মিচেল মার্শ ছিটকে গেলে আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে পারবেন এমন তিন খেলোয়াড় 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

আইপিএল ২০২২ (IPL 2022) এ, দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) খুব দর্শনীয় উপায়ে যাত্রা শুরু করেছে। দলটি তাদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) ৪ উইকেটে হারিয়েছে। তবে টুর্নামেন্ট এগিয়ে যাওয়ার আগে দলের জন্য এসেছে দুঃসংবাদ। দলের তারকা অলরাউন্ডার মিচেল মার্শ (Mitchell Marsh) নিতম্বের চোটের কারণে আইপিএল ২০২২ থেকে বাদ পড়তে পারেন। জানিয়ে রাখি, অস্ট্রেলিয়ার সঙ্গে পাকিস্তান সফরে ছিলেন মার্শ। যেখানে অনুশীলনের সময় নিতম্বে চোট পান, যার কারণে পাকিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেও খেলতে পারেননি তিনি।

মিচেল মার্শ ছিটকে গেলে আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে পারবেন এমন তিন খেলোয়াড় 2

মার্শকে ৬.৫০ কোটি টাকায় কিনেছে দিল্লির ফ্র্যাঞ্চাইজি। মার্শ ৬ এপ্রিল দিল্লি ক্যাপিটালে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু এখন ইনজুরির কারণে তার খেলা নিয়ে সংশয় রয়েছে। মনে পড়লে, নিজেদের প্রথম ম্যাচে মাত্র দুই বিদেশি খেলোয়াড় নিয়ে খেলতে এসেছিল দিল্লি। মার্কাস স্টয়নিসকে (Marcus Stoinis) ছাড়ার পর মার্শের কাছ থেকে দিল্লির অনেক আশা ছিল কিন্তু এই খেলোয়াড় আউট হলে বড় ধাক্কা হবে। এমন পরিস্থিতিতে, এই নিবন্ধে, আমরা সেই ৩ জন বিদেশী খেলোয়াড়ের কথা উল্লেখ করব যারা মার্শ আউট হলে বদলি হিসাবে দিল্লি ক্যাপিটালসে যোগ দিতে পারেন।

দাসুন শানাকা

মিচেল মার্শ ছিটকে গেলে আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে পারবেন এমন তিন খেলোয়াড় 3

এই তালিকায় প্রথম স্থানে রয়েছেন শ্রীলঙ্কার সীমিত ওভারের অধিনায়ক দাসুন শানাকা (Dasun Shanaka)। আইপিএলের মেগা নিলামে হয়তো কোনো ক্রেতা পাননি শানাকা। কিন্তু তার পরিসংখ্যান তার যোগ্যতা প্রমাণ করে। ২০২২ সালের ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কা দল ভারত সফর করার সময় এর একটি নমুনা আমরা সবাই দেখেছিলাম। দুই দলের মধ্যে খেলা ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে, শানাকা ১২৪ গড়ে ১২৪ রান করেন এবং বল হাতে একটি ব্রেকথ্রুও অর্জন করেন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.