IPL 2022: এই ৩ আইপিএল টিম যারা মেগা নিলামে ডোয়েন ব্রাভোকে কিনতে পারে !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

ক্রিকেট বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেট লীগের মধ্যে প্রাণ এবং ধনী ক্রিকেট টুর্নামেন্ট হলো আইপিএল। এই প্রতিযোগিতার জনপ্রিয়তা এবং ফ্যানদের সংখ্যা এতটাই বৃদ্ধি পেয়েছে যার ফলে বিশ্বের প্রায় প্রতিটি কোন থেকে ক্রিকেটাররা এই প্রতিযোগিতাতে অংশগ্রণ করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করে চলেছে। বর্তমানে আধুনিক যুগের ক্রিকেটে অধিকাংশ তরুণ ক্রিকেটাররা আইপিএল এর মঞ্চ থেকেই নিজেদের বিশ্ব ক্রিকেটের দরবারে প্রতিষ্ঠিত করে তুলেছে।

IPL 2022: এই ৩ আইপিএল টিম যারা মেগা নিলামে ডোয়েন ব্রাভোকে কিনতে পারে !! 2

আগামী বছর অর্থাৎ ২০২২ সালে আইপিএল এর একটি মেগা নিলাম করা হবে। যেখানে ইতিমধ্যেই ২টি নতুন আইপিএল দলের সংযোজন করা হয়েছে বলে আমরা জানি। এছাড়াও যেটি উল্লেখযোগ্য ব্যাপার হলো আগামী বছর আইপিএল এ নতুন দুটি দল ছাড়া বাকি ৮টি দল তাদের যেকোনো ৪জন খেলোয়াড়কে ধরে রাখতে পারবে এবং বাকি খেলোয়াড়দের নিলামে ছেড়ে দিতে হবে। চেন্নাই সুপার কিংস হলো আইপিএল এর সফল দলগুলির মধ্যে অন্যতম একটি দল যারা এই বছর তাদের চতুর্থতম আইপিএল ট্রফি জয়লাভ করেছে। খবর সূত্র অনুযায়ী জানা গেছে চেন্নাই দল আগামী বছর আইপিএল এর জন্য ধোনী, জাদেজা এবং ঋতুরাজ গায়কোয়ার্ডকে ধরে রাখতে চাইছে এবং বিদেশী ক্রিকেটার হিসাবে তারা মঈন আলীর প্রতি আগ্রহ দেখিয়েছে। তাই চেন্নাই দলের অন্যতম গুরুত্বপূর্ণ অলরাউন্ডার ডোয়েন ব্রাভো আগামী বছর নিলামে উঠতে চলেছে। এখন দেখে নেওয়া যাক কোন ৩টি আইপিএল দল ব্রাভো নেবার জন্য ঝাঁপাতে পারে বলে মনে করা যাচ্ছে।

রয়েল চ্যালেঞ্জর্স বেঙ্গালোর

IPL 2022: এই ৩ আইপিএল টিম যারা মেগা নিলামে ডোয়েন ব্রাভোকে কিনতে পারে !! 3

আইপিএল এর শক্তিশালী দলগুলির মধ্যে অন্যতম হলো রয়েল চ্যালেঞ্জর্স বেঙ্গালোর। এই দলে বিরাট কোহলি,গ্লেন ম্যাক্সওয়েল দের মতো তারকা ক্রিকেটাররা পারফর্ম করে থাকে। কিন্তু আগামী বছর এই দলের অন্যতম প্রধান ভরসা ডিভিলিয়ার্স সমস্ত ধরণের ক্রিকেট থেকে অবসর নেবার কারণে আরসিবি দল বিদেশী অলরাউন্ডার ব্রাভোকে নিজেদের দলে নিতে চাইবে, কারণ ব্রাভো চেন্নাই সুপার কিংসের হয়ে অনেক একাধিক ট্রফি জিতেছে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *