মাত্র ২৫ বছর বয়সেই ক্যারিয়ার ডুবতে বসেছে এই ভারতীয় খেলোয়াড়ের, নির্বাচকরা দেখাবেন বাইরের রাস্তা !! 1

ভারতীয় ক্রিকেট (Team India) দল ১৮ই আগস্ট থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ের (IND vs ZIM) মুখোমুখি হতে চলেছে। এই সিরিজের টিম ইন্ডিয়া তরুণ খেলোয়াড়ে ভরপুর। দলের অধিনায়ক কেএল রাহুল (KL Rahul), সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে শিখর ধাওয়ানকে (Shikhar Dhawan)। তরুণ খেলোয়াড়দের জন্য এই সিরিজটি গুরুত্বপূর্ণ হবে দলে নিজেদের জায়গা পাকা করতে। তবে এমন একজন খেলোয়াড়ও আছেন যার জন্য এই সিরিজটি হতে চলেছে শেষ সুযোগের মতো।

এই খেলোয়াড়ের জন্য শেষ সুযোগ

মাত্র ২৫ বছর বয়সেই ক্যারিয়ার ডুবতে বসেছে এই ভারতীয় খেলোয়াড়ের, নির্বাচকরা দেখাবেন বাইরের রাস্তা !! 2

জিম্বাবুয়ে সফরে ভারতীয় দলে ফের একবার জায়গা পেয়েছেন তরুণ ফাস্ট বোলার আভেশ খান (Avesh Khan)। আভেশ এই মুহুর্তে খুব খারাপ ফর্মে রয়েছে এবং এই খেলোয়াড় ক্রমাগত তার সুযোগ নষ্ট করছে। বিশেষ করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য শেষ হওয়া সিরিজে আভেশের পারফরম্যান্স ছিল খুবই খারাপ। এমন পরিস্থিতিতে এমনও হতে পারে যে আভেশ এই সফরে প্লেয়িং ১১-এ জায়গা নাও পেতে পারেন। তবে সুযোগ পেলে যে কোনো অবস্থাতেই ভালো পারফর্ম করতে হবে তাকে।

ওয়েস্ট ইন্ডিজ সফরে হতাশ

মাত্র ২৫ বছর বয়সেই ক্যারিয়ার ডুবতে বসেছে এই ভারতীয় খেলোয়াড়ের, নির্বাচকরা দেখাবেন বাইরের রাস্তা !! 3

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খুবই খারাপ পারফরম্যান্স ছিল আভেশ খানের। আভেশ খান টিম ইন্ডিয়ার হয়ে সবেমাত্র একটি ম্যাচ খেলেছেন যেখানে তিনি ৯.০ ইকোনমিতে রান খরচ করেছেন এবং একটিও উইকেট নেননি। একই সময়ে, আভেশ খান এখনও পর্যন্ত ১৩ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন, যেখানে তিনি ৮.৬৮ ইকোনমিতে রান দিয়ে ১১ উইকেট নিয়েছেন। তবে, আভেশ খানকে এশিয়া কাপ ২০২২ (Asia Cup 2022)-এর জন্য টিম ইন্ডিয়াতেও জায়গা দেওয়া হয়েছে।

এই বোলিং লাইন আপ হতে পারে

মাত্র ২৫ বছর বয়সেই ক্যারিয়ার ডুবতে বসেছে এই ভারতীয় খেলোয়াড়ের, নির্বাচকরা দেখাবেন বাইরের রাস্তা !! 4

ভারতের বোলিং লাইন আপে দেখা যায় তরুণ খেলোয়াড়দের। দলের দুই ফাস্ট বোলার হিসেবে থাকবেন প্রসিদ্ধ কৃষ্ণা ও মোহাম্মদ সিরাজ। অন্যদিকে দলের প্রধান স্পিনার হিসেবে দেখা যেতে পারে কুলদীপ যাদবকে। এমন পরিস্থিতিতে এই তিন ম্যাচেই আভাস খানকে বাইরের রাস্তা দেখানো যেতে পারে। তবে অধিনায়ক কেএল রাহুল আভেশকে সুযোগ দেন কি না, সেটাই দেখার বিষয়।

Read More: TOP 3: ৩ জন ভারতীয় ক্রিকেটার যাদের এশিয়া কাপের পারফর্মেন্সের বিচারে টি-২০ দলে থাকা নির্ভর করবে !!

জিম্বাবুয়ের বিপক্ষে ভারতীয় স্কোয়াড:

কেএল রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান (সহ-অধিনায়ক), ঋতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, ইশান কিশান (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণা, মোহাম্মদ সিরাজ, দীপক চাহার

Leave a comment

Your email address will not be published.