এই ব্রাক্ষ্মণ ক্রিকেটারের নিজের মুসলিম বন্ধুর বোনের সঙ্গে হয় প্রেম, জানার পর হয়েছিল এই ফলাফল 1

আজ আমরা আমাদের এই বিশেষ প্রতিবেদনে সেই ভারতীয় ক্রিকেটারের নাম বলতে চলেছি যিনি নিজের বন্ধুর বোনকে ভালোবেসে বিয়ে করেছেন। জানিয়ে দিই যে এই ভারতীয় ক্রিকেটার আর কেউ নন বরং ভারতীয় দলের প্রাক্তণ জোরে বোলার অজিত আগরকর।

অজিত আগরকর নিজের বন্ধু এবং সতীর্থ ক্রিকেটার মজহরের বোনকে করেন বিয়ে

এই ব্রাক্ষ্মণ ক্রিকেটারের নিজের মুসলিম বন্ধুর বোনের সঙ্গে হয় প্রেম, জানার পর হয়েছিল এই ফলাফল 2
জানিয়ে দিই, যে ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার অজিত আগরকর নিজের বন্ধু এবং সতীর্থ ক্রিকেটার মজহর মোইজের বোন ফতিমা মোইজের সঙ্গে বিয়ে করেন। এই বিয়ের বিশেষ ব্যাপার ছিল যে অজিত আগরকর নিজের এই বিয়ে ধর্মের শেকল ভেঙে করেছিলেন।

মজহর মোইজের সঙ্গে খেলতেন মুম্বাইয়ের হয়ে রঞ্জি
এই ব্রাক্ষ্মণ ক্রিকেটারের নিজের মুসলিম বন্ধুর বোনের সঙ্গে হয় প্রেম, জানার পর হয়েছিল এই ফলাফল 3
আপনাদের জানিয়ে দিই যে, মজহর মোইজ আর অজিত আগরকর মুম্বাইয়ের রঞ্জি দলের হয়ে এক সঙ্গে ক্রিকেট খেলতেন। মজহরের বোন ফতিমা এই দুই ক্রিকেটারের বেশ কিছু ম্যাচ দেখতে স্টেডিয়ামে যেতেন আর এখান থেকেই তার সঙ্গে আগরকরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। ফতিমার ভাই মজহর মোইজ মুম্বাইয়ের হয়ে একটি রঞ্জি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৬ আর ৭ ওভার বোলিং করেছিলেন।

৯ ফেব্রুয়ারি ২০০২-এ আগরকর এবং ফতিমা করেছিলেন বিয়ে
এই ব্রাক্ষ্মণ ক্রিকেটারের নিজের মুসলিম বন্ধুর বোনের সঙ্গে হয় প্রেম, জানার পর হয়েছিল এই ফলাফল 4
আপনাদের জানিয়ে দিই যে অজিত আগরকর নিজের ৯ বছরের অ্যাফেয়ারের পর ফতিমাকে বিয়ে করে নিয়েছিলেন।যদিও ফতিমা মুসলিম ধর্মের ছিলেন। কিন্তু আগরকর ধর্মের বাঁধা ভেঙে ফতিমাকে বিয়ে করেছিলেন। বর্তমানে দুজনেই নিজেদের বিবাহিত জীবনে যথেষ্ট খুশি। এই বিবাহিত জুটির এক ছেলেও রয়েছে। অজিত আগরকর আর ফতিমার ছেলের নাম রাজ।
অজিত আগরকর ভারতীয় দলের হয়ে মোট ২৬টি টেস্ট ম্যাচ খেলেছেন। যেখানে তিনি মোট ৫৮টি উইকেট হাসিল করেছেন। তিনি ভারতীয় দলের হয়ে ১৯১টি ওয়ানডে ম্যাচ খেলেছেন আর মোট ২৮৮টি উইকেট হাসিল করেছেন। অন্যদিকে ৪টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে তিনি মোট ৩টি উইকেট ভারতীয় দলের হয়ে হাসিল করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *