এই তারকা বললেন করোনা ভাইরাসের কারণে সম্ভবত এখন আমি আর কখনো ক্রিকেট খেলতে পারব না 1

করোনা ভাইরাসের ক্রিকেটের উপর যথেষ্ট খারাপ প্রভাব পড়েছে। বেশকিছু টুর্নামেন্ট ভাইরাসের কারণে বাতিল করে দেওয়া হয়েছে। বিশ্বজুড়ে ক্রিকেট এইভাবে বাতিল হয়ে যাওয়া নিশ্চিতভাবেই সমর্থকদের জন্য একটা খারাপ খবর। জানিয়ে দিই যে দক্ষিণ আফ্রিকার ভারত সফর, নিউজিল্যান্ডের অস্ট্রেলিয়া সফর, ইংল্যান্ডের শ্রীলঙ্কা সফর, রোড সেফটি টুর্নামেন্ট আর নেপালের টি-২০ লীগের মতো বেশকিছু বড়ো টুর্নামেন্ট করোনা ভাইরাসের কারণে বাতিল হয়ে গিয়েছে।

ইংল্যান্ডের ঘরোয়া মরশুমও করোনা ভাইরাসে হতে পারে প্রভাবিত

এই তারকা বললেন করোনা ভাইরাসের কারণে সম্ভবত এখন আমি আর কখনো ক্রিকেট খেলতে পারব না 2

ইংল্যান্ডের ঘরোয়া মরশুমও করোনা ভাইরাসের কারণে প্রভাবিত হতে পারে। এই ভাইরাস চিন থেকে ছড়িয়ে পুরো বিশ্বে নিজের প্রভাব বিস্তার করেছে। এর আওতায় ইংল্যান্ড আর ওয়েলসও চলে এসেছে। ইংল্যান্ডে বেশকিছু করোনা ভাইরাসে প্রভাবিত মানুষকে চিহ্নিত করা হয়েছে। এই অবস্থায় ইংল্যান্ড ক্রিকেট বোর্ড নিজেদের ঘরোয়া মরশুমকেও বাতিল করতে পারে।

আমি সম্ভবত এখন আরো কখনো ক্রিকেট খেলতে পারব না

এই তারকা বললেন করোনা ভাইরাসের কারণে সম্ভবত এখন আমি আর কখনো ক্রিকেট খেলতে পারব না 3

ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার এবং কাউন্টি ক্রিকেটে সারের হয়ে খেলা গ্যারেথ বেটি একটি বয়ান দিয়েছেন, যেখানে তার কথায় করোনা ভাইরাসের কারণে কেরিয়ার শেষ হওয়ার যন্ত্রণা ধরা পড়েছে। আসলে তিনি ৪২ বছর বয়সী আর এখন এটা তার শেষ মরশুম হতে পারত। কিন্তু যদি কাউন্টি বাতিল হয় তো তার ক্রিকেট কেরিয়ার প্রায় শেষ হয়ে যাবে। বেটি টাল্ক স্পোর্টস ২ এর সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে বলেন,

“আমি সম্ভবত এখন আর কখনো ক্রিকেট খেলতে পারব না। আমি ভীষণই নিরাশা নিয়ে এটা বলছি। আমি এখন কোথাও নেই। আমি জানি না এখন কী করতে হবে। এটা সকলের জন্যই ভীষণই মুশকিল সময়। বিশেষ করে পেশাদার স্পোর্টসম্যানের জন্য। আপনি এই সময় ভীষণোই আলাদা পরিস্থিতিতে রয়েছেন। এই সময় আমাদের শরীর আমাদের মুদ্রা (টাকা)”।

ইংল্যান্ডের হয়ে খেলেছেন ৯টি টেস্ট, ১০টি ওয়ানডে

এই তারকা বললেন করোনা ভাইরাসের কারণে সম্ভবত এখন আমি আর কখনো ক্রিকেট খেলতে পারব না 4

গ্যারেথ বেটির ক্রিকেট কেরিয়ার ২৩ বছর দীর্ঘ থেকেছে। গত অক্টোবর মাসেই তিনি সারের সঙ্গে ১২ মাস ক্রিকেট খেলার চুক্তি সই করেছিলেন। গ্যারেথ বেটি ইংল্যনাডের হয়ে ২৬১টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। এছাড়াও তিনি ২৭১টি ইস্ট এ আর ১৭১টি টি-২০ ম্যাচও খেলেছেন। তার নামে মোট ১০৭৪টি উইকেট আর ১০৩৯৪ রান রয়েছে। তিনি ইংল্যান্ডের জাতীয় দলের হয়ে ৯টি টেস্ট, ১০টি ওয়ানডে আর একটি টি-২০ ম্যাচও খেলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *