TOP 5: এই ৫ ক্রিকেট তারকা বিয়ে করেছিলেন নিজের বোন বা আত্মীয়কে,তালিকায় এক বিখ্যাত ভারতীয় ওপেনারও !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

প্রেম, ভালবাসা যখন তীব্র হয়ে ওঠে তখন কারো না তো বয়েসের সীমা মনে থাকে না জন্মের বাঁধন। আপনাদের মধ্যে হয়ত কেউই এই বিষয়টাকে বুঝতে পারবেন না। সম্পর্ক মন থেকে হয় আর তাতে ভালবাসা থাকা ভীষণই জরুরী হয়। কিন্তু আপনারা কি এটা ভাবতে পারেন যে কেউ ভালবাসায় জন্ম, বয়েসই শুধু নয় বরং আত্মীয়তাকেও দূরে সরিয়ে দিতে পারেন? আমরা জানি যে এটা শুনে আপনারা হয়ত ভাবছেন যে কেউ নিজের আত্মীয়তাকে কিভাবে দূরে সরাতে পারে বা কার কার মনে এটাও ভাবনা আসছে যে সম্ভবত এখানে ফ্যামিলি মেম্বার্সদের কথা বলা হচ্ছে যারা তাদের প্রেম সম্পর্কে বাঁধা দিচ্ছেন। কিন্তু তা নয়, আমরা ২ জন লাভার্সের কথা বলছি। হ্যাঁ, এমন বহু মানুষ আছেন যারা নিজেরই বোন বা এমন কোনো বিশেষ আত্মীয়কেই ভালবেসে ফেলেন আর তাদের সঙ্গে আজীবন কাটানোর শপথ নেন। এই প্রতিবেদনে আমরা এমন পাঁচ খেলোয়াড়ের ব্যাপারে জানাব যারা নিজেরই বা বা কোনো আত্মীয়্র সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ক্রিকেটের এই ৫ তারকা করেছিলেন নিজের বোন বা আত্মীয়কে বিয়ে,

1. মুস্তাফিজুর রহমান

মোস্তা‌ফিজের বউ ভাতে মানুষের ঢল - Bhorer Kagojমুস্তাফিজুর রহমান বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে দুর্দান্ত জোরে বোলারদের তালিকায় শামিল রয়েছেন। তার সামনে বড়ো বড়ো ব্যাটসম্যানরাও ব্যাট চালানোর আগে ভাবনা চিন্তা করেন।

যদিও কারো ব্যক্তিগত জীবনে ইন্টারফেয়ার করার কারো অধিকার নেই। কিন্তু আজ যেহেতু আমরা এই বিশেষ প্রতিবেদনে আপনাদের সেই খেলোয়াড়দের তালিকার ব্যাপারে জানাচ্ছি যারা নিজের আত্মীয়দের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিতে হওয়া জঙ্গী হামলায় মুস্তাফিজুর রহমানসহ বেশ কিছু বাংলাদেশী ক্রিকেটারদের জীবন অল্পের জন্য বেঁচে গিয়েছিল।

Read More: TOP 3: বিরাট কোহলির কারণে শেষ হচ্ছে এই ৩ ক্রিকেটারের ক্যারিয়ার, সুযোগ পেলেই হতেন বড় তারকা !!

এই ঘটনার দ্রুত পরেই মুস্তাফিজুর রহমান বিয়ে করার সিদ্ধান্ত নেন। মুস্তাফিজুর নিজের খুড়তুতো বোন সামিয়া পরভীনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। শামিয়া পরভিন ঢাকা ইউনিভার্সিটিতে সাইকোলজির ছাত্রী ছিলেন। মুস্তাফিজুর রহমান ২০১৯ বিশ্বকাপের পর বিয়ের রিসেপশন বড়ো ধুমাধাম সহকারে করেছিলেন।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.