আয়ারল্যান্ড ম্যাচের আগে এল খারাপ খবর, চোট পেয়ে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তারকা প্লেয়ার

ভারতীয় ক্রিকেট দল আজ রাতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচ ডাবলিনের দ্য ভিলেজ ক্রিকেট গ্রাউন্ডে খেলতে নামবে। সেই সঙ্গে ভারতীয় দলের জন্য একটি খারাপ খবরও রয়েছে। ম্যাচের আগেই প্র্যাকটিস সেশনে টিম ইন্ডিয়ার এক তরুণ ক্রিকেটার চোট পান এবং পরে খোড়াতে খোড়াতে মাঠের বাইরে যান যা টিম ইন্ডিয়ার জন্য খুব একটা ভাল সংকেত নয়। প্রসঙ্গত ভারতকে আয়ারল্যাণ্ডের বিরুদ্ধে ২৭ এবং ২৯ জুন দুটি টি২০ ম্যাচ খেলতে হবে, যার আগেই ভারত এই ধাক্কা খেলযা কেউই প্রায় আশা করে নি। আসলে কথা হল ভারতীয় দল গত ২৪ জুন আয়ারল্যান্ডে পৌঁছে গিয়েছিল।

এবং গতকাল থেকে তারা প্র্যাকটিস শুরু করে। ওই প্র্যাকটিস সেশনেই তামিলনাড়ুর তরুণ স্পিনার ওয়াশিংটন সুন্দর আহত হন। এই সংবাদ ভারতীয় ক্রিকেট দলের কাছে অনেকটাই দুঃসংবাদের মত, এখন এটাই দেখা আজকের ম্যাচের আগে তিনি ফিট হয়ে উঠতে পারেন কি না। ইএসপিএন ক্রিক ইনফোতে প্রকাশিত একটি খবর অনুযায়ী আপনাদের জানিয়ে রাখা ভাল যে এখনও এই খবর নিশ্চিতভাবে পাওয়া যায় নি যে সুন্দরের চোট কোথায় লেগেছে। কিন্তু তাকে খোঁড়াতে দেখা গিয়েছে।

দেখে নিন ভিডিয়ো

প্রসঙ্গত এটাও জানিয়ে রাখা দরকার যে ১৮ বছর বয়েসি এই তরুণ স্পিনার আয়ারল্যান্ডের পাশাপাশি ইংল্যান্ডের বিরুদ্ধেও তিন ম্যাচের টি২০ সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও ভারতীয় দলে সুযোগ পেয়েছেন। এই অবস্থায় যদি তিনি দল থেকে ছিটকে যান তাহলে তা সত্যি টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা হতে চলেছে। সুন্দর যিনি সম্প্রতি শেষ হওয়া আইপিএল বিরাট কোহলির অধিনায়কত্বে আরসিবির হয়ে দুর্দান্ত প্রদর্শন করেছেন।

সেই সঙ্গে শ্রীলঙ্কার বিরদ্ধে নিদাহাস ট্রফিতেও ভাল প্রদর্শন করেছিলেন যে কারণ এই দুই গুরুত্বপূর্ণ সিরিজে তাকে ভারতীয় দলে জায়গা দেওয়া হয়েছিল।

আরও পড়ুন

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...

ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ধোনির “রজনীকান্ত” হওয়ার মূল্য কিভাবে দলকে চোকাতে হল জেনে নিন

আইপিএলে চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে হওয়া রোমাঞ্চকর ম্যাচে ব্যাঙ্গালুরু বাজি মেরে নিয়েছে। প্রথমে...