এই খেলোয়াড়ের হচ্ছে টি-২০ বিশ্বকাপ বাতিল হওয়া আর আইপিএল আয়োজন হওয়ার সবচেয়ে বেশি আফসোস

আইসিসি গত সোমবার ২০ জুলাই একটি বৈঠক ডেকেছিল আর এই বৈঠকে আইসিসি টি-২০ বিশ্বকাপ নিয়ে একটি বড়ো ঘোষণা করে দিয়েছিল। আসলে আইসিসি টি-২০ বিশ্বকাপকে ২০২২ পর্যন্ত স্থগিত করে দিয়েছে। যতই বিশ্বজুএ সমর্থকরা এই খবর শুনে নিরাশ হন, কিন্তু ভারতীয় সমর্থকরা এই খবর শুনে ভীষণই খুশি।

টি-২০ বিশ্বকাপের বাতিল হওয়ায় খুলে গিয়েছে আইপিএলের দরজা

এই খেলোয়াড়ের হচ্ছে টি-২০ বিশ্বকাপ বাতিল হওয়া আর আইপিএল আয়োজন হওয়ার সবচেয়ে বেশি আফসোস 1

টি-২০ বিশ্বকাপের স্থগিত হওয়ায় আইপিএল ২০২০র আয়োজনের চান্স যথেষ্ট বেড়ে গিয়েছে। যদি টি-২০ বিশ্বকাপ ২০২০র আয়োজন হত, তো আইপিএল ২০২০ করানোর জন্য বিসিসিআইয়ের কাছে উইন্ডো থাকত না, কিন্তু এখন টি-২০ বিশ্বকাপ স্থগিত হয়ে যাওয়ার পর বিসিসিআইয়ের কাছে আইপিএলের আয়োজন করার উইন্ডো এসে গিয়েছে। মিডিয়া রিপোর্টসের মোতাবেক আইপিএল ১৯ সেপ্টেম্বর থেকে শুরু করে ৭ নভেম্বরের মধ্যে হবে আর এবারের এই টি-২০ লীগ ইউএইতে হবে।

মিচেল স্টার্কের হচ্ছে সবচেয়ে বড়ো আফসোস

এই খেলোয়াড়ের হচ্ছে টি-২০ বিশ্বকাপ বাতিল হওয়া আর আইপিএল আয়োজন হওয়ার সবচেয়ে বেশি আফসোস 2

টি-২০ বিশ্বকাপ ২০২০ বাতিল হওয়ায় আর আইপিএল ২০২০র আয়োজনের সবচেয়ে বড়ো আফসোস যদি কোনো খেলোয়াড়ের হচ্ছে তো নিশ্চিতভাবেই তিনি হলেন মিচেল স্টার্ক। আসলে মিচেল স্টার্ক টি-২০ বিশ্বকাপে ফোকাস করার কারণে আইপিএল ২০২০র নিলামে নিজের নাম দেননি। একজন যখন টি-২০ বিশ্বকাপ বাতিল হয়ে গিয়েছে আর আইপিএল ২০২০র আয়োজনের প্রস্তুতি চলছে, তো এই অবস্থায় মিচেল স্টার্ক যথেষ্ট নিরাশ অনুভব করছেন হয়ত।

পাকিস্তান ক্রিকেটও এই খবরে নিরাশ

এই খেলোয়াড়ের হচ্ছে টি-২০ বিশ্বকাপ বাতিল হওয়া আর আইপিএল আয়োজন হওয়ার সবচেয়ে বেশি আফসোস 3

পাকিস্তানের খেলোয়াড় এবং সমর্থকরাও এই খবরে ভীষণই নিরাশ। আসলে পাকিস্তানের খেলোয়াড়রা আইপিএলে ব্যান, এই আক্রণে টি-২০ বিশ্বকাপের না হওয়া আর আইপিএলের আয়োজনে তারা যথেষ্ট দুঃখ অনুভব করছেন। তারা টি-২০ বিশ্বকাপকে বাতিল করার পুরো দোষ বিসিসিআইকেই দিচ্ছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *