নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইডেন ম্যাচে ভারতের পক্ষে বড় ফ্যাক্টর হিসেবে কাজ করবে এই বিষয়টি 1

ভারতের প্রাক্তন জাতীয় নির্বাচক, দেবাং গান্ধী বলেছেন যে কলকাতার ইডেন গার্ডেনে ২১ নভেম্বর রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে শিশির একটি বড় কারণ হতে পারে। জয়পুর এবং রাঁচিতে প্রথম দুটি ম্যাচে, দল, টস জিতে প্রথমে ফিল্ডিং করে এবং আপেক্ষিক স্বাচ্ছন্দ্যের সাথে জিতে যায়। রাঁচির টি-টোয়েন্টির পরে, নিউজিল্যান্ডের অধিনায়ক টিম সাউদিও বলেছিলেন যে শিশির প্রত্যাশিত সময়ের আগে এসেছিল এবং ম্যাচে তার প্রভাব ফেলেছিল। ইতিমধ্যে, গান্ধী বলেছিলেন যে তিন ম্যাচের টি২০ আন্তর্জাতিক সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচের বিজয়ী নির্ধারণের জন্য টস একটি বড় কারণ হতে পারে।

devang gandhi u-19 coach: devang gandhi named coach of bengal u-19 cricket  team - MCE Zone

গান্ধী TOI তে বলেছেন, “হয়তো এটা করতে পারে, কিন্তু আমি নিশ্চিত যে এটা নেওয়া সহজ নয়। অনেক জটিলতা থাকতে পারে, যা আমরা জানি না। ইডেন গার্ডেনেও শিশির অবশ্যই একটা ফ্যাক্টর হবে। এবং তাই, টস গুরুত্বপূর্ণ হয়ে ওঠে।”  গান্ধী, একজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটারও, বলেছিলেন যে কলকাতার পিচ পুরোপুরি ব্যাটসম্যানের স্বর্গ হবে না। অভিজ্ঞ এই ট্র্যাকটিতে বোলারদের জন্য, বিশেষ করে ফাস্ট বোলারদের জন্যও প্রচুর প্রস্তাব রয়েছে। তবে ৫০ বছর বয়সী অবসরপ্রাপ্ত ব্যাটারটিও মনে করেছিল যে স্পিনারদের জন্য কঠিন হতে পারে কারণ খেলাটি এগিয়ে যাওয়ার সাথে সাথে শিশির বসতে পারে।

India vs New Zealand 2nd T20 Live Streaming: When and Where to watch IND vs  NZ 2nd T20I Live on TV and Online | Cricket - Hindustan Times

গান্ধী বলেছিলেন, “অনেকেই মনে করবে আমি একটু রক্ষণশীল, কিন্তু ইডেন ট্র্যাক, যা প্রায় চার বছর আগে আবার স্থাপন করা হয়েছিল, বোলারদের জন্যও অনেক কিছু দেওয়ার আছে। বিশেষ করে পেসাররা এই ট্র্যাকে বোলিং উপভোগ করবেন। তারা ভালো বাউন্স পাবে। কিন্তু তারপর, শিশির তার কৌশল খেলতে শুরু করলে স্পিনারদের বল ধরতে সমস্যা হতে পারে। আমি বলব উভয় ইনিংসের প্রথম ছয় ওভার গুরুত্বপূর্ণ হবে।”

Leave a comment

Your email address will not be published.