বিগ বসে খারাপভাবে ফাঁসলেন শ্রীসন্থ, ঘরের সদস্যরা বদলা নেওয়ার পরিকল্পনা করলেন

ভারতীয় দলের প্রাক্তণ জোরে বোলার এস শ্রীসন্থ ‘বিগ বস ১২’য় সোমবারের এপিসোডে শিবাশীষের সঙ্গে ঝামেলার কারণে ভীষণই বড় হাঙ্গামা হয়। শিবাশীষ রাগে ঘরের দেওয়ার টপকানোর চেষ্টা করেন, যারপর ঘরের লোকেরা তাকে নীচে নামতে বলে।এই ব্যাপার নিয়ে ঘরের সদস্যদের নিজেদের মধ্যে ঝগড়া করতে দেখা যায়। সেই সময় শ্রীসন্থও শিবাশীষকে বোঝানোর চেষ্টা করেন। শিবাশীষের এই ব্যবহারে কথা বলতে গিয়ে দীপিকা বলেন যে দীপকের এমন মনে হচ্ছিল যে শিবাশীষ নাটক করছেন কিন্তু এমনটা নয়।

৭ সদস্যকে ঘর থেকে বার করার অধিকার দেওয়া হয় শ্রীসন্থকে

আসলে বিগ বসের এই সপ্তাহের নমিনেশন যথেষ্ট অবাক করে দেওয়ার মত ছিল। এই মুহুর্ত বিগবসের ঘরে অধিনায়কত্বের সুবিধা ভোগ করা শ্রীসন্থকে বিগ বস ঘরে উপস্থিত ৭ সদস্যকে ঘর থেকে বের করে দেওয়ার অধিকার দেন। তিনি সবার আগে সাবা খানের থেকে ঘরের সদস্যদের নমিনেশন করতে শুরু করেন। এরপর শ্রীসন্থ দীপক ঠাকুর, রোমিল,সুরভি, করণবীর, রোহিত আর জসলীনকে নমিনেট করেছেন।

৭ সদস্যের নমিনেটেড কনটেস্টেন্টের জন্য একটি টাস্ক রাখা হয়েছে

শ্রীসন্থের দ্বারা ঘরের সদস্যদের নাম নেওয়ার পর সমস্ত নমিনেটেড সদস্যদের একটি টাস্ক চলাকালীণ ঘর থেকে বার করে দেওয়ার জন্য নমিনেটেড করে দেওয়া হয়। ৭জন নমিনেটেড সদস্যদেরজন্য একটি টাস্ক রাখা হয়। টাস্কে মেঘা ধারে দীপকের, সৃষ্টি রোমিলের, শিব সোমির আর দীপিকা সুরভির স্কোর ভেঙে দেন। সেই সঙ্গে এই চারজন ঘরের সদস্য এই সপ্তাহে ঘর থেকে বেরিয়ে যাওয়ার জন্য নমিনেটেড হয়ে যান।
বিগ বসে খারাপভাবে ফাঁসলেন শ্রীসন্থ, ঘরের সদস্যরা বদলা নেওয়ার পরিকল্পনা করলেন 1
এরপর বিগ বস দীপিকাকে স্টোর রুম থেকে একটি চিঠি আনার জন্য বলেন,যাতে নতুন টাস্কের ব্যাপারে লেখা ছিল যে কিভাবে সুরক্ষিত চারজন্সদস্য কোন তিনজন সদস্যকে বাঁচাতে পারেন। সুরভি আর শিবাশীষের মধ্যে এলিমিনেশন নিয়ে ঝগড়া হয়। অন্যদিকে নমিনেশন নিয়ে দীপকও শিবাশীষের সঙ্গে ঝগড়া করেন। রোমিল নিজেকে বাঁচানোর জন্য ঘরের সদস্যদের সঙ্গে কথা বলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *