তিনজন ভারতীয় ক্রিকেটার, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে টিমে জায়গা পাননি 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

আর মাত্র অল্পদিনের অপেক্ষা তার পরেই শেষ হতে চলেছে এই বছরের টি-২০ বিশ্বকাপ। এই বছরের টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের পারফর্মেন্স একেবারেই নিম্নমানের হয়েছে যা প্রতিটা ভারতীয় ক্রিকেট প্রেমীদের মনে বিষাদের ছায়া ফেলে দিয়েছে। এই বিশ্বকাপের পরেই ভারতীয় দলের দ্বিপাক্ষিক সিরিজ শুরু হতে চলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে। এই সিরিজে ৩টি t20 ম্যাচ এবং ২টি টেস্ট ম্যাচ খেলা হবে। এই t20 সিরিজে সূচনা হতে চলেছে ভারতীয় যুগের একটি নতুন অধিনায়ক এবং প্রধান কোচের। বিরাট কোহলি t20 ক্রিকেট থেকে অধিনায়কত্ব ছাড়ার পরেই ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে রোহিত শর্মার নাম ঘোষণা করা হয় এবং এর পাশাপাশি প্রাক্তন প্রধান কোচের পাশাপাশি প্রধান কোচের দায়িত্ব নিতে চলেছেন প্রাক্তন ভারতীয় তথা বিশ্ব ক্রিকেটের সফল একজন ব্যাটসম্যান যিনি হলেন রাহুল দ্রাবিড়। এই টি-২০ সিরিজে রোহিত শর্মার সাথে সহকারী অধিনায়কের ভূমিকা পালন করবে কে এল রাহুল।তিনজন ভারতীয় ক্রিকেটার, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে টিমে জায়গা পাননি 2

আসন্ন্য t20 সিরিজে ভারতীয় টীম ম্যানেজমেন্ট যেমন বিরাট কোহলির মতো সিনিয়র ক্রিকেটারদের বিশ্রাম দিয়েছে তেমনি দলে হার্শাল প্যাটেলের মতো তরুণ প্রতিভাদের সুযোগ করে দিয়েছে আবার শ্রেয়াস আইয়ার এবং যুজবেন্দ্র চাহালের মতো পুরোনো খেলোয়াড়রাও দলে ফিরে এসেছেন। আমরা এখানে এমন ৩জন ভারতীয় ক্রিকেটারদের নিয়ে আলোচনা করবো যারা আসন্ন্য t20 সিরিজের জন্য ভারতীয় দলে সুযোগ পাবার দাবি রাখেন কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ড তাদের দলে জায়গা দেয়নি।

তিনজন ভারতীয় ক্রিকেটার, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে টিমে জায়গা পাননি !

শিখর ধবন

তিনজন ভারতীয় ক্রিকেটার, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে টিমে জায়গা পাননি 3

ভারতীয় দল তথা বিশ্ব ক্রিকেটের একজন নির্ভরযোগ্য ওপেনার ব্যাটসম্যান হিসাবে পরিচিত হলেন শিখর ধবন। বাঁহাতি এই ব্যাটসম্যান বিগত কয়েকটি আইপিএল এ অসাধারণ পারফর্মেন্সে দেখানোর পরেও এই বছর t20 বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পাননি, তাই অনেকেই ভেবেছিলেন তিনি হয়তো আসন্ন্য t20 সিরিজের জন্য ভারতীয় দলে আবার সুযোগ পাবেন। কিন্তু তাকে ভারতীয় দলে সুযোগ পেতে না দেখে অনেকেই ভাবছেন শিখর ধবন হয়তো আর কোনোদিন t20 ক্রিকেট খেলতে পারবেন না ভারতীয় দলের হয়ে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.