এই তিন খেলোয়াড়ের সাহায্যে চেন্নাই সুপার কিংস জিততে পারে আইপিএল ২০২০

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ইতিহাসে সবচেয়ে সফলতম দলগুলির কথা বলে হলে মুম্বাই ইন্ডিয়ান্সের পর যে দলের নাম আসে তারা হলো চেন্নাই সুপার কিংস, যারা আইপিএলের প্রথম মরশুম থেকেই সবচেয়ে ভালো প্রদর্শন করা দলগুলির একটি। চেন্নাই সুপার কিংস আইপিএলের ইতিহাসে এখনো পর্যন্ত তিনটি খেতাব জিতেছে সেই সঙ্গে তিনি সবচেয়ে ধারাবাহিকতার সঙ্গে প্রদর্শন করা দল।

এই তিন খেলোয়াড়দের সাহায্যে সিএসকে জিততে পারে আইপিএল ১৩

এই তিন খেলোয়াড়ের সাহায্যে চেন্নাই সুপার কিংস জিততে পারে আইপিএল ২০২০ 1

আরো একবার মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস দলকে আইপিএল ১৩য় ফেবারিট হিসেবে দেখা হচ্ছে। চেন্নাই সুপার কিংস দল ভীষণই শক্তিশালী একটি দল আর তারা এবার চতুর্থবারের জন্য টুর্নামেন্ট জিততে পারে। সিএসকের এবার খেতাব জেতানোর মতো অনেক খেলোয়াড়ই যোগ্য কিন্তু আপনাদের জানানো যাক সেই তিন খেলোয়াড়ের ব্যাপারে যারা এবার খেতাব জেতাতে সবচেয়ে বেশি সাহায্য করতে পারেন।

সুরেশ রায়না

এই তিন খেলোয়াড়ের সাহায্যে চেন্নাই সুপার কিংস জিততে পারে আইপিএল ২০২০ 2

ভারতীয় ক্রিকেট দলে এক সময়ের মিডল অর্ডারের সবচেয়ে বিস্ফোরক ব্যাটসম্যান থাকা সুরেশ রায়না আইপিএলে প্রথম মরশুম থেকেই খেলছেন। যেভাবে এখনো পর্যন্ত সুরেশ রায়নার আইপিএল প্রদর্শন থেকেছে তা দেখে তাকে নতুন উপাধি মিস্টার আইপিএল দেওয়া হয়েছে। কারণ সুরেশ রায়না এমন একজন ব্যাটসম্যান থেকেছেন যিনি আইপিএলে নিয়মিত রন করতে সফল থেকেছেন। সুরেশ রায়না প্রথম মরশুম থেকেই চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন আর তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় থেকেছেন। এরপর তাকে অবশ্যই দু বছর নতুন দল গুজরাট লায়ান্সের হয়ে খেলতে হয়েছিল কিন্তু গত দু বছর ধরে তিনি আবারও চেন্নাই সুপার কিংসে যোগ দিয়েছেন। রায়না যেভাবে নিজেকে আইপিএলে এখনো পর্যন্ত প্রমান করেছেন তেমনটা যদি এবারও সফল হন তো সিএসকে খেতাব জেতাতে সাহায্য করতে পারেন।

শেন ওয়াটসন

এই তিন খেলোয়াড়ের সাহায্যে চেন্নাই সুপার কিংস জিততে পারে আইপিএল ২০২০ 3

অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা অলরাউন্ডার খেলোয়াড় শেন ওয়াটসন আইপিএলের প্রথম মরশুম থেকেই খেলছেন। শেন ওয়াটসন এখনো পর্যন্ত আইপিএলে রাজস্থান রয়্যালস আর আরসিবির হয়ে খেলেছেন। যারপর তিনি গত দুই মরশুম ধরে চেন্নাই সুপার কিংসের সঙ্গে রয়েছেন। ওয়াটসন এই দলের ব্যাটিংয়ে গত দু বছর ধরে প্রধান স্তম্ভ প্রমানিত হয়েছেন। শেন ওয়াটসন সিএসকের হয়ে ওপেনিং ব্যাটসম্যানের ভূমিকা পালন করছেন। ওয়াটসন নিজের অভিজ্ঞতার সৌজন্যে গত দু বছরে দুর্দান্ত প্রদর্শন করতে সফল হয়েছেন। আরো একবার এই বছরও চেন্নাই সুপার কিংসের তার কাছ থেকে অনেকটাই আশা রয়েছে। যদি ওয়াটসন এ বছরও নিজের প্রদর্শন দেখাতে সক্ষম হন তো সিএসকের বড়ো ফায়দা হবে।

দীপক চাহার

এই তিন খেলোয়াড়ের সাহায্যে চেন্নাই সুপার কিংস জিততে পারে আইপিএল ২০২০ 4

ভারতীয় ক্রিকেট দলের তরুণ তারকা জোরে বোলার দীপক চাহার ভারতীয় দলে প্রবেশ করার পর ভীষণই ভালো প্রদর্শন করেছেন। দীপক চাহার আইপিএলের সৌজন্যেই ভারতীয় দলে নিজের জায়গা করেছেন। গত ৩ বছর ধরে দীপক চাহার আইপিএলে খেলছেন, যাকে গত দু বছর ধরে চেন্নাই সুপার কিংস নিজেদের দলে রেখেছে। চাহার নিজের বোলিংয়ে দুর্দান্ত প্রদর্শন করে সকলকেই প্রভাবিত করেছেন। দীপক চাহার যেভাবে গত বছর বা তার আগের মরশুমে বোলিং করেছেন তেমনই প্রদর্শন এ বছর করতেও সফল হলে তিনি সিএসকেকে খেতাব জেতাতে একটি ভীষণই গুরুত্বপূর্ণ অ্যাডভান্টেজ হয়ে উঠতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *