শেন ওয়াটসনের পর এখন চেন্নাই সুপার কিংসের এই ৩ খেলোয়াড়েরও নেওয়া উচিৎ অবসর

চেন্নাই সুপার কিংসের তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন আজ ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানিয়েছেন। শেন ওয়াটসন এই আইপিএল মরশুমে চেন্নাইয়ের হয়ে ভালো প্রদর্শন করতে পারেননি। যারপর তিনি সিদ্ধান্ত নেন অবসর নেওয়ার। শেন ওয়াটসনের পর চেন্নাইয়ের আরও কিছু খেলোয়াড় রয়েছেন যারা ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানাতে পারেন। এই সমস্ত খেলোয়াড়ও এই মরশুমে খারাপ প্রদর্শন করেছেন।

কেদার জাধব

শেন ওয়াটসনের পর এখন চেন্নাই সুপার কিংসের এই ৩ খেলোয়াড়েরও নেওয়া উচিৎ অবসর 1

চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার কেদার জাধব এই বছর যথেষ্ট খারাপ প্রদর্শন করেছেন। কেদার জাধবের প্রদর্শন দেখে মনে হচ্ছে আগামী মরশুমে সম্ভবতই কোনো দল তার উপর ভরসা করতে পারবে। কেদার জাধবের কারণেই এই মরশুমে চেন্নাই সুপার কিংসকে কিছু ম্যাচ হারতেও হয়েছে। কেদার জাধবের প্রদর্শনের কথা বলা হলে তিনি এই মরশুমে ৮টি ম্যাচ খেলেছেন। এই মরশুমে কেদার জাধব সিএসকের হয়ে ৬২ রান করেছেন, আর এই ৬২ রান করার জন্য তিনি মোট ৬৬টি বল খেলেছেন। এর মানে হল কেদার জাধবের ব্যাটিং গড় ৯৩.৯৩ থেকেছে। আইপিএলের নিলাম চলাকালীন কেদার জাধবকে চেন্নাই সুপার কিংসের দল মোটা দামে কিনেছিল। যদি চেন্নাই সুপার কিংস আগামী বছর রিলিজ করে দেয় তো সম্ভবতই কোনো দল তাকে নিজেদের শিবিরে নেবে।

পীযূষ চাওলা

শেন ওয়াটসনের পর এখন চেন্নাই সুপার কিংসের এই ৩ খেলোয়াড়েরও নেওয়া উচিৎ অবসর 2

আইপিএলের এই মরশুমে চেন্নাই সুপার কিংস পীযূষ চাওলাকে নিজেদের শিবিরে নিয়েছিল। এই মরশুমের শুরুতে হরভজন সিং আইপিএল মাঝপথে ছেড়ে চলে যাওয়ায় দলের ভরসা ছিল যে পীযূষ চাওলা ভালো প্রদর্শন করবেন, কিন্তু তিনি দলের আশা পূর্ণ করতে পারেননি আর ভীষণই খারাপ প্রদর্শন করেন। এই মরশুমে আইপিএলে পীযূষের প্রদর্শনের দিকে দেখলে তিনি চেন্নাইয়ের হয়ে মোট ৭টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৬টি উইকেট নিয়েছেন। এর মধ্যে তার বোলিং ইকোনমি রেটও খুব ভালো নয়। পীযূষ এই মরশুমে ৯.০৯ ইকোনমি রেটে রান দিয়েছেন। তার এই প্রদর্শন দেখে মনে হয় না যে আগামী মরশুমে তার প্রতি অন্য কোনো দল ভরসা দেখাবে, ফলে তিনিও নিজের ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানাতে পারেন।

মুরলী বিজয়

শেন ওয়াটসনের পর এখন চেন্নাই সুপার কিংসের এই ৩ খেলোয়াড়েরও নেওয়া উচিৎ অবসর 3

সুরেশ রায়নার অনুপস্থিতিতে চেন্নাই সুপার কিংস মুরলী বিজয়কে প্রথম একাদশে জায়গা দিয়েছিল, কিন্তু মুরলী বিজয় এই বছর চেন্নাইয়ের হয়ে দুর্দান্ত প্রদর্শন করতে অসফল হন। মুরলী বিজয় এই মরশুমে চেন্নাই সুপার কিংসের হয়ে ৩টি ম্যাচ খেলার সুযোগ পান। তিনি এর মধ্যে ৭৪.৪ স্ট্রাইক রেটে ৩২ রান করেছেন। তার এই ব্যাটিং প্রদর্শন দেখে মনে হয় না যে আগামী বছর কোনো দল তার উপর ভরসা দেখাবে। এর ফলে মুরলী বিজয়কে নিজের কেরিয়ারকে বিদায় জানাতে হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *