আজ আমরা আমাদের এই বিশেষ প্রতিবেদনে সেই ভারতীয় ক্রিকেটারের নাম বলতে চলেছি যিনি নিজের বন্ধুর বোনকে ভালোবেসে বিয়ে করেছেন। জানিয়ে দিই যে এই ভারতীয় ক্রিকেটার আর কেউ নন বরং ভারতীয় দলের প্রাক্তণ জোরে বোলার অজিত আগরকর।

অজিত আগরকর নিজের বন্ধু এবং সতীর্থ ক্রিকেটার মজহরের বোনকে করেন বিয়ে


জানিয়ে দিই, যে ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার অজিত আগরকর নিজের বন্ধু এবং সতীর্থ ক্রিকেটার মজহর মোইজের বোন ফতিমা মোইজের সঙ্গে বিয়ে করেন। এই বিয়ের বিশেষ ব্যাপার ছিল যে অজিত আগরকর নিজের এই বিয়ে ধর্মের শেকল ভেঙে করেছিলেন।

মজহর মোইজের সঙ্গে খেলতেন মুম্বাইয়ের হয়ে রঞ্জি

আপনাদের জানিয়ে দিই যে, মজহর মোইজ আর অজিত আগরকর মুম্বাইয়ের রঞ্জি দলের হয়ে এক সঙ্গে ক্রিকেট খেলতেন। মজহরের বোন ফতিমা এই দুই ক্রিকেটারের বেশ কিছু ম্যাচ দেখতে স্টেডিয়ামে যেতেন আর এখান থেকেই তার সঙ্গে আগরকরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। ফতিমার ভাই মজহর মোইজ মুম্বাইয়ের হয়ে একটি রঞ্জি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৬ আর ৭ ওভার বোলিং করেছিলেন।

৯ ফেব্রুয়ারি ২০০২-এ আগরকর এবং ফতিমা করেছিলেন বিয়ে

আপনাদের জানিয়ে দিই যে অজিত আগরকর নিজের ৯ বছরের অ্যাফেয়ারের পর ফতিমাকে বিয়ে করে নিয়েছিলেন।যদিও ফতিমা মুসলিম ধর্মের ছিলেন। কিন্তু আগরকর ধর্মের বাঁধা ভেঙে ফতিমাকে বিয়ে করেছিলেন। বর্তমানে দুজনেই নিজেদের বিবাহিত জীবনে যথেষ্ট খুশি। এই বিবাহিত জুটির এক ছেলেও রয়েছে। অজিত আগরকর আর ফতিমার ছেলের নাম রাজ।
অজিত আগরকর ভারতীয় দলের হয়ে মোট ২৬টি টেস্ট ম্যাচ খেলেছেন। যেখানে তিনি মোট ৫৮টি উইকেট হাসিল করেছেন। তিনি ভারতীয় দলের হয়ে ১৯১টি ওয়ানডে ম্যাচ খেলেছেন আর মোট ২৮৮টি উইকেট হাসিল করেছেন। অন্যদিকে ৪টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে তিনি মোট ৩টি উইকেট ভারতীয় দলের হয়ে হাসিল করেছেন।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

এই প্রাক্তন ভারতীয় তারকা মনে করেন কার্তিকের ক্যারিয়ার শেষ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ (ওডিআই) হোম সিরিজ থেকে কার্তিক বাদ পড়েছেন। যারফলে মনজ্রেকার মনে করেন...

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেনভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেন ভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট
আরসিবির দল আইপিএল ২০১৯ এ নিজেদের ভরসা বেশ কিছু তরুণ খেলোয়াড়দের উপর ভরসা দেখিয়েছে। দলে বেশ কিছু...

আইপিএল ২০১৯: এই হল সেই পাঁচ খেলোয়াড় যারা আইপিএলের দেন, পঞ্চম নাম একদম অবাক করার মত

আইপিএল ভারতীয় দলকে বেশ কিছু দুর্দান্ত খেলোয়াড় দিয়েছে। যারা দীর্ঘ সময় পর্যন্ত ভারতীয় দলের হয়ে খেলে দুর্দান্ত...

দুর্দান্ত প্রদর্শনের পরও এই খেলোয়াড়কে বাদ দিয়ে কেএল রাহুলকে সামিল করায় ক্ষুব্ধ প্রশংসকরা, কোহলির উপর আনলেন এই অভিযোগ

বিশ্বকাপের আগে ভারতীয় দল নিজেদের শেষ সিরিজের জন্য দল ঘোষণা করে দিয়েছে। ওয়ানডে দল থেকে দীনেশ কার্তিককে...

পৃথ্বী শ বললেন, অস্ট্রেলিয়া সিরিজ মিস করায় দুঃখি, এই সিরিজ থেকে ফিরব দলে

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ-কে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের মাটীতে হওয়া টেস্ট সিরিজ চলাকালীন প্র্যাকটিস ম্যাচে চোট...