আয়ারল্যান্ড ম্যাচের আগে এল খারাপ খবর, চোট পেয়ে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তারকা প্লেয়ার

ভারতীয় ক্রিকেট দল আজ রাতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০ ম্যাচ ডাবলিনের দ্য ভিলেজ ক্রিকেট গ্রাউন্ডে খেলতে নামবে। সেই সঙ্গে ভারতীয় দলের জন্য একটি খারাপ খবরও রয়েছে। ম্যাচের আগেই প্র্যাকটিস সেশনে টিম ইন্ডিয়ার এক তরুণ ক্রিকেটার চোট পান এবং পরে খোড়াতে খোড়াতে মাঠের বাইরে যান যা টিম ইন্ডিয়ার জন্য খুব একটা ভাল সংকেত নয়। প্রসঙ্গত ভারতকে আয়ারল্যাণ্ডের বিরুদ্ধে ২৭ এবং ২৯ জুন দুটি টি২০ ম্যাচ খেলতে হবে, যার আগেই ভারত এই ধাক্কা খেলযা কেউই প্রায় আশা করে নি। আসলে কথা হল ভারতীয় দল গত ২৪ জুন আয়ারল্যান্ডে পৌঁছে গিয়েছিল।
আয়ারল্যান্ড ম্যাচের আগে এল খারাপ খবর, চোট পেয়ে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তারকা প্লেয়ার 1
এবং গতকাল থেকে তারা প্র্যাকটিস শুরু করে। ওই প্র্যাকটিস সেশনেই তামিলনাড়ুর তরুণ স্পিনার ওয়াশিংটন সুন্দর আহত হন। এই সংবাদ ভারতীয় ক্রিকেট দলের কাছে অনেকটাই দুঃসংবাদের মত, এখন এটাই দেখা আজকের ম্যাচের আগে তিনি ফিট হয়ে উঠতে পারেন কি না। ইএসপিএন ক্রিক ইনফোতে প্রকাশিত একটি খবর অনুযায়ী আপনাদের জানিয়ে রাখা ভাল যে এখনও এই খবর নিশ্চিতভাবে পাওয়া যায় নি যে সুন্দরের চোট কোথায় লেগেছে। কিন্তু তাকে খোঁড়াতে দেখা গিয়েছে।

দেখে নিন ভিডিয়ো

প্রসঙ্গত এটাও জানিয়ে রাখা দরকার যে ১৮ বছর বয়েসি এই তরুণ স্পিনার আয়ারল্যান্ডের পাশাপাশি ইংল্যান্ডের বিরুদ্ধেও তিন ম্যাচের টি২০ সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও ভারতীয় দলে সুযোগ পেয়েছেন। এই অবস্থায় যদি তিনি দল থেকে ছিটকে যান তাহলে তা সত্যি টিম ইন্ডিয়ার জন্য বড় ধাক্কা হতে চলেছে। সুন্দর যিনি সম্প্রতি শেষ হওয়া আইপিএল বিরাট কোহলির অধিনায়কত্বে আরসিবির হয়ে দুর্দান্ত প্রদর্শন করেছেন।
আয়ারল্যান্ড ম্যাচের আগে এল খারাপ খবর, চোট পেয়ে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তারকা প্লেয়ার 2
সেই সঙ্গে শ্রীলঙ্কার বিরদ্ধে নিদাহাস ট্রফিতেও ভাল প্রদর্শন করেছিলেন যে কারণ এই দুই গুরুত্বপূর্ণ সিরিজে তাকে ভারতীয় দলে জায়গা দেওয়া হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *