[cwa id='h1']
তারকা অস্ট্রেলিয়ার ক্রিকেটার বললেন, ওয়ার্নার আর স্মিথের পাওয়া উচিৎ নয় বিশ্বকাপের প্লেয়িং ইলেভেনে জায়গা

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

অস্ট্রেলিয়া দল সম্প্রতিই ভারতকে তাদের মাটিতে দুই ম্যাচের টি-২০ সিরিজে ২-০ এবং পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-২ ফলাফলে হারিয়েছে। ভারত সফরে হাসিল করা ওয়ানডে আর টি-২০ সিরিজ জয়ের পর অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের জমিএ প্রশংসা হচ্ছে। এর মধ্যেই ফক্স স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে অস্ট্রেলিয়ান প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান ইয়ান হিলি অবাক করে দেওয়ার মত বয়ান দিয়েছেন।

ওয়ার্নার-স্মিথের প্লেয়িং ইলেভেনে জায়গা হতে দেখা যাচ্ছে না
তারকা অস্ট্রেলিয়ার ক্রিকেটার বললেন, ওয়ার্নার আর স্মিথের পাওয়া উচিৎ নয় বিশ্বকাপের প্লেয়িং ইলেভেনে জায়গা 1
ফক্স স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান ইয়ান হিলি বলেছেন যে ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথের প্লেয়িং ইলেভেনে জায়গা হতে দেখা যাচ্ছে না। তিনি বলেন যে যখন প্লেয়িং ইলেভেনে আগে থেকেই মজুত খেলোয়াড়রা ভালো প্রদর্শন করছেন, তো ডেভিড ওয়ার্নার আর স্টিম স্মিথের তাদের নামের কারণে প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন না।

এই কথা বলেছেন ইয়ান হিলি

তারকা অস্ট্রেলিয়ার ক্রিকেটার বললেন, ওয়ার্নার আর স্মিথের পাওয়া উচিৎ নয় বিশ্বকাপের প্লেয়িং ইলেভেনে জায়গা 2
BRISBANE, AUSTRALIA – OCTOBER 06: Television commentator Ian Healy does an interview before the start of play during the Matador BBQs One Day Cup match between Victoria and South Australia at The Gabba on October 6, 2014 in Brisbane, Australia. (Photo by Ian Hitchcock/Getty Images)

যখন ফক্স স্পোর্টসের এক সাংবাদিক অস্ট্রেলিয়ান প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান ইয়ান হিলির সঙ্গে কথাবার্তায় প্রশ্ন করেন যে যেভাবে অস্ট্রেলিয়া দল ভারতে খেলেছে, তা দেখে স্মিথ আর ওয়ার্নারের প্লেয়িং ইলেভেনে জায়গা হচ্ছেনা। এই ব্যাপারে আপনি কি বলতে চাইবেন।
এর জবাব দিতে গিয়ে ইয়ান হিলি বলেন, “হ্যাঁ, নিশ্চিতভাবে আমিও ওদের জায়গা প্লেয়িং ইলেভেনে দেখতে পাচ্ছিনা”।

প্লেয়িং ইলেভেনে কোনো জায়গা খালি নেই

তারকা অস্ট্রেলিয়ার ক্রিকেটার বললেন, ওয়ার্নার আর স্মিথের পাওয়া উচিৎ নয় বিশ্বকাপের প্লেয়িং ইলেভেনে জায়গা 3
VISAKHAPATNAM, INDIA – FEBRUARY 24: Jason Behrendorff of Australia celebrates taking the wicket of Rohit Sharma of India during game one of the T20I Series between India and Australia at ACA-VDCA Stadium on February 24, 2019 in Visakhapatnam, India. (Photo by Robert Cianflone/Getty Images)

ইয়ান হিলি এই ব্যাপারে কারণ দেখাতে গিয়ে আগে নিজের বয়ানে বলেন,

“হ্যাণ্ডসকম্ব মিডল অর্ডারে দুর্দান্ত প্রদর্শন করছেন। অ্যাশটন টার্নার আগে থেকেই শন মার্শকে প্লেয়িং ইলেভেন থেকে সরিয়ে দিয়েছেন, এই কারণে এখন দলে কোনো খালি জায়গা দেখতে পাওয়া যাচ্ছে না।
খোয়াজার ফর্ম এতটাই দুর্দান্ত যে আপনি ওকে বেঞ্চে বসাতে পারবেন না। ওর ফর্ম এমন যে আপনাকে ডেভিড ওয়ার্নারকে বেঞ্চে বসাতে হতে পারে। কেউই নিশ্চিত নয়, যে স্মিথ আর ওয়ার্নার প্লেয়িং ইলেভেনে আসবেন কি না।
অ্যাশটন টার্নারকে সুযোগ দেওয়া হচ্ছে আর ও এটার ফায়দাও তুলছে। এটা আমদের দলের জন্য শুভ সংকেত। এখন অস্ট্রেলিয়ান দলকে যথেষ্ট ভারসাম্য দেখাচ্ছে”।

[cwa id='moreat']