এই তারকার গুরুতর অভিযোগ অমিত শাহ আর এন শ্রীনিবাসন চালাচ্ছেন ভারতীয় ক্রিকেট, গাঙ্গুলী টাকার কাঙাল

প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ২৩ অক্টো বর ২০১৯ এ বিসিসিআইয়ের সভাপতি পদে বসেন। তখন থেকে এখনও পর্যন্ত তিনি বিসিসিআই সভাপতি হিসেবে যথেষ্ট ভালো কাজ করেছেন। গাঙ্গুলী এখনও পর্যন্ত যতটা সুযোগ পেয়েছেন, তাতে তিনি নিজের কাজ দারুণভাবে করেছেন। তবে তার ভালো কাজ করা সত্ত্বেও তাকে টাকার কাঙাল বলা হয়েছে।

অমিত শাহ আর এন শ্রীনিবাসনের কব্জায় ভারতীয় ক্রিকেট

এই তারকার গুরুতর অভিযোগ অমিত শাহ আর এন শ্রীনিবাসন চালাচ্ছেন ভারতীয় ক্রিকেট, গাঙ্গুলী টাকার কাঙাল 1

বিসিসিআইয়ের প্রশাসক কমিটির প্রাক্তন সদস্য রামচন্দ্র গুহ নিজের বই কমনওয়েলথ অফ ক্রিকেটে ভারতীয় ক্রিকেট বোর্ডের উপর গুরুতর অভিযোগ এনেছেন। তিনি নিজের বইতে দাবী করেছেন যে হোম মিনিস্টার অমিত শাহ আর প্রাক্তন বিসিসিআই সভাপতি এন শ্রীনিবাসনের ভারতীয় ক্রিকেটে সম্পূর্ণভাবে কব্জা রয়েছে। এই দুই ব্যক্তিই ভারতীয় ক্রিকেট চালাচ্ছেন।

সৌরভ গাঙ্গুলী টাকার কাঙাল

এই তারকার গুরুতর অভিযোগ অমিত শাহ আর এন শ্রীনিবাসন চালাচ্ছেন ভারতীয় ক্রিকেট, গাঙ্গুলী টাকার কাঙাল 2

রামচন্দ্র গুহ বলেছেন, “আমার মনে হয় যে ভারতীয় ক্রিকেটে ভাই-ভাইপোবাদ সম্পূর্ণভাবে ছেয়ে রয়েছে। আমি বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলীকে টাকার কাঙাল মনে করি। গাঙ্গুলী বিসিসিআই সভাপতি হওয়া সত্ত্বেও ফ্যান্টাসি গেমের প্রচার করছেন। আজ অমিত শাহ আর এন শ্রীনিবাসন ভারতীয় ক্রিকেটকে প্রভাবিত করে চালাচ্ছে। অন্যদিকে রাজ্য অ্যাসোসিয়েশনগুলিকে কারও ভাই চালাচ্ছে, তো কারও ছেলে চালাচ্ছে। রঞ্জি ট্রফি খেলা খেলোয়াড়রা কখনও সময়ে টাকা পায় না”।

রামচন্দ্র গুপ্তা ৬ মাস পরেই দিয়েছিলেন ইস্তফা

এই তারকার গুরুতর অভিযোগ অমিত শাহ আর এন শ্রীনিবাসন চালাচ্ছেন ভারতীয় ক্রিকেট, গাঙ্গুলী টাকার কাঙাল 3

রামচন্দ্র গুহ সহ চারজন ব্যক্তি ক্রিকেট প্রশাসক কমিটিতে ছিলেন, কিন্তু ৬ মাস পরেই রামচন্দ্র গুহ কমিটি ছেড়ে দিয়েছিলেন। গত বছর ক্রিকেট প্রশাসক কমিটিকে ভেঙে দেওয়া হয়েছিল আর বিসিসিআইয়ের নতুন নির্বাচন হয়েছিল, যেখানে সৌরভ গাঙ্গুলীকে সভাপতি করা হয়। অন্যদিকে জয় শাহকে সচিব নির্বাচিত করা হয়। প্রশাসক কমিটির চেয়ারম্যান ছিলেন বিনোদ রায়। অন্যদিকে ডায়না এডুলজিও ক্রিকেট প্রশাসক কমিটিতে শামিল ছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *