বিরাট কোহলি পেলেন প্রথম আইপিএল জেতা ব্যাটসম্যান, লাগাতার ২টি টি-২০ ম্যাচে সেঞ্চুরি করে আকর্ষিত করেছেন আরসিবির ধ্যান

আইপিএলের ধরণে দক্ষিণ আফ্রিকাতে মঞ্জাসি সুপার লীগের আয়োজন হচ্ছে। এই লীগে বেশ কিছু বড়ো খেলোয়াড়ও খেলছেন। যেমন এবি ডেভিলিয়র্স, ইমরান তাহির, কাগিসো রাবাদা, হাসিম আমলা। এই সিরিজের উপর আইপিএলের বেশ কিছু দল নিজেদের নজর রেখেছে। যাতে তারা কিছু বড় খেলোয়াড় পেয়ে যান।

লাগাতার দুটি সেঞ্চুরি করে এই খেলোয়াড় পেশ করেছেন দাবী
বিরাট কোহলি পেলেন প্রথম আইপিএল জেতা ব্যাটসম্যান, লাগাতার ২টি টি-২০ ম্যাচে সেঞ্চুরি করে আকর্ষিত করেছেন আরসিবির ধ্যান 1
মঞ্জাসি সুপার লীগে জোজি স্টার্সের হয়ে খেলে রীজা হেন্ড্রিক্স লাগাতার দুটি ম্যাচে দুটি সেঞ্চুরি করেছেন। এইখেলোয়াড় শেষ ম্যাচে দলের ১৭৩ রানের মধ্যে একাই ১০৮ রানের যোগদান করেন। এই রানের কারণে তার দল জয় পায়। দক্ষিণ আফ্রিকার এই দুর্দান্ত ব্যাটসম্যান নিজের প্রথম ম্যাচেও সেঞ্চুরি করেন। এই খেলোয়াড় শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজের ডেবিউ ম্যাচেও সেঞ্চুরি করেছিলেন।

আইপিএলেও করতে পারেন দুর্দান্ত ব্যাটিং
বিরাট কোহলি পেলেন প্রথম আইপিএল জেতা ব্যাটসম্যান, লাগাতার ২টি টি-২০ ম্যাচে সেঞ্চুরি করে আকর্ষিত করেছেন আরসিবির ধ্যান 2
আইপিএলের বেশ কিছু দল এই খেলোয়াড়ের উপর দৃষ্টি রেখেছে। যেরকম প্লেয়ার এই খেলোয়াড়, আইপিএলে যদি এই খেলোয়াড় সুযোগ পান তো দুর্দান্ত প্রদর্শন করতে পারেন। বেশ কিছু দলের কাছে ওপেনিং ব্যাটসম্যানের সমস্যা রয়েছে।এই খেলোয়াড় সেই সমস্যাকে পূর্ণ করতে পারেন। হায়দ্রাবাদ আর ব্যাঙ্গালুরুর কাছে এই মরশুমে ওপেনিং ব্যাটসম্যানের সমস্যা রয়েছে।

বিরাটের দলের কমতি পূরণ করতে পারেন এই খেলোয়াড়
বিরাট কোহলি পেলেন প্রথম আইপিএল জেতা ব্যাটসম্যান, লাগাতার ২টি টি-২০ ম্যাচে সেঞ্চুরি করে আকর্ষিত করেছেন আরসিবির ধ্যান 3
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলুরু আইপিএল মরশুমের আগে নিজেদের দুই ওপেনিং ব্যাটসম্যান ডিকক আর ব্রেন্ডন ম্যাকালামকে দল রিলিজ করে দিয়েছে। এই দলের হয়ে রীজা হেন্ড্রিকস তুরুপের তার প্রমানিত হতে পারেন। ওপেনিং ব্যাটসম্যান হিসেবে এই ব্যাটসম্যান দলের প্রথম পছন্দ হতে পারেন। এই খেলোয়াড়ের বর্তমান ফর্মকে দেখে যদি ব্যাঙ্গালুরুর দল এই খেলোয়াড়ের উপর বাজি ধরে তো তা তাদের জন্য লোকসান প্রমানিত হবে না। ওপেনিং ব্যাটসম্যানের পর তিন নম্বর হিসেবে বিরাট কোহলি আর চারে ডেভিলিয়র্স রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *