ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে এই তিন খেলোয়াড়কে বাইরে রাখবেন বিরাট কোহলি
Indian cricketer Khaleel Ahmed (C), team captain Rohit Sharma (R) and wicketkeeper Mahendra Singh Dhoni (L) celebrates after dismissing Hong Kong batsman Christopher Carter during the one day international (ODI) Asia Cup cricket match between Bangladesh and Sri Lanka at The Dubai International Cricket Stadium in Dubai on September 15, 2018. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

ভারত আর ওয়েস্টইন্ডিজ দলের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ গুয়াহাটি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হতে চলেছে। বিরাট কোহলির অধিনায়কত্বে ভারতীয় দল এই প্রথম ওয়ানডে ম্যাচের জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত। প্রসঙ্গত এই ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল নিজেদের দলে মোট ১৪ জনকে জায়গা দিয়েছে। এই ১৪ জনের মধ্যে ৩ খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেনের বাইরে রাখতে হবে অধিনায়ক বিরাট কোহলিকে।

কেএল রাহুল

MANCHESTER, ENGLAND – JULY 03: Lokesh Rahul of India celebrates with Virat Kohli after he scores 100 runs during the 1st Vitality International T20 match between England and India at Emirates Old Trafford on July 3, 2018 in Manchester, England. (Photo by Nathan Stirk/Getty Images)

ভারতীয় দলের ওপেনার কেএল রাহুলের প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়া মুশকিল মনে হচ্ছে। কেএল রাহুল এশিয়া কাপের প্লেয়িং ইলেভেনেও জায়গা পেতে মুশকিলে পড়তে হয়েছিল। এখন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচেও তাকে প্লেয়িং ইলেভেনের বাইরে বসতে হতে পারে। আসলে ভারতীয় দলের কাছে ওপেনিং জুটি হিসেবে রোহিত শর্মা আর শিখর ধবন মজুত রয়েছে। যার কারণে রাহুল ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে জায়গা পাবেন না। বিসিসিআজ আজ সেই ১২ জন খেলোয়াড়ের তালিকা জারি করেছে যাদের প্রথম ওয়ানডে ম্যাচে ভারতীয় দলে খেলতে দেখা যাবে। এই তালিকায় রাহুলের নাম নেই। সেই কারণে তার প্লেয়িং ইলেভেনের বাইরে থাকা নিশ্চিত।

খলিল আহমেদ

খলিল আহমেদ এশিয়া কাপে নিজের ডেবিউ করার সুযোগ পেয়েছিলেন। আর তিনি তাতে দুর্দান্ত প্রদর্শনও করেছিলেন। কিন্তু ভারতীয় দলের অভিজ্ঞ তারকা জোরে বোলার মহম্মদ শামি আর উমেশ যাদবের প্রত্যাবর্তনের কারণে খলিল আহমেদের প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়া মুশকিল মনে হচ্ছে।

মনীষ পান্ডে

মনীষ পান্ডেকেও দলের প্লেয়িং ইলেভেনের বাইরে বসতে হতে পারে। আসলে আম্বাতি রায়ডুর আগেই দলে থাকার কারণে মনীষ পান্ডেকে দলের বাইরে রাখা হয়েছে। বিসিসিআইয়ের ১২ খেলোয়াড়দের তালিকায় মনীষ পান্ডের নাম নেই, এই কারণে তারও ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে বাইরে থাকা নিশ্চিত।

যদি আপনাদের আমাদের এই আর্টিকেল পছন্দ হয় তাহলে প্লিজ সেটা শেয়ার করুন। সেই সঙ্গে যদি আপনাদের কোনও মন্তব্য আর পরামর্শ থাকে তাহলে তা কমেন্টবক্সে দিন। যদি আপনি আমাদের পেজ লাইক না করে থাকেন তাহলে এখনি প্লিজ লাইক করুন যাতে আমরা খেলার সমস্ত আপডেট আপনাদের কাছে দ্রুত পৌঁছতে পারি।

আরও পড়ুন

প্রথম দল হিসেবে এবারের বিশ্বকাপ সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেলো এই দেশ !

গতকাল শুরু থেকেই বিরাটদের দারুন ভাবে চাপে রেখেছিলো আফগান বোলাররা।এইদিন টসে জিতে প্রথমে ব‍্যাটিং করার সিদ্ধান্ত নেন...

জয়ের পর মাশরফি মোর্তাজা এই খেলোয়াড়ের দমে ভারত আর পাকিস্তানকে দিলেন খোলা চ্যালেঞ্জ

জয়ের পর মাশরফি মোর্তাজা এই খেলোয়াড়ের দমে ভারত আর পাকিস্তানকে দিলেন খোলা চ্যালেঞ্জ
বাংলাদেশের দল আফগানিস্তানকে বিশ্বকাপ ২০১৯ এর ৩১তম ম্যাচে ৬২ রানে হারিয়ে দিয়েছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে...

আফগানিস্তানের লাগাতার সপ্তম হারের দায় অধিনায়ক গুলাবউদ্দিন নইব এই খেলোয়াড়দের বললেন

আফগানিস্তানের লাগাতার সপ্তম হারের দায় অধিনায়ক গুলাবউদ্দিন নইব এই খেলোয়াড়দের বললেন
বাংলাদেশের দল আফগানিস্তানকে বিশ্বকাপ ২০১৯ এর ৩১তম ম্যাচে ৬২ রানে হারিয়ে দিয়েছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে...

BANvsAFG: স্ট্যাটস: ম্যাচে হল ক৩টি ঐতিহাসিক কীর্তি, শাকিব আল হাসান ছুঁলেন যুবরাজ এবং কপিলদেবকে

BANvsAFG: স্ট্যাটস: ম্যাচে হল ক৩টি ঐতিহাসিক কীর্তি, শাকিব আল হাসান ছুঁলেন যুবরাজ এবং কপিলদেবকে
একদিনের বিশ্বকাপে আজ বাংলাদেশ আর আফগানিস্তান মুখোমুখি হয়েছিল। যেখানে বাংলদেশ দল প্রথমে ব্যাট করে ২৬২/৭ স্কোর করে।...

নিজের দেশের সমর্থকের বিদ্রুপের স্বীকার হয়েছিলেন সরফরাজ, এইবার পাশে পেলেন ভারতকে

ভারতের বিপক্ষে হারের পর থেকেই খবরের শিরোনামে রয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ।একদিকে হতে হচ্ছে সমালোচিত আবার একদিকে...