ভারতীয় দলের সিডনি টেস্টে লাগতে পারে বড়ো ধাক্কা, রোহিত শর্মা সহ এই ৫ খেলোয়াড় যেতে পারেন ছিটকে

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে বর্ডার-গাভাস্কার ট্রফি খেলা হচ্ছে। এই সিরিজে চারটি টেস্ট ম্যাচের প্রথম দুটি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। দুই দলই সিডনিতে হতে চলা তৃতীয় টেস্ত ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছে। কিন্তু তৃতীয় টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলকে একটি বড়ো সংকটের মুখে পড়তে দেখা যাচ্ছে। যার মধ্যে ভারতের ৫জন খেলোয়াড়ের উপর বায়ো বাবল ভেঙে রেস্তোরাঁয় যাওয়ার অভিযোগ উঠেছে।

ভারতের ৫জন খেলোয়াড় কড়া নিয়মের মধ্যে গিয়েছেন আউটডোরে

ভারতীয় দলের সিডনি টেস্টে লাগতে পারে বড়ো ধাক্কা, রোহিত শর্মা সহ এই ৫ খেলোয়াড় যেতে পারেন ছিটকে 1

অস্ট্রেলিয়ায় করোনা ভাইরাসের কথা মাথায় রেখে যথেষ্ট কড়া প্রটোকল ঠিক করা হয়েছিল। যার মধ্যে সিডনি আর আশেপাশের এলাকায় করোনার ক্রমবৃদ্ধি হওয়ার কারণে খেলোয়াড়দের উপর যথেষ্ট কড়া নজরে রাখা হয়েছিল। এই করোনার সময়ের কড়াকড়ি আর শক্ত নিয়মের মধ্যে ভারতীয় ক্রিকেট দলের ৫জন খেলোয়াড়ের একটি রেস্তোরাঁয় যাওয়ার ভিডিও সামনে এসেছে। যার মধ্যে ভারতীয় দলের ৫জন খেলোয়াড় রোহিত শর্মা, শুভমান গিল, ঋষভ পন্থ, পৃথ্বী শ আর নভদীপ সাইনি রয়েছেন।

সমস্ত খেলোয়াড়দের করা হয়েছে আইসোলেটেড, ঘটনার তদন্ত শুরু

ভারতীয় দলের সিডনি টেস্টে লাগতে পারে বড়ো ধাক্কা, রোহিত শর্মা সহ এই ৫ খেলোয়াড় যেতে পারেন ছিটকে 2

মেলবোর্ন টেস্টের পর তৃতীয় টেস্ট শুরু হওয়ার আগে ভারতীয় দলের এই ৫জন খেলোয়াড় আউটডোরে খাবার খেতে যান। যারপর ক্রিকেট অস্ট্রেলিয়া তদন্ত শুরু করে দিয়েছেন যে এই ভারতীয় খেলোয়াড়রা বায়োবাবলের নিয়ম ভেঙেছেন কি না। এই খেলোয়াড়দের আউটডোরে যাওয়ার পরই ক্রিকেট অস্ট্রেলিয়া অ্যাকশন নিতে শুরু করে দিয়েছেন, তারা বিসিসিআইকেও এই বিষয়ে তদন্ত করার দাবী জানিয়েছে। ক্রিকেট অস্ট্রেলিয়া এই বিষয়ে বলেছে যে, “এই বিষয়ে তদন্ত করা হচ্ছে। এই খেলোয়াড়দের দুই দল থেকে আলাদা করে আইসোলেশনে রাখা হয়েছে। এই সমস্ত খেলোয়াড় আইসোলেশনে তো থাকবেনই কিন্তু ট্রেনিং করতে পারবেন”।

রোহিত শর্মা সহ সমস্ত খেলোয়াড় ছিটকে যেতে পারে পারেন আগামি টেস্ট থেকে

ভারতীয় দলের সিডনি টেস্টে লাগতে পারে বড়ো ধাক্কা, রোহিত শর্মা সহ এই ৫ খেলোয়াড় যেতে পারেন ছিটকে 3

ভারতীয় দলের হয়ে এই খেলোয়াড়দের বাইরে গিয়ে খাবার খাওয়ার লোকসান ভুগতে হতে পারে। যার মধ্যে রোহিত শর্মা সহ এই সমস্ত খেলোয়াড়রা আগামি টেস্ট ম্যাচ থেকে বাদও পড়তে পারেন। করোনার কড়া নিয়মকে মাথায় রেখে খেলোয়াড়দের নিয়ম পালন করা অনিবার্য। এই অবস্থায় যদি এই খেলোয়াড়দের বায়ো বাবল ভাঙার দোষী পাওয়া যায় তো তাদের আবারও ১৪দিনের জন্য কোয়ারেন্টিনে যেতে হতে পারে। যদিও দুই বোর্ডই এই বিষয়ে তদন্ত করছে। যেখানে দেখা হবে যে এই খেলোয়াড়রা যেখানে গিয়েছে তা বায়ো বাবলের ঘেরাওকে ভাঙছে কি না। রোহিত শর্মার কথা বলা হলে তিনি সম্প্রতিই কোয়ারেন্টিনের সময় পূর্ণ করে ফিরে এসেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *