কেএল রাহুল আর রোহিতের জুটি নয়, বরং এই জুটি বাংলাদেশের বিরুদ্ধে করতে পারে ওপেনিং 1

ভারত আর বাংলাদেশের মধ্যে বিশ্বকাপ ২০১৯ এর ৪০তম ম্যাচ বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট স্টেডিয়ামে ২ জুলাই খেলা হবে। এই ম্যাচে ভারতের হয়ে কেএল রাহুল এবং রোহিত শর্মার ওপেনিং জুটি নয় বরং অন্যকোনো জুটি ইনিংস শুরু করতে পারে। আমরা আপনাদের এই বিশেষ প্রতিবেদনে সেই জুটির নামই জানাব যারা বাংলাদেশের বিরুদ্ধে ভারতীয় দলের ইনিংস শুরু করতে পারেন।

রাহুলকে দেওয়া হতে পারে বাদ

কেএল রাহুল আর রোহিতের জুটি নয়, বরং এই জুটি বাংলাদেশের বিরুদ্ধে করতে পারে ওপেনিং 2

জানিয়ে দিই যে কেএল রাহুল পাকিস্তান, আফগানিস্তান, ওয়েস্টইন্ডিজ আর ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের হয়ে ওপেনিং করেছিলেন, কিন্তু চারটি ম্যাচেই তিনি হাতখুলে ব্যাটিং করতে পারেননি। এই চারটি ম্যাচেই তার স্ট্রাইকরেট ভীষণই খারাপ থেকেছে। অন্যদিকে ইংল্যাণ্ডের বিরুদ্ধে তিনি ৯টি বল খেলে শূন্য রানেই আউট হয়ে গিয়েছিলেন। তাকে ব্যাটিংয়ের সময় যথেষ্ট নার্ভাসও দেখিয়েছে, এই কারণে তাকে ভারতীয় দল বাংলাদেশের বিরুদ্ধে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দিতে পারে। তিনি নিজের স্লো ব্যাটিংয়ের জন্য সমালোচকদের নিশানাতেও রয়েছেন।

রোহিত আর ময়ঙ্ক করতে পারেন ইনিংস শুরু

কেএল রাহুল আর রোহিতের জুটি নয়, বরং এই জুটি বাংলাদেশের বিরুদ্ধে করতে পারে ওপেনিং 3

কেএল রাহুলের জায়গায় তরুণ ভারতীয় খেলোয়াড় ময়ঙ্ক আগরওয়াল সুযোগ পেতে পারেন আর তিনিই রোহিতের সঙ্গে ভারতীয় দএল্র ইনিংস শুরু করতে পারেন। জানিয়ে দিই যে অলরাউন্ডার বিজয় শঙ্কর আহত হওয়ার কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। বিজয় শঙ্করের জায়গাতেই ভারতীয় দল ময়ঙ্ক আগরওয়ালকে শামিল করেছে আর তাকে এখন বাংলাদেশের বিরুদ্ধে ওপেনিং করারও সুযোগ দেওয়া হতে পারেন।

এই রকম হতে পারে বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্লেয়িং ইলেভেন

কেএল রাহুল আর রোহিতের জুটি নয়, বরং এই জুটি বাংলাদেশের বিরুদ্ধে করতে পারে ওপেনিং 4

আপনাদের জানিয়ে দিই যে ময়ঙ্ক আগরওয়াল যেখানে ওপেনিংয়ে কেএল রাহুলের জায়গায় সুযোগ পেতে পারেন সেখানে পাঁচ নম্বরে কেদার জাধবের জায়গাতে দীনেশ কার্তিক সুযোগ পেতে পারেন। এছাড়াও বাকি দল একই থাকিতে পারে যেমনটা ইংল্যান্ডের বিরুদ্ধে ছিল।

ভারত: ময়ঙ্ক আগরওয়াল, রোহিত শর্মা, বিরাট কোহলি, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, এমএস ধোনি, হার্দিক পাণ্ডিয়া, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *