Gautam Gambhir In Line To Join Politics, Likely To Get Ticket From BJP

ভারতের অভিজ্ঞ ব্যাটসম্যান গৌতম গম্ভীর ক্রিকেটের বাইরে নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। এবার তাকে দেখা যেতে পারে রাজনীতির ময়দানে।

দৈনিক জাগরণের এক প্রতিবেদন অনুযায়ী, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) পুরোপুরি প্রস্তুত ক্রিকেটার গৌতম গম্ভীর ও বলিউড তারকা অক্ষয় কুমারকে রাজনীতির টিকেট দেয়ার জন্য। তাদেরকে রাজনীতির টিকেট দেয়ার প্রধান কারণ হচ্ছে দেশের রাজধানীতে নিজেদেরকে আরো জনপ্রিয় করা। সরকারের কিছু পদক্ষেপের কারণে দিল্লির স্থানীয় ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হয়েছে। যার ফলে তারা সরকারের উপর অসন্তুষ্ট।

ইমরান খানের দেখানো পথ ধরে রাজনীতিতে আসতে চলেছেন এই তারকা ক্রিকেটার! 1

“প্রথমে বাজার থেকে পুরনো ৫০০ আর ১০০০টাকার নোট তুলে নেওয়া, এরপর জিএসটি এবং এখন দোকান বন্ধ করে বাজে ভাবে আমাদেরকে প্রভাবিত করেছে। শতাধিক দোকান বন্ধ করে দেওয়া হয়েছে। এটা শুধুমাত্র ব্যবসায়ী ও দোকানদেরকে প্রভাবিত করে নি, তাদের পরিবারকেও সর্বস্বান্ত করে দিয়েছে,” একটি স্থানীয় ব্যবসায়ী নিউজ আউটলেটকে জানান।

দোকান বন্ধ করে দেওয়া ছিল অবৈধ স্থাপনা সমূহের বিরুদ্ধে সরকারের একটি পদক্ষেপ। তবে সরকারের এমন কাজে দিল্লীর স্থানীয় মানুষজন মোটেও খুশি নয়। তাদেরকে যে বিষয়টি আরো প্রকুপিত করেছে তা হচ্ছে তারা আইনসভার স্থানীয় সদস্যদের কাছে তাদের যন্ত্রণা প্রকাশ করতে সক্ষম হচ্ছে না। জনগণের দাবি তারা কোনো ভাবেই দেশের এমপিদের সাথে দেখা করতে পারেন না। এই বিষয়গুলো বিজেপির জনপ্রিয়তাতে প্রভাব ফেলছে।

ইমরান খানের দেখানো পথ ধরে রাজনীতিতে আসতে চলেছেন এই তারকা ক্রিকেটার! 2

এবং জনগণের বিশ্বাসকে জয় করার জন্য, বিজেপি তাদের দলে ভিড়াতে চাচ্ছ অক্ষয় কুমার এবং গম্ভীরেকে। বিজেপির একজন সিনিয়র নেতা নিউজ আউটলেটকে বলেন, “আমাদের রাজনীতিবিদদের আচরণে জনসাধারণ হতাশ। কিন্তু নরেন্দ্র মোদীর জনপ্রিয়তাতে তা কোনো ভাবেই প্রভাবিত করে নি। তাই দিল্লি নির্বাচনে দলটি পরীক্ষা করতে পারে। এটি নিউ দিল্লির জন্য অক্ষয় কুমার এবং পশ্চিম দিল্লীর জন্য গৌতম গম্ভীরকে টিকেট দিতে পারে।”

এদিকে, গৌতম গম্ভীরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার এই মুহূর্তে সম্পূর্ণ ভাবেই ট্রাকের বাইরে। শেষ বারের মত তাকে ভারতের জার্সি গায়ে দেখা গিয়েছিল ২০১৬ সালে রাজকটে ইংল্যান্ডের বিপক্ষে। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে খেলেছিলেন তিনি।

Leave a comment

Your email address will not be published.