দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ফাফ দু’প্লেসি কলকাতায় করেছেন এই লজ্জাজনক ব্যবহার, ভিডিও দেখে হবেন অবাক 1

দক্ষিণ আফ্রিকার দল সম্প্রতিই ভারতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ভারতে পৌঁছেছিল। ভারতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকার দল ভারতে অবশ্যই এসেছিল কিন্তু কোনো ম্যাচ না খেলেই তাদের দেশে ফিরে যেতে হয়েছে। ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে ধর্মশালায় হতে চলা প্রথম ম্যাচ বৃষ্টির কারণে ধুয়ে গিয়েছিল।

দক্ষিণ আফ্রিকা দলের এক খেলোয়াড় যাওয়ার আগে করলেন এই লজ্জাজনক ব্যবহার

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ফাফ দু’প্লেসি কলকাতায় করেছেন এই লজ্জাজনক ব্যবহার, ভিডিও দেখে হবেন অবাক 2

যারপর বাকি বাচা দুটি ম্যাচের আগেই বিসিসিআই বড়ো সিদ্ধান্ত নিয়ে করোনা ভাইরাসের ক্রমবৃদ্ধিমান আতঙ্কের মধ্যেই এই সিরিজকে মাঝপথেই বন্ধ করে দেয়। ভারত আর দক্ষিণ আফ্রিয়াক্র মধ্যে সিরিজ বাতিল হওয়ার পর কোনো ম্যাচ না খেলেই দক্ষিণ আফ্রিকাকে ফিরে যেতে হয়। দক্ষিণ আফ্রিকার দল করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যে যতই সফলতাপূর্বক দেশে ফিরে যাক, কিন্তু ভারতে থাকাকালীন দক্ষিণ আফ্রিয়াক্র প্রাক্তন অধিয়ান্যক ফাফ দু’প্লেসি এমন একটা কাজ করেন যা কেউই পছন্দ করবেন না।

ফাফ দু’প্লেসি জগিং করার সময় নিজের আন্ডার ওয়্যারকে নীচে নামালেন

দক্ষিণ আফ্রিকার দল এই মুহূর্তে নিজেদের দেশে ফেরার পর খেলোয়াড়রা নিএর নিজের বাড়িতে ফিরে গিয়েছেন। কিন্তু দক্ষিণ আফ্রিকা দলের প্রাক্তন অধিনায়ক আর তারকা ব্যাটসম্যান ফাফ দু’প্লেসি ভারত সফরে কলকাতায় এক ভীষণই লজ্জাজনক কাজ করেন। কলকাতায় দ্বিতীয় ওয়ানডে ম্যাচের প্রস্তুতি নেওয়া দক্ষিণ আফ্রিকার সমস্ত খেলোয়াড়রা জগিং করছিলেন। তখনই জগিং করতে করতে ফাফ দু’প্লেসির মাথায় কী এমন হয় যে তিনি ভীষণই অসভ্যতার সঙ্গে নিজের অ্যাণ্ডার ওয়্যার খুলে দেন।

ফাফের এই ব্যবহারকে স্বয়ং ক্রিকেট দক্ষিণ আফ্রিকা করেছে শেয়ার

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ফাফ দু’প্লেসি কলকাতায় করেছেন এই লজ্জাজনক ব্যবহার, ভিডিও দেখে হবেন অবাক 3

ফাফ দু’প্লেসির এই ব্যবহার এখন সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হয়ে গিয়েছে আর ফাফের এই ব্যবহার নিয়ে সমর্থকরা তার ব্যাপারে সমালোচনাও করছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়োকে স্বয়ং ক্রিকেট দক্ষিণ আফ্রিকা শেয়ার করেছে। যাতে পরিস্কার যে ফাফের এই আচরণকে কাছ থেকেই দেখা গিয়েছে। আপনাদের জানিয়ে দিই যে ফাফ দু’প্লেসি বর্তমানে দক্ষিণ আফ্রিকার সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় আর তিনি গত কিছু সময় ধরে তিন ফর্ম্যাটেই অধিনায়কত্ব করছিলেন, কিন্তু সম্প্রতি সমস্ত ধরণের ফর্ম্যাটের নেতৃত্ব থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *