ভারত বনাম অস্ট্রেলিয়া: বিজয় আর রাহুল নয়, বরং এই নতুন ওপেনিং জুটি তৃতীয় টেস্টে করতে পারে ইনিংস শুরু
Dharamsala: Murali Vijay (L) and Lokesh Rahul (R) of India walk back to the pavilion after the end of Day-3 of the fourth Test match between India and Australia at Himachal Pradesh Cricket Association Stadium in Dharamsala on March 25, 2017. (Photo: Surjeet Yadav/IANS)

ভারতীয় দল আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা চার ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় দলের ওপেনিং জুটি বিশেষ কিছুই করতে পারেনি। এখনো পর্যন্ত দুটি টেস্ট ম্যাচে ভারতীয় দলের ওপেনিং জুটি ব্যর্থ প্রমানিত হয়েছে। প্রসঙ্গত ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।এই টেস্ট ম্যাচে ভারতীয় দল এক নতুন ওপেনিং জুটিকে দিয়ে ইনিং শুরুয়াত করতে পারে।

বিজয়-রাহুলের জুটি করতে পারেনি বিশেষ কিছু
ভারত বনাম অস্ট্রেলিয়া: বিজয় আর রাহুল নয়, বরং এই নতুন ওপেনিং জুটি তৃতীয় টেস্টে করতে পারে ইনিংস শুরু 1
কেএল রাহুল আর মুরলী বিজয় দুজনেরই এই সিরিজে প্রদর্শন খারাপ থেকেছে। কেএল রাহুল সিরিজের ৪টি ইনিংসে এখনো পর্যন্ত মাত্র ৪৮ রানই করতে পেরেছেন। অন্যদিকে বিজয়ও ব্যাটও নিশ্চুপ থেকেছে। বিজয় এই সিরিজের ৪টি ইনিংসে ১২.৫০ গড়ে মাত্র ৪৯ রানই করতে পেরেছেন। এই দুই ওপেনিং ব্যাটসম্যানই এখনো পর্যন্ত ভারতীয় দলকে ভালো শুরুয়াত দিতে ব্যর্থ হয়েছেন। এই কারণে এই দুই খেলোয়াড়কেই তৃতীয় টেস্টে বাদ দেওয়া হতে পারে।

ময়ঙ্ক রোহিত এর জুটি পঞ্চম টেস্টে করতে পারেন ইনিংসের শুরুয়াত
ভারত বনাম অস্ট্রেলিয়া: বিজয় আর রাহুল নয়, বরং এই নতুন ওপেনিং জুটি তৃতীয় টেস্টে করতে পারে ইনিংস শুরু 2
জানিয়ে দিই যে কেএল্রাহুল আর মুরলী বিজয়ের খারাপ ফর্মের পর তরুণ ময়ঙ্ক আগরওয়াল আর রোহিত শর্মাকে ভারতীয় দলের ইনিংস শুরু করার সুযোগ দেওয়া হতে পারে। ময়ঙ্ক আগরওয়াল প্রথমবার ভারতীয় দলে সুযোগ পেতে পারেন। বিজয় আর রাহুলের খারাপ ফর্মে থাকার কারণেই ময়ঙ্ক আগরওয়ালার রোহিত শর্মা এই দুজনকে একবার অবশ্যই ওপেনিংয়ে পরীক্ষা করে দেখা হতে পারে।

এই রকম হতে পারে তৃতীয় টেস্টে ভারতের প্লেয়িং ইলেভেন
ভারত বনাম অস্ট্রেলিয়া: বিজয় আর রাহুল নয়, বরং এই নতুন ওপেনিং জুটি তৃতীয় টেস্টে করতে পারে ইনিংস শুরু 3
ময়ঙ্ক আগরওয়াল, রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে, হনুমা বিহারী, ঋষভ পন্থ (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, জসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ শামি

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *