রোহিত-ধবন নন, বরং এই জুটিকে ভারতের হয়ে বিশ্বকাপে ওপেনিং করতে দেখতে চান গম্ভীর

আইপিএল ২০১৯ এর ২২তম ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাব আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে মোহালির আইএস বিন্দ্রা ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচে কেএল রাহুলের দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্যে কিংস ইলেভেন পাঞ্জাব ৬ উইকেটে জয় পেয়েছিলার এই জয়ের সঙ্গেই পাঞ্জাব এই টুর্নামেন্টে চতুর্থ জয় হাসিল করেছে।

কেএল রাহুল খেলেছিলেন ৭১রানের অপরাজিত ইনিংস

রোহিত-ধবন নন, বরং এই জুটিকে ভারতের হয়ে বিশ্বকাপে ওপেনিং করতে দেখতে চান গম্ভীর 1

আপনাদের জানিয়ে দিই যে এই ম্যাচে সানরাইজার্স দল প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫০ রানের স্কোর করেছিল। এই লক্ষ্যকে পাঞ্জাবের দল কেএল রাহুলের ৫৩ বলে দুর্দান্ত ৭১ রানের সৌজন্যে ৬ উইকেটে এক বল বাকি থাকতে হাসিল করে নিয়েছিল। কেএল রাহুল নিজের দুর্দান্ত ইনিংসে একটি ছয় এবং ৭টি চার মারেন।

রোহিত রাহুল জুটিকে ওপেনিং করতে দেখতে চান গম্ভীর

রোহিত-ধবন নন, বরং এই জুটিকে ভারতের হয়ে বিশ্বকাপে ওপেনিং করতে দেখতে চান গম্ভীর 2

সানরাইজার্সের বিরুদ্ধে যখন কেএল রাহুল ব্যাটিং করছিলেন তখন স্টার স্পোর্টসের জন্য হিন্দিতে কমেন্ট্রি করছিলেন গৌতম গম্ভীর। তিনি কমেন্ট্রি করাকালীন বলেন যে তিনি বিশ্বকাপ ২০১৯ এ রোহিত শর্মা এবং কেএল রাহুল জুটিকে ওপেনিং করতে দেখতে চান। জানিয়ে দিই যে শিখর ধবনকে রোহিতের সঙ্গে ২০১৯ বিশ্বকাপে ওপেনিংয়ের জন্য ভাবা হচ্ছে। কিন্তু এই ব্যাপারে গম্ভীরের ভাবনা একদমই আলাদা। তিনি শিখর ধবনকে নন বরং কেএল রাহুলকে রোহিত শর্মার সঙ্গে ওপেনিং করানো কথা বলছিলেন।

এই কথা বলেছিলেন গম্ভীর

রোহিত-ধবন নন, বরং এই জুটিকে ভারতের হয়ে বিশ্বকাপে ওপেনিং করতে দেখতে চান গম্ভীর 3

সানরাইজার্স হায়দ্রাবাদ আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে খেলা ম্যাচে কমেন্ট্রি করার সময় গৌতম গম্ভীর বলেন,

“কেএল রাহুলের কাছে এমন প্রতিভা রয়েছে যা রোহিত শর্মা এবং বিরাট কোহলির মধ্যে রয়েছে। যেভাবে রোহিত-কোহলি নিজের দলকে একার দমে ম্যাচ জেতানর সক্ষমতা রাখেন সেই রকমের খেলা কেএল রাহুলেরও রয়েছে। ব্যক্তিগতভাবে আমি বিশ্বকাপে রোহিত শর্মার সঙ্গে কেএল রাহুলকেই ওপেনিং করতে দেখতে চাই। আমি চাই যে ও বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই ওপেনিং করুক”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *