০ দলে লাগাতার ইজের জায়গা করে নিতে সফল হয়েছেন, কিন্তু ক্রুণাল পাণ্ডিয়া তেমন প্রদর্শন করতে পারছেন না যেমনটা তার কাছ থেকে আশা করা হয়। ক্রুণাল পাণ্ডিয়ার কাছে দিল্লির স্পিন পিচেও ভালো বোলিংয়ের আশা ছিল কিন্তু তিনি নিরাশ করে খারাপ বোলিং করেন। শুধু তাই নয় ক্রুণাল নিজের ফিল্ডিংয়েও নিরাশ করেছেন। তিনি ম্যাচে গুরুত্বপূর্ণ সময় রহিমের সহজ ক্যাচ ফেলে দেন যা ভারতের উপর ভারি পড়ে।

ঋষভ পন্থ

তিন খেলোয়াড় যাদের দ্বিতীয় টি-২০র প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়াই ভালো হবে 4

ভারতের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির অনুপস্থিতিতে তরুণ উইকেটকিপার ঋষভ পন্থকে সুযোগ দেওয়া হচ্ছে। ঋষভ পন্থকে ভারতীয় দলে সুযোগ তো দেওয়া হচ্ছে কিন্তু তিনি নিজের প্রদর্শনে বিশেষ কিছুই করতে পারছেন না। ঋষভ পন্থ বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টি-২০তে সেট হওয়ার পর নিজের উইকেট ছুঁড়ে দেন এবং আরো একবার তিনি বড়ো ইনিংস খেলতে ব্যর্থ প্রমানিত হন। এই অবস্থায় পন্থকে দ্বিতীয় টি-২০ ম্যাচ থেকে বাদ দিয়ে সঞ্জু স্যামসনকে সুযোগ দেওয়া বেশি বুদ্ধিমানের কাজ হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *