এই নির্বচনী পার্টি সেহবাগের নামে ছাপল মিথ্যে পোষ্টার, সেহবাগ স্বয়ং টুইট করে নিলেন ক্লাস

ভারতীয় দলের প্রাক্তন তারকা ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ এই মুহুর্তে ইউএইতে রয়েছেন, যেখানে তিনি টি-১০ লীগে মারাঠা অ্যারেবিয়ান্স দলকে কোচিং দিচ্ছে। এর মধ্যেই একটি নির্বাচনী পার্টির বীরেন্দ্র সেহবাগ পর্দাফাঁস করেছেন।আসলে রাষ্ট্রীয় রাজনৈতিক পার্টি বীরেন্দ্র সেহবাগের নামে একটি মিথ্যে পোষ্টার ছেপে ছিল। সেহবাগ স্বয়ং নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে এই পার্টির পর্দাফাঁস করেছেন।

এটা লিখেছিল পোষ্টারে রাষ্ট্রীয় লোকতান্ত্রিক পার্টি
এই নির্বচনী পার্টি সেহবাগের নামে ছাপল মিথ্যে পোষ্টার, সেহবাগ স্বয়ং টুইট করে নিলেন ক্লাস 1
এই পোষ্টারে রাষ্ট্রীয় লোকতান্ত্রিক পার্টি লিখেছিল যে, “রাষ্ট্রীয় লোকতান্ত্রিক পার্টির সংস্থাপক শ্রীমান হনুমানজি বেনীওয়াল এবং ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ আসিন্দ হুরড়া বিধানসভা প্রত্যাশী মনসুখ গুর্জরের সমর্থনে আয়োজিত বিশাল কিষাণ সম্মেলনে সংবোধিত করবেন। সম্মেলনকে সফল করার জন্য অধিক থেকে অধিক সংখ্যায় আসুন”।

সেহবাগ স্বয়ং নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে জানালেন সত্যি
এই নির্বচনী পার্টি সেহবাগের নামে ছাপল মিথ্যে পোষ্টার, সেহবাগ স্বয়ং টুইট করে নিলেন ক্লাস 2
ভারতীয় দলের প্রাক্তন তারকা ওপেনার বীরেন্দ্র সেহবাগ এই পার্টির সম্পূর্ণ সত্যতা জানিয়ে নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন। বীরেন্দ্র সেহবাগ নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লিখেছেন, “মিথ্যে অ্যালার্ট-আমি দুবাইতে রয়েছি আর এদের মধ্যে কোনো ব্যক্তির সঙ্গে আমার কখনো যোগাযোগ হয়নি। যখন এই লোকগুলো নির্লজ্জভাবে নিজের ক্যাম্পেনের নামে আমার নাম প্রতারণায় ব্যবহার করে লোকেদের বোকা বানাতে পারে, তো আন্দাজ করা যেতে পারে যে যদি এরা জিতে যায় তো কতটা বোকা বানাতে পারে! মিথ্যে থেকে সাবধান”।

এখানে দেখে নিন সেহবাগের টুইট
এই নির্বচনী পার্টি সেহবাগের নামে ছাপল মিথ্যে পোষ্টার, সেহবাগ স্বয়ং টুইট করে নিলেন ক্লাস 3

এই নির্বচনী পার্টি সেহবাগের নামে ছাপল মিথ্যে পোষ্টার, সেহবাগ স্বয়ং টুইট করে নিলেন ক্লাস 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *