এই তারকা বললেন, বিরাট কোহলির চেয়ে ভাল অধিনায়ক শ্রেয়স আইয়ার 1

আইপিএলের দ্বাদশ সংস্করণে দিল্লি ক্যাপিটালস দুর্দান্ত প্রদর্শন করে ৭ বছর পর প্লে অফে নিজেদের জায়গা করে নিয়েছিল। অন্যদিকে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু লাগাতার দ্বিতীয়বার প্লে অফে পৌঁছতে পারেনি। আইপিএলের শেষ হয়ে যাওয়ার পর বিরাট কোহলির নেতৃত্ব নিয়েও প্রশ্ন উঠছে।

রোহিত শর্মা বিরাট কোহলির চেয়ে ভাল?

এই তারকা বললেন, বিরাট কোহলির চেয়ে ভাল অধিনায়ক শ্রেয়স আইয়ার 2

এই ব্যাপারে যথেষ্ট আলোচনা হয়েছে যে বিরাট কোহলি নিকট ভবিষ্যতে ভারতীয় ক্রিকেট দলের নেতৃত্ব করার জন্য সঠিক বিকল্প কিনা। রোহিত শর্মার নামও তর্কে বদলেগিয়েছে আর বিশ্বকাপ বিজেতা গৌতম গম্ভীর সহ বেশ কিছু প্রাক্তন ক্রিকেটারের মনে হয় যে রোহিত কোহলির থেকে অধিনায়কত্বের ভার নেওয়ার জন্য সঠিক ব্যক্তি। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার, কমেন্টেটর আর বিশ্লেষক সঞ্জয় মঞ্জরেকর ইন্ডিয়ান পিরমিয়া লীগ ২০১৯এর পর রোহিত, এমএস ধোনি, আর শ্রেয়শ আইয়ারের মধ্যে কে ভাল সেটা জানিয়েছেন।

সঞ্জয় মঞ্জরেকর এই অধিনায়ককে বললেন সর্বশ্রেষ্ঠ

এই তারকা বললেন, বিরাট কোহলির চেয়ে ভাল অধিনায়ক শ্রেয়স আইয়ার 3

সঞ্জয় মঞ্জরেকর ১০এর মধ্যে ৮ নম্বর রোহিত শর্মাকে দিয়েছেন। অন্যদিকে মহেন্দ্র সিং ধোনিকে ১০এর মধ্যে ৯ মার্ক্স দিয়েছেন। এরপর ভারতের এই প্রাক্তন খেলোয়াড় রোহিত শর্মার জন্য বলেন,

“রোহিত শর্মাকে দীর্ঘ সময় ধরে অধিনায়ক হিসেবে দেখা যচ্ছে। ও ভীষণই বিশ্বসনীয়, ভারসাম্যমান অধিনায়ক। ও খুব বেশি ভুল করে না। ও জানে যে দলের কিছু বড়ো খেলোয়াড়দের কিভাবে সামলাতে হবে। আমার ওর ধরণ দুর্দান্ত লাগে”।

বিরাট কোহলির নেতৃত্ব করেছে নিরাশ

এই তারকা বললেন, বিরাট কোহলির চেয়ে ভাল অধিনায়ক শ্রেয়স আইয়ার 4

অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলিকে মঞ্জরেকর ভীষণই কম মার্ক্স দিয়েছেন। অন্যদিকে তার চেয়ে বেশি মার্ক্স দিল্লি ক্যাপিটালসের অধিনায়কশ্রেয়শ আইয়ারকে দিয়েছেন। দিল্লির ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়শ আইয়ারকে সঞ্জয় মঞ্জরেকর ১০ এর মধ্যে ৮ দিয়েছেন অন্যদিকে ভারতের অধিনায়ক বিরাট কোহলি যিনি রয়্যাল চ্যালেঞ্জার্সের নেতৃত্ব করছে তকে মাত্র ৬ মার্ক্স দিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.