কেদার জাধবের জায়গায় ৬ নম্বরে এই খেলোয়াড় হতে পারেন সবচেয়ে ভাল বিকল্প

ভারতীয় দলের একই সময় বড়ো সমস্যা সম্প্রতি তৈরি হয়েছে। সমস্যা হল ভারতীয় দল শেষের ওভারে দ্রুত রান করতে পারছে না। যে কারণে বেশ কিছু ম্যাচে দল হারের মুখে পড়ছে। ৬ নম্বরে ব্যাটিং করা কেদার জাধব এখন বড়ো হিট করতে সফল হতে পারছেন না, এখন বিরাট কোহলিকে তার সঠিক বিকল্প খুঁজে বের করা উচিত।

কেদার জাধব বড় হিট করতে হচ্ছেন অসফল

কেদার জাধবের জায়গায় ৬ নম্বরে এই খেলোয়াড় হতে পারেন সবচেয়ে ভাল বিকল্প 1

বর্তমান সময়ে শেষের ওভারে ভারতীয় দলের হয়ে কেদার জাধব ব্যাটিং করতে আসেন। যিনি বড়ো শট খেলার জন্য পরিচিত। কেদার জাধব গত বেশ কিছু সময় ধরে শেষের ওভারে দ্রুত রান করতে পারছেন না। যার একটা উদাহরণ বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে দেখা গিয়েছে। এর আগেও তিনি শেষ সময়ে বড়ো রান করতে ব্যর্থ হয়েছিলেন। বোলিংয়ের কথা ধরা হলে কেদার জাধব এখন বোলার হিসেবেও বেশি সফল হচ্ছেন না। মাঝের ওভারে উইকেট নেওয়া কেদার জাধবকে গত কিছু সময় ধরে খুব বেশি বোলিং করতেও দেখা যাচ্ছে না।

এই খেলোয়াড় হতে পারেন কেদার জাধবের বিকল্প

কেদার জাধবের জায়গায় ৬ নম্বরে এই খেলোয়াড় হতে পারেন সবচেয়ে ভাল বিকল্প 2

কেদার জাধবের অসফলতার কারণে এখন ভারতীয় দলের তার বিকল্পের ব্যাপারে ভাবা শুরু করে দেওয়া উচিত। টি-২০ ক্রিকেট ভীষণই ভাল প্রদর্শন ক্রয়া ক্রুণাল পাণ্ডিয়াকে এখন এই নম্বরে খেলিয়ে পরীক্ষা করে দেখা উচিত। ক্রুণাল টি-২০তে যখনই শেষের ওভারে ব্যাটিং করে তো সেই সময় তিনি বড়ো হিট মারেন। বোলিংয়ে এই খেলোয়াড় কেদার জাধবের থেকে ভীষণই ভাল। এই কারণে এখন সময় এসে গিয়েছে যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এই নম্বরে কেদার জাধবের জায়গায় ক্রুণাল পাণ্ডিয়াকে সুযোগ দিন আর এই খেলোয়াড়কে সম্পুর্ণ সুযোগ দেওয়া হোক যাতে তিনি নিজেকে এই পজিশনে প্রমান করতে পারেন।

ক্রুণাল পাণ্ডিয়া নিজেকে করেছেন প্রমান

কেদার জাধবের জায়গায় ৬ নম্বরে এই খেলোয়াড় হতে পারেন সবচেয়ে ভাল বিকল্প 3

এখনো পর্যন্ত ক্রুণাল পাণ্ডিয়া ভারতীয় দলের হয়ে ১৪টি টি-২০ খেলেছেন। যার মধ্যে তিনি ৩ বার ম্যান অফ দ্যা ম্যাচ থেকেছেন আর একবার প্লেয়ার অফ দ্যা সিরিজের পুরস্কার জিতেছেন। ক্রুণাল পাণ্ডিয়া আইপিএলেও ভীষণই ভাল প্রদর্শন করেছেন। যে কারণে বেশ কিছু তারকাও এখন ক্রুণালকে একদিনের দলে শামিল করারও দাবী তুলে দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *