ব্রেকিং: করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ক্রিকেটার সরফরাজ

করোনা ভাইরাস চিন থেকে ছড়িয়ে পুরো বিশ্ব নিজের পা ছড়িয়ে ফেলেছে। করোনা ভাইরাস পুরো বিশ্বে হাহাকার ফেলে দিয়েছে। এর সবচেয়ে খারাপ প্রভাব খেলায় দেখা গিয়েছে, কারণ এই ভাইরাসের কারণে বিশ্বজুড়ে সমস্ত খেলাকে বাতিল করা হয়েছে। বেশকিছু ক্রিকেট সিরিজও এই ভাইরাসের কারণে বন্ধ হয়েছে। এর মধ্যেই ক্রিকেট জগতের এক বিশেষ ব্যক্তির প্রাণহানি ঘটিয়েছে করোনা ভাইরাস।

প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার জাফর সরফরাজ প্রয়াত

ব্রেকিং: করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ক্রিকেটার সরফরাজ 1

প্রাক্তন পাকিস্তানী ফার্স্টক্লাস ক্রিকেটার জাফর সরফরাজ প্রয়াত হয়েছেন। জাফর করোনা পজিটিভ ছিলেন। ৫০ বছরের পাকিস্তানী এই ক্রিকেট গত তিনদিন ধরে পেশোয়ারের একটি প্রাইভেট হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। ইএসপিএন ক্রিক ইনফোর রিপোর্টের মোতাবেক জাফর সরফরাজ পাকিস্তানের প্রথম প্রফেশনাল ক্রিকেটার, যার করোনা ভাইরাসের কারণে মৃত্যু হলো। করোনা ভাইরাসের কারণে ক্রিকেট জগতের একজন খেলোয়াড়ের প্রাণহানি হওয়া কোথাও না কোথাও ক্রিকেটপ্রেমীদের জন্য যথেষ্ট খারাপ খবর।

পেশোয়ারের হয়ে খেলেছেন ১৫টি ফার্স্টক্লাস ম্যাচ

ব্রেকিং: করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ক্রিকেটার সরফরাজ 2

জাফর সরফরাজ বাঁহাতি ব্যাটসম্যান ছিলেন। জাফর সরফরাজ ১৯৮৮তে ডেবিউ করেছিলেন। নিজের লিস্ট এ কেরয়ারের ৬টি ম্যাচে তিনি ১৬ গড়ে ৯৬ রান করেছেন। তিনি ২০০০ সালের মাঝের দিকে সিনিয়র আর অনুর্ধ্ব ১৯ পেশোয়ার দুই দলেরই কোচের ভূমিকা পালন করেছিলেন। প্রথম শ্রেণীর ক্রিকেটে তার নামে ৪টি হাফসেঞ্চুরিও রয়েছে।

আন্তর্জাতিক খেলোয়াড় আকতার সরফরাজের ভাই ছিলেন

ব্রেকিং: করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ক্রিকেটার সরফরাজ 3

জাফর পাকিস্তানের আন্তর্জাতিক ক্রিকেটার আকতার সরফরাজের ভাই ছিলেন। আকতারের মৃত্যু ১০ মাস আগে পেশোয়ারেই হয়েছিল। আকতার সরফরাজের মৃত্যু ক্যান্সারের কারণে হয়েছিল। পাকিস্তানে করোনা পজিটিভের প্রায় ৫৫০০ সক্রিয় রোগী ধরা পড়েছে। এদের মধ্যে ৭৪৪জন পেশোয়ারের। খাইবার পখতুনখাওয়া প্রান্তের উত্তরে একটি শহর রয়েছে। করোনার কারণেই গত মাসে পাকিস্তানের প্রাক্তন দাবা খেলোয়ায়ড় আজম খানের ৯৫ বছর বয়সে মৃত্যু হয়েছিল। পাকিস্তানে করোনার প্রভাবে এখনো পর্যন্ত ৯৬ জন প্রাণ হারিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *