লকডাউনের মধ্যে এই তারকা খেলোয়াড় করলেন লজ্জাজনক কাজ, নিজের বাড়িতে ডাকলেন ২জন কলগার্ল

  • এই মুহূর্তে পুরো বিশ্ব করোনা ভাইরাসে আক্রান্ত আর সারা বিশ্বই এই ভাইরাসের কারণে আতঙ্কিত। করোনা ভাইরাস চিনে বুহান শহর থেকে বেরিয়ে এখন পুরো বিশ্বে ধ্বংসলীলা শুরু করে দিয়েছে। যাতে বিশ্বের প্রায় ১৯০টি দেশের ১৩ লক্ষ্যের বেশি মানুষ আক্রান্ত হয়েছে। মানুষের মধ্যে এই ভাইরাস নিয়ে দারুণ আতঙ্ক ছড়িয়েছে।

    করোনার আতঙ্কের সামনে অসহায় দেখাচ্ছে বিশ্বকে

    লকডাউনের মধ্যে এই তারকা খেলোয়াড় করলেন লজ্জাজনক কাজ, নিজের বাড়িতে ডাকলেন ২জন কলগার্ল 1

    এই ভাইরাসের কারণে এখনো পর্যন্ত ৭৫ হাজার মানুষের প্রাণ গিয়েছে আর প্রত্যেক দেশের সরকারকেই এই ভাইরাসের সামনে অসহায় দেখাচ্ছে। এই মহামারী আটকানোর যথাসম্ভব প্রয়াস করা হচ্ছে যেখানে বিভিন্ন দেশের সরকার নিজেদের তরফে একের পর এক সিদ্ধান্ত নিয়ে চলেছে। ভারতে যেখানে এই মুহূর্তে ২১ দিনের লকডাউন চলছে, তেমনি ভাবেই বিশ্বের বাকি দেশগুলিতেও লকডাউন করে এই ভাইরাস আটকানোর চেষ্টা করা হচ্ছে। করোনার সবচেয়ে বেশি প্রভাব ইউরোপের দেশগুলিতে দেখতে পাওয়া যাচ্ছে।

    ব্রিটেনে লকডাউনের মধ্যে এই ফুটবলার করলেন লজ্জাজনক কাজ

    লকডাউনের মধ্যে এই তারকা খেলোয়াড় করলেন লজ্জাজনক কাজ, নিজের বাড়িতে ডাকলেন ২জন কলগার্ল 2

    করোনা ইউরোপের দেশগুলিকে দারুণভাবে প্রভাব বিস্তার করেছে যার আওতা থেকে ইংল্যান্ডও বাঁচতে পারেনি। ব্রিটেনে পরিস্থিতি খারাপ থেকে খারাপতরো হয়ে চলেছে যেখানে এখনো পর্যন্ত ৫ হাজারের বেশি মানুষ মারা গিয়েছেন। এই অবস্থায় ইংল্যান্ডেও লকডাউন চলছে, আর মানুষ নিজেদের বাড়িতে বন্দী রয়েছেন। লকডাউনের মধ্যে সকলেই নিজেদের বাড়িতে বন্দী আর এর মধ্যে সেখানকার ম্যাঞ্চেস্টার সিটির ফুটবল ক্লাবের এক খেলোয়াড় নিজের সীমা পার করে একটি লজ্জাজনক ঘটনা ঘটিয়ে ফেলেছেন। যেখানে একটি সংবাদপত্রের মতে ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার লকডাউন ভেঙে নিজের বাড়িতে কলগার্লকে ডেকেছেন।

    ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার লকডাউনের মধ্যেই নিজের বাড়িতে ডাকলেন ২জন কলগার্লকে

    লকডাউনের মধ্যে এই তারকা খেলোয়াড় করলেন লজ্জাজনক কাজ, নিজের বাড়িতে ডাকলেন ২জন কলগার্ল 3

    ইংল্যান্ডের সংবাদপত্র ট্যাবলয়েড দ্য সানের মতে ২৯ বছর বয়সী কাইল ওয়াকর গত সপ্তাহেই নিজের বাড়িতে একটি পার্টির আয়োজন করেছিলেন, যেখানে তিনি ২জন কলগার্লকেও ডেকেছিলেন। এই ঘটনা সামনে আসার পর কাইল ওয়াকার তো লকডাউন ভাঙার জন্য ক্ষমা চেয়েছেন, কিন্তু ম্যাঞ্চেস্টার সিটি ক্লাব তার উপর ভীষণই ক্ষুব্ধ আর তার উপর অনুশাসন ভাঙার অ্যাকশন নেওয়ারও কথা হচ্ছে। কাইল ওয়াকার এই বিষয়টি নিয়ে ক্ষমা চেয়ে বলছেন,

    “গত সপ্তাহে আমি যা কিছু করেছি তার জন্য আমি সার্বজনিকভাবে ক্ষমা চাইছি। আমি বুঝতে পারছি যে পেশাদার ফুটবলার হিসেবে একজন রোলমডেল হিসেবে আমার কিছু দায়িত্ব রয়েছে। এই কারণে আমি আমার পরিবার, বন্ধুবান্ধব, ফুটবল ক্লাব আর সমর্থকদের পাশাপাশি জনতার কাছেও ক্ষমা চাইছি”।

    ওয়াকার করেছিলেন নিজের পরিচিতি লুকোনোর চেষ্টা, সার্বজনিকভাবে চাইলেন ক্ষমা

    লকডাউনের মধ্যে এই তারকা খেলোয়াড় করলেন লজ্জাজনক কাজ, নিজের বাড়িতে ডাকলেন ২জন কলগার্ল 4

    এই খবরের রিপোর্টে এটাও বলা হচ্ছে যে তারা ওই দুই কলগার্লের মধ্যে একজনের কাছ থেকে জানতে পেরেছেন যে সে রাত প্রায় ১০:৩০ মিনিটে ট্যাক্সি করে ওয়াকারের বাড়িতে পৌঁছন। ওয়াকার নিজের পরিচয় লুকোনোর চেষ্টা করেন আর নিজের নাম কাই বলেছিলেন।

  • suvendu debnath

    কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

    Leave a comment

    Your email address will not be published. Required fields are marked *