ভুবনেশ্বর কুমারের বোলিংয়ে ঘাবড়ান এই অস্ট্রেলিয়ান খেলোয়াড়, টুইট করে বললেন এই কথা

অ্যারন ফিঞ্চ একবার উইকেটে টিকে গেলে বিস্ফোরক ব্যাটিং করেন আর বোলারদের প্রায় উড়িয়ে দেন। বর্তমানে তিনি টি-২০ ক্রিকেটের সবচেয়ে বিস্ফোরক ব্যাটসম্যানদের একজন। অ্যারণ ফিঞ্চ টি-২০ ক্রিকেটে বেশকিছু বড়ো বড়ো ইনিংস খেলেছেন। তিনি জিম্বাবোয়ের বিরুদ্ধে ১৭২ রানের একটি বিস্ফোরক ইনিংস খেলেছিলেন, যা টি-২০ ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ইনিংস।

ভুবনেশ্বরের বোলিংয়ে ঘাবড়ে যান অ্যারন ফিঞ্চ

ভুবনেশ্বর কুমারের বোলিংয়ে ঘাবড়ান এই অস্ট্রেলিয়ান খেলোয়াড়, টুইট করে বললেন এই কথা 1

আসলে এক টুইটার ইউজার ভুবনেশ্বর কুমারের একটি ছবি পোষ্ট করে অ্যারন ফিঞ্চকে জিজ্ঞাসা করেন আপনি এই বোলারের মুখোমুখি হয়ে কী ভাবেন, তো এর জবাবে অ্যারণ ফিঞ্চ বলেন, “আমি জানিনা আমার কী করা উচিত… আমি পরের বলে আউট হয়ে যাব নাকী ওভারের শেষ বলে”। প্রসঙ্গত যে অ্যারণ ফিঞ্চ আগেও ভুবনেশ্বর কুমারের বোলিংয়ের প্রশংসা নিজের বয়ানে বেশকয়েকবার করেছেন। নিজের এক বয়ানে তিনি এটাও বলে দিয়েছিলেন যে তিনি ভুবি আর বুমরাহের বোলিংয়ে ভয় পান। ভুবনেশ্বর কুমারের এখনো পর্যন্ত দুর্দান্ত ক্রিকেট কেরিয়ার থেকেছে। তিনি ভারতের হয়ে ২১টি টেস্ট ম্যাচে ৬৩টি উইকেট নিয়েছেন। অন্যদিকে নিজের খেলা ১১৪টি ওয়ানডে ম্যাচে তিনি ১৩২টি উইকেট নিয়েছেন। এছাড়াও ৪৩টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচেও তিনি ৪১টি উইকেট নিয়েছেন। আইপিএলের ১১৭টি ম্যাচে ভুবনেশ্বরের নামে ১৩৩টি উইকেট রয়েছে।

দুর্দান্ত থেকেছে এখনো পর্যন্ত অ্যারণ ফিঞ্চের ক্রিকেট কেরিয়ার

ভুবনেশ্বর কুমারের বোলিংয়ে ঘাবড়ান এই অস্ট্রেলিয়ান খেলোয়াড়, টুইট করে বললেন এই কথা 2

অ্যারণ ফিঞ্চ অস্ট্রেলিয়া দলের হয়ে এখনো পর্যন্ত ৫টি টেস্ট ম্যাচ, ১২৬টি ওয়ানডে ম্যাচ আর ৬১টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। নিজের খেলা ৫টি টেস্টে তিনি ২৭.৮০ গড়ে ২৭৮ রান করেছেন। অন্যদিকে ১২৬টি ওয়ানডে ম্যাচে তিনি ৪১.০৩ গড়ে ৪৮৮২ রান করেছেন। তিনি অস্ট্রেলিয়া দলের হয়ে ৬১টি টি-২০ ম্যাচও খেলেছেন যেখানে তিনি ৩৮.২৫ এর দুর্দান্ত গড়ে ১৯৮৯ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *