কোটি টাকা কামানোর পরও ভারতের এই তারকা খেলোয়াড় আজও বাঁচেন সাধারণ জীবন, জেনে নিন 1

ভারতীয় ক্রিকেট দলে প্রায় সমস্ত খেলোয়াড়ের লাইফস্টাইল যথেষ্ট হাইফাই। দামী দামী গাড়ি, ড্রেসিং স্টাইল সমস্তই উচ্চমানের। কিন্তু আমাদের ভারতীয় দলে এমন এক তারকা খেলোয়াড়ও রয়েছেন যার এই সমস্ত জিনিসের না কোনো শখ রয়েছে আর না তিনি এই সমস্ত জিনিসের উপর এক্সট্রা খরচা করেন। আমরা কথা বলছি ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহার।

স্যান্ডেল পরে মলে ঘোরেন ঋদ্ধিমান

কোটি টাকা কামানোর পরও ভারতের এই তারকা খেলোয়াড় আজও বাঁচেন সাধারণ জীবন, জেনে নিন 2

টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিনাম সাহা এবিপি নিউজকে দেওয়া এক্সক্লুসিভ ইন্টারভিউতে নিজের জীবনের বেশকিছু পাতা খুলেছেন। সাংবাদিক যখন ঋদ্ধির স্ত্রী রোমিকে প্রশ্ন করেন যে এত সাকসেসফুল হওয়া সত্ত্বেও তিনি এত সাধারণ কিভাবে থাকেন তো এটা নিয়ে তিনি জবাব দেন,

“হ্যাঁ, আমাদের কাছে একটিও দামী গাড়ি নেই এমনকী বিএমডব্লিউও নেই। ঋদ্ধি স্যান্ডেল পরেই মলেও চলে যান। সেখানে মানুষ দেখে ভাবেন যে এটা ঋদ্ধিই নাকি… ও শুরু থেকেই এতটা সাধারণ। আমাদের কাছে থাকার জন্য যদি ফ্ল্যাটকে ছেড়ে দেওয়া হয় তো আমরা ভীষণই বেসিক স্ট্যান্ডার্ড ফলো করি”।

ঋদ্ধিমান সাহার পছন্দ নয় শো অফ

কোটি টাকা কামানোর পরও ভারতের এই তারকা খেলোয়াড় আজও বাঁচেন সাধারণ জীবন, জেনে নিন 3

স্ত্রীয়ের পর ঋদ্ধিমান সাহা জানান যে

“আমরা কোনো জিনিসেই এক্সট্রা এক্সপেন্স করি না। তা সে ড্রেসিংয়ের কথা হোক বা কারের। যতটা প্রয়োজন আমরা ততটাই খরচা করি। আমাদের দেখানো বিশেষ পছন্দের নয়”।

সেই সঙ্গে ঋদ্ধির স্ত্রী জানিয়েছেন যে যখন তিনি চা তৈরি করার কথাও বলেন তো ঋদ্ধি তাকে বাইরে চা খাওয়ার জন্য বলেন। ঘরে তিনি রান্না করেননা। অন্যদিকে একবার আইপিএলে লস্সি বানানোর কম্পিটিশনে তিনি প্রথম হয়েছিলেন।

বিশ্বসেরা উইকেটকিপার ঋদ্ধি

কোটি টাকা কামানোর পরও ভারতের এই তারকা খেলোয়াড় আজও বাঁচেন সাধারণ জীবন, জেনে নিন 4

সম্প্রতিই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজকে টিম ইন্ডিয়া ৩-০ ফলাফলে ক্লীণ সুইপ করেছিল। এই সিরিজে ঋষভ পন্থের জায়গায় ঋদ্ধিমান সাহাকে প্লেয়িং ইলেভেনে শামিল করা হয়েছিল। ঋদ্ধি এই সিরিজে দারুণ প্রদর্শন করেছেন। তিনি হাওয়ায় উড়ে বেশকিছু ক্যাচ নিয়েছেন। এই সনের পর অধিনায়ক বিরাট কোহলি তার প্রশংসা করে বিশ্বের সেরা উইকেটকিপার বলেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *