ইংল্যান্ডের এই তারকা ক্রিকেটার ধরলেন সুন্দরী আইপিএল অ্যাঙ্কারের ওড়না, ছবি ভাইরাল 1

দিল্লি ক্যাপিটালস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে আইপিএল ২০২০-র ফাইনাল ম্যাচ খেলা হয়েছিল। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের দল ৫ উইকেটে জিতে নিয়েছে, আর এই ম্যাচ জেতার সঙ্গেই মুম্বাই ইন্ডিয়ান্স রেকর্ড পঞ্চমবার আইপিএলের ফাইনালও জিতে নিয়েছে।

আইপিএল ২০২০-তে সুন্দরী অ্যাঙ্কার তানিয়া পুরোহিতের থেকেছে ম্যাজিক

ইংল্যান্ডের এই তারকা ক্রিকেটার ধরলেন সুন্দরী আইপিএল অ্যাঙ্কারের ওড়না, ছবি ভাইরাল 2

এই লীগ থেকে ভারতের বেশকিছু প্রতিভাবান ব্যাটসম্যান আর বোলাররও তৈরি হয়েছে যারা আগে গিয়ে ভারতীয় দলে খেলতে পারেন। আইপিএল ২০২০-তে গ্ল্যামারের জাদুও ছিল। সম্প্রচারক স্টারস্পোর্টস ত্রয়োদশ মরশুমের জন্য বেশকিছু সুন্দরী মহিলা অ্যাঙ্কারকে নিজেদের সঙ্গে যুক্ত করেছিল। স্টার স্পোর্টসের এই অ্যাঙ্কারদের মধ্যে একটি নাম ছিল তানিয়া পুরোহিত, যিনি হিন্দি প্রসারণের সঙ্গে যুক্ত ছিলেন। তানিয়া পুরোহিত আইপিএল ২০২০-র মাধ্যমে স্পোর্টস অ্যাঙ্কারিংয়ে ডেবিউ করেন আর সেই সময় তিনি বেশকিছু তারকা ক্রিকেটারের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগও পান।

গ্রীম সোয়ান ধরলেন তানিয়ার ওড়না

ইংল্যান্ডের এই তারকা ক্রিকেটার ধরলেন সুন্দরী আইপিএল অ্যাঙ্কারের ওড়না, ছবি ভাইরাল 3

তানিয়া পুরোহিতের একটি ছবি ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার গ্রীম সোয়ানের সঙ্গে ভাইরাল হচ্ছে। যেখানে সোয়ান এই মহিলা অ্যাঙ্কার ওড়না ধরে রয়েছেন। আসলে তানিয়া আর সোয়ান শাহরুখ খানের দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গের একটি সিন কপি করেছেন, যেখানে শাহরুখ কাজলের ওড়না ধরে থাকেন। জানিয়ে দিই তানিয়া পুরোহিতের সম্পর্ক বলিউডের সঙ্গেও রয়েছে। তানিয়া অনুষ্কা শর্মার সঙ্গে ন্যাশনাল হাওয়া-১০ ফিল্মে কাজ করেছেন। আইপিএল ২০২০ চলাকালীন তাকে ক্যামেরা থেকে আলাদা অ্যাক্টিং করতেও দেখা গিয়েছে।

দুর্দান্ত থেকেছে গ্রীম সোয়ানের কেরিয়ার

ইংল্যান্ডের এই তারকা ক্রিকেটার ধরলেন সুন্দরী আইপিএল অ্যাঙ্কারের ওড়না, ছবি ভাইরাল 4

ইংল্যাণ্ডের এই তারকা স্পিনার ইংল্যান্ডের হয়ে ৬০টি টেস্ট ম্যাচে ২৫৫টি উইকেট নিয়েছেন, অন্যদিকে গ্রীম সোয়ান ৭৯টি ওয়ানডে ম্যাচে ১০৪টি উইকেট নিয়েছেন। ২০১০ এর আইসিসি টি-২০ বিশ্বকাপে তিনি ক্যারিবিয়ান পিচে হইচই ফেলে দিয়েছিলেন আর ইংল্যান্ডকে টি-২০ বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তিনি এই টুর্নামেন্টের পঞ্চম সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলার হয়েছিলেন। গ্রূম সোয়ান ৩৯টি টি-২০ ম্যাচে ৫১টি উইকেট নিয়েছেন, কিন্তু ২০১৩য় ইংল্যান্ডের অ্যাসেজ সিরিজে ৫-০ হারায় গ্রীম সোয়ানকে নিজের কেরিয়ার ভীষণই দুঃখজনকভাবে শেষ করতে হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *